Asianet News BanglaAsianet News Bangla

বিছানায় সঙ্গীর সঙ্গে মজার আচরণে করেন, খোলা মনের মানুষ হন এই চার রাশি

বৈদিক শাস্ত্রে, ১২টি রাশি। মেষ থেকে মীন- এই সব কয়টি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। ভিন্ন গ্রহ হওয়ায় সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। কেউ মজা করতে ভালোবাসেন তো কেউ গম্ভীর স্বভাবের হন। আজ রইল চার রাশির কথা। এরা মজা করতে সব সময় ভালোবাসেন। এমনকী, শারীরিক মিলনের সময়ও মজা করতে আচরণ করে। বিছানায় সঙ্গীর সঙ্গেও ফাজলামি করে থাকে এরা।

4 zodiac signs who make fun and freaky attitude at bed ABSC
Author
Kolkata, First Published Jun 29, 2022, 3:06 PM IST

জ্যোতিষ শাস্ত্র মতে, প্রতিটি মানুষের জীবনে গ্রহের প্রভাব বিস্তর। গ্রহের অবস্থানে প্রতিটি মানুষের জীবনেই খারাপ ও ভালো প্রভাব পড়ে। তেমনই গ্রহের ওপর নির্ভর করে মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য। শাস্ত্রে উল্লেখ আছে একাধিক গ্রহের কথা। বৈদিক শাস্ত্রে, ১২টি রাশি। মেষ থেকে মীন- এই সব কয়টি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। ভিন্ন গ্রহ হওয়ায় সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। কেউ মজা করতে ভালোবাসেন তো কেউ গম্ভীর স্বভাবের হন। আজ রইল চার রাশির কথা। এরা মজা করতে সব সময় ভালোবাসেন। এমনকী, শারীরিক মিলনের সময়ও মজা করতে আচরণ করে। বিছানায় সঙ্গীর সঙ্গেও ফাজলামি করে থাকে এরা। 

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা মজার মানুষ হয়ে থাকেন। জীবনের সব মুহূর্তে এরা আনন্দ খোঁজেন। এমনকী, যৌন মিলনের সময়ও মজার আচরণ করে থাকেন। ফাজিল স্বভাবের মানুষ হন এরা। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। সঠিক মানুষের সঙ্গে সম্পর্কে এদের প্রেম জীবন সুখের হয়। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা ফাজিল স্বভাবের মানুষ হন। এরা ফোরপ্লে করার সময়ও মজার মজার আচরণে করে থাকেন।  

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। তবে, এরা মজার মানুষ। এরা জীবনের সবক্ষেত্রে আনন্দ খোঁজেন। এরা সঙ্গীর সঙ্গে নানান মজার আচরণে করেন। এমনকী, শারীরিক মিলনের সময়ও মজা করতে পিছ পা হন না। বিছানায় সঙ্গীর সঙ্গেও ফাজলামি করে থাকে এরা। তবে, এই স্বভাবের জন্য অনেকে এদের ভুল বুঝে থাকেন। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা উৎসাহী স্বভাবের মানুষ। নিজের মনের মতো করে জীবন কাটাতে চান এরা। এই রাশির ছেলে মেয়েরা শারীরিক মিলনের সময়ও মজার মজার আচরণ করেন সঙ্গীর মন খুশি করার জন্য। বিছানায় সঙ্গীর সঙ্গেও ফাজলামি করে থাকে এরা। এরা মনের দিক থেকে খুবই ভালো মানুষ হয়ে থাকেন। 
 

আরও পড়ুন- এদের হাসির পিছনে রয়েছে একরাশ কষ্ট, মনের দুঃখ লুকিয়ে রাখতে এক্সপার্ট এই তিন রাশি

আরও পড়ুন- ২ জুলাই বুধ মিথুন রাশিতে প্রবেশ করছে, কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে জেনে নিন

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, শিশুর মতো সরল ও নিষ্পাপ মনের মানুষ হন এরা

Follow Us:
Download App:
  • android
  • ios