অর্থের ক্ষেত্রে কাউকে বিশ্বাস করবেন না এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 03 2022, 09:00 AM IST

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে, আজ কিছু সময় আত্ম-প্রতিবিম্ব এবং নির্জনতায় কাটান। আপনি অনেক ঝামেলা থেকে মুক্তি পাবেন। পরিবারের সদস্যদের আপনার প্রতি কম প্রত্যাশা থাকতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে আর্থিক লেনদেন সম্পর্ক খারাপ করতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখিন। ধৈর্য ও সংযম বজায় রাখুন। ব্যবসার কাজ স্বাভাবিক হবে। বাড়ির পরিবেশ মনোরম থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
পরিবারের সদস্যরা আপনার থেকে কিছু আশা করতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। ভ্রমণে উপকার পাবেন। অপ্রয়োজনে খরচ কমান। রাগ নিয়ন্ত্রণ করুন। ধৈর্য ও সংযম রাখুন। অর্থের ক্ষেত্রে কাউকে বিশ্বাস করবেন না।  ব্যবসায় বিনিয়োগের আগে বিবেচনা করুন। স্বামী-স্ত্রী সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। লেনদেন সংক্রান্ত ভালো প্রস্তাব পেতে পারেন। ভুল খাতে খরচ করবেন না। বাড়ির বড় সদস্যের পরামর্শ ও নির্দেশনা উপেক্ষা করা ক্ষতিকারক। পারিবারিক পরিবেশ মনোরম থাকবে। আপনার খাবার ও ওষুধের ক্ষেত্রে যত্ন নিন। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বহুদিন পর বাড়িকে নিকটাত্মীয়দের আগমনে বাড়ির পরিবেশ উৎসব মুখর হবে। ভালো আচরণ সম্পর্কের উন্নতি করবে। আজ ধৈর্য ও অধ্যাবসায় প্রয়োজন। কর্মক্ষেত্রে অল্প ঝামেলা হতে পারে। শারীরিক দুর্বলতা ও শরীরে ব্যথা অনুভব করতে পারেন। পরিবারে ও ব্যবসায় যথাযথ সমন্বয় বজায় থাকবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বাড়ির রক্ষণাবেক্ষণ ও সাজসজ্জার কারণে আত্মীয়দের সঙ্গে কেনাকাটা করবেন। দিন ভালো কাটবে। সময়ের সঙ্গে আপনার পুরনো মতভেদ ও ভুল বোঝাবুঝি সমাধান হবে। পরিবার নিয়ে মাঝে মধ্যে নিরাপত্তাহীনতা কাজ করবে। ব্যবসাক্ষেত্রে কঠিন ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসের রোগীরা সতর্ক থাকুন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পারিবারিক সুখ আপনার জন্য অগ্রাধিরার হবে। উন্নতির ক্ষেত্রে ভালো খবর পাবেন। বাচ্চদের পড়াশোনার সঙ্গে যুক্ত হতে পারেন। বাড়ির রক্ষণাবেক্ষণে খরচ হবে। ব্যবসায় সাফল্য আসবে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনার আর্থিক পরিকল্পনার জন্য আরও খরচ হবে। সময়টা অুকূল। আপনি সাফল্য অর্জন করবেন। মনের মতো কাজ চলায় মন চাপমুক্ত থাকবে। সন্তানদের থেকে দুশ্চিন্তা হতে পারে। অতিরিক্ত কাজের খরচ বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কোনও কাজ করার আগে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা করুন। বাড়ির সংস্কারের কাজ করলে বাস্তু মেনে তা করুন। অসাবধানতা ঘনিষ্ঠ বন্ধু ও ভাইবোনের সঙ্গে সম্পর্ক নষ্ট করে দেবে। মানসিক চাপ আসতে দেবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। কাশি, জ্বর ও গলা ব্যথা হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
কোনও আত্মীয়ের সঙ্গে ধর্মীয় উৎসবে যাওয়ার পরিকল্পনা হতে পারে। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন। শিশুর কোনও নেতিবাচক কাজ উদ্বেগ সৃষ্টি করবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। নারীরা স্বাস্থ্যের প্রতি সচেতন হন।  
 

আরও পড়ুন- সৌভাগ্য ফিরবে হলুদ গাছের গুণে, জেনে নিন কেন এই গাছ লাগানো শুভ

আরও পড়ুন- এদের ব্যক্তিত্ব ও চেহারা সকলের নজর কাড়ে, এই রাশির ছেলেদের প্রতি সব মেয়েরা আকৃষ্ট হন

আরও পড়ুন- শনিবার কালো তিলের এই ৫ প্রতিকার, জীবনে বাধা কাটিয়ে আনবে সার্বিক সুখ ও সমৃদ্ধি

Share this article
click me!