Asianet News BanglaAsianet News Bangla

এদের ব্যক্তিত্ব ও চেহারা সকলের নজর কাড়ে, এই রাশির ছেলেদের প্রতি সব মেয়েরা আকৃষ্ট হন

ব্যক্তির জন্ম সময় গণনা করে জ্যোতিষীর ভবিষ্যত প্রসঙ্গে মতামত দেন। তবে, জানেন কি, জ্যোতিষ গণনা দ্বারা ব্যক্তির চরিত্র সম্পর্কেও আন্দাজ করা যায়। সে কেমন স্বভাবের মানুষ, তার মানসিকতা যেমন বোঝা যায়, তেমনই তার প্রতি কেউ আকর্ষিত হবে কি না, তাও বোঝা যায়। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির পুরুষের ওপর মেয়েরা সব সময় আকর্ষণ অনুভব করে থাকেন। 

According to astrology those zodiac signs men attract women mostly ABSC
Author
Kolkata, First Published Jul 2, 2022, 3:11 PM IST

শুধুই যে ব্যক্তির সুন্দর রূপের প্রতি সকলে আকৃষ্ট হন তা নয়। অনেকের ব্যক্তিত্ব তার রূপকে ছাড়িয়ে যায়। ব্যক্তিত্ব, খোলামেলা স্বভাব, রূপ এমনকী কথা বলার ধরন সবই মানুষকে আকৃষ্ট করে। একজন পুরুষের প্রতি আকর্ষণ অনুভব করতে, মেয়েরা অনেক কিছুর সন্ধান করেন। জানেন কি এর পিছনে রয়েছে জ্যোতিষ মত। কেরিয়ার, ভাগ্য, ভবিষ্যত, বিয়ে এই সব বিষয় জানতে আমরা জ্যোতিষের ওপর ভরসা করি। ব্যক্তির জন্ম সময় গণনা করে জ্যোতিষীর ভবিষ্যত প্রসঙ্গে মতামত দেন। তবে, জানেন কি, জ্যোতিষ গণনা দ্বারা ব্যক্তির চরিত্র সম্পর্কেও আন্দাজ করা যায়। সে কেমন স্বভাবের মানুষ, তার মানসিকতা যেমন বোঝা যায়, তেমনই তার প্রতি কেউ আকর্ষিত হবে কি না, তাও বোঝা যায়। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির পুরুষের ওপর মেয়েরা সব সময় আকর্ষণ অনুভব করে থাকেন। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এদের প্রতি মেয়েরা সব সময় আকর্ষণ অনুভব করে থাকেন। এরা সব সময় লাইম লাইটে থাকেন।

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। তবে এদের ব্যক্তিত্ব সকলের নজর কাড়ে। বিশেষ করে মেয়েরা এদের প্রতি আকর্ষণ অনুভব করে থাকেন। 

তুলা রাশি- রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলেরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। তবে এদের ব্যক্তিত্ব ও কথা বলার ভঙ্গি সকলকে আকৃষ্ট করে থাকে। এই রাশির ছেলেদের জীবনে প্রেমের অভাব হয় না। এদের ব্যক্তিত্ব সকলের নজর কাড়ে, এই রাশির ছেলেদের প্রতি সব মেয়েরা আকৃষ্ট হন।  

মকর  রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। আর এদের এই স্বভাব সকলের নজর কাড়ে। এই রাশির ছেলেদের প্রতি সব মেয়েরা আকর্ষণ অনুভব করে থাকেন। এদের সুমিষ্ট স্বভাব সকলের নজর কাড়ে। এরা মানুষ হিসেবেও সৎ হন।  

আরও পড়ুন- শনিবার কালো তিলের এই ৫ প্রতিকার, জীবনে বাধা কাটিয়ে আনবে সার্বিক সুখ ও সমৃদ্ধি

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, শাস্ত্র অনুসারে Creative মানসিকতার অধিকারী হন এরা

আরও পড়ুন- ২ জুলাই বুধ মিথুন রাশিতে প্রবেশ করল, এই রাশিগুলি পেতে চলেছে বিপুল সুবিধা

Follow Us:
Download App:
  • android
  • ios