Asianet News BanglaAsianet News Bangla

দাম্পত্য সম্পর্কের উন্নতি করতে ঘরে রাখুন এই কয়টি ছবি, বাস্তু উপায় সমস্যা মিটবে

কেউ ভাগ্যের জোড়ে সুখী হন তো কাউকে সুখের জন্য লড়াই করতে হয়। আজ রইল বিশেষ এক টিপস। দাম্পত্য জীবন সুখের করতে মেনে চলতে পারেন বাস্তু মত। দাম্পত্য জীবন সুখের করতে ঘরে রাখতে পারেন এই কয়টি ছবি। বাস্তু মতে, এই উপায় দূর হবে সকল দাম্পত্য কলহ। 

Those pictures will help to solve marriage problems ABSC
Author
Kolkata, First Published Aug 5, 2022, 3:55 PM IST

দাম্পত্য জীবন সুখের হোক তা সকলেরই কাম্য। দাম্পত্য সুখ বজায় রাখতে সকলে কত কী করে থাকেন। নানান ত্যাগ, মানিয়ে নেওয়া আরও কত কী। অনেকে দাম্পত্য জীবন সুখের করতে নিজেকে পুরোপুরি বদলে ফেলেন। তবে, সকলে ক্ষেত্রে সমীকরণ এক নয়। অনেকের সম্পর্ক প্রচেষ্টা ছাড়াই সুন্দর হয়। আসলে আমাদের সকলের ভাগ্য আলাদা। কেউ ভাগ্যের জোড়ে সুখী হন তো কাউকে সুখের জন্য লড়াই করতে হয়। আজ রইল বিশেষ এক টিপস। দাম্পত্য জীবন সুখের করতে মেনে চলতে পারেন বাস্তু মত। দাম্পত্য জীবন সুখের করতে ঘরে রাখতে পারেন এই কয়টি ছবি। বাস্তু মতে, এই উপায় দূর হবে সকল দাম্পত্য কলহ। 

ঘরে রাখতে পারেন রাধা কৃষ্ণের ছবি। শাস্ত্র মতে, দম্পতির ঘরে রাধা কৃষ্ণের ছবি রাখা শুভ। এর থেকে এক ধরনের ইতিবাচক এনার্জি তৈরি হয়। যা সম্পর্কে শুভ প্রভাব ফেলে। তাই রাখতে পারেন এই ছবি। 

ঘরে রাখতে পারেন প্রজাপতির ছবি। বিয়ের প্রতীক হিসেবে প্রজাপতি ব্যবহার বহু যুগ ধরে হয়ে আসছে। এবার দাম্পত্য কলহ দূর করতে রাখুন প্রজাপতির ছবি। শাস্ত্র মতে, দম্পতির ঘরে প্রজাপতির ছবি রাখা শুভ। এর থেকে এক ধরনের ইতিবাচক এনার্জি তৈরি হয়। যা সম্পর্কে শুভ প্রভাব ফেলে। তাই রাখতে পারেন এই ছবি। 

ঘরে রাখতে পারেন সোনালী মাছের ছবি। মাছের ছবি দিয়ে অনেকে গৃহসজ্জা করে থাকেন। এবার ঘর সাজান গোল্ডেন ফিসের ছবি দিয়ে। বাস্তু শাস্ত্র অনুসারে, সোনালী মাছের ছবি সম্পর্কে ইতিবাচক প্রভাব ফেলে। এতে দাম্পত্য কলহ দূর হয়। সকল জটিলতা কেটে যাবে এই ছবির শুভ প্রভাবে। 

রাখতে পারেন পাখির ছবি। লাভ বার্ডের ছবি ব্যবহার করুন গৃহসজ্জায়। এতে সম্পর্কে উন্নতি ঘটবে। এই ছবি সকল দাম্পত্য কলহ দূর করে দেবে। এবার থেকে মেনে চলুন এই টোটকা। সম্পর্কে উন্নতি হবে। 

বাস্তু শাস্ত্রে একাধিক জটিলতা থেকে মুক্তির কথা আছে। সম্পর্ক, আর্থিক জটিলতা, সম্পত্তি বিবাদ থেকে মুক্তি মিলবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে তিনটি জিনিসের ওপর ভরসা করতে পারেন। বাড়িতে রাখতে পারেন এই তিনটি বিশেষ শোপিস। তেমনই সম্পর্কে উন্নতিতে রাখতে পারেন বিশেষ ছবি কয়টি ছবি। এবার থেকে সম্পর্কের উন্নতিতে মেনে চলুন এই টোটকা।  
 

আরও পড়ুন- রইল বৃষ রাশির প্রেম জীবনের খোঁজ, জেনে নিন কোন রাশির সঙ্গে সম্পর্কে মিলবে সুখ

আরও পড়ুন- জেনে নিন প্রেমিকের রাশি কী, এই তিন রাশির ছেলেরা সেরা ডেটিং প্ল্যান করতে পারেন

আরও পড়ুন- সুযোগ পেলেই ভাই-বোনদের থেকে আর্থিক সুবিধা চান, চিনে নিন এই চার রাশিকে

Follow Us:
Download App:
  • android
  • ios