সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা করতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 06 2022, 09:00 AM IST

ধীরে ধীরে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা বাড়ছে সকলের। দিন কেমন কাটবে জানতে সকলেই আগ্রহী থাকে। এবার দেখুন সংখ্যাতত্ত্বেরর গণনা। করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুকপটা ইতিবাচক হবে। আপনি অর্থের চেয়ে সম্মান ও আদর্শকে বেশি মূল্য দেবেন। নিজের কাজ করে নিজের ভাগ্য নিজেই গড়ুন। ব্যক্তিগত কাজে বেশি ব্যস্ত থাকায় পরিবারের কাজে মন দিতে পারবেন না। কাজের ক্ষেত্রে কিছু পরিবর্তন আসবে যা ইতিবাচক হবে। পারিবারিক পরিবেশ জটিল থাকবে। কোনও ভুলবোঝাবুঝির কারণে ঝগড়া হতে পারে। পরিবেশ মনোরম রাখতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। মূত্রনালীর সংক্রমণ হতে পারে।  

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নিরর্থক কর্যকলাপ থেকে নিজেকে বিভ্রান্ত করে নিজের জন্য কিছু সময় ব্যয় করুন। মানসিক চাপ থেকে মুক্তি পেতে ধ্যান করুন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সময়ের সঙ্গে সঙ্গে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনার ব্যবসা বৃদ্ধির জন্য কোনও নতুন কাজ শুরু করার সঠিক সময় এটি। দাম্পত্য সুখ বজায় থাকবে। মার্কেটিং ও আউটসোর্সিং এর কাজ ভালো হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, তাড়াহুড়ো কারর পরিবর্তে আজ শান্তিপূর্ণ ভাবে কোনও কাজ সম্পূর্ণ করুন। আটকে থাকা টাকা উদ্ধার হবে। বাচ্চাদের আত্মবিশ্বাস কমতে পারে। সময়ে মতো পেমেন্ট সংগ্রহ করুন। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতে পারে। সর্দি, কাশির সমস্যা বাড়তে দেবেন না। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সময় পারিবারিক কাজে ব্যয় হবে। কোনও সরকারি কাজ আটকে থাকলে তা শেষ করার আজ উপযুক্ত সময়। বহুদিন ধরে চলতে থাকা কাজ আজ শেষ হবে। নেতিবাচক কার্যকলাপের লোকেদের থেকে দূরে থাকুন। অপ্রয়োজনীয় খরচ থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে ব্যবস্থা উন্নত হবে। বেশিরভাগ কাদ সময় মতো শেষ হবে। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন।  

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থা ভালো থাকবে। বাড়ির কাছের মানুষদের আগমন বিনোদন ও আনন্দের পরিবেশ তৈরি করবে। সন্তানের কাজে শান্তি পাবেন। আপনার পরিশ্রমের ফল পাবেন। আর্থিক উন্নতি ঘটবে। কর্মক্ষেত্রে বিবাদ দেখা দিতে পারে। স্ত্রী বা পরিবারের কারও পরামর্শে উপকারী হবে। পরিবর্তনশীল ঋতু থেকে সাবধান। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাত হতে পারে। এই মুহূর্তে সম্পত্তি বা অন্য কোনও আটকে থাকা কাদ শেষ হবে। আপনার ত্রুটি সংশোধন করুন। অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় কিছু পরিবর্তন সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা করতে পারেন। পুরনো স্মৃতি সতেজ হবে। সার্ভিকাল ও জয়েন্টের সমস্যা বাড়তে পারে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ব্যক্তিগত কাজে সময় কাটাকে পারেন। গাড়ি বা বাড়ির কেনার জন্য ঋণের প্রক্রিয়া সম্পন্ন হবে। আপনার পরিশ্রম অনুযায়ী সঠিক ফল না পাওয়ার মন খারাপ থাকবে। ধৈর্য ধরে পরিস্থিতি সমাধানের চেষ্টা করুন। পারিবারিক পরিবেশ সুখী হবেন। বাড়ির কোনও সদস্যদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে।  

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কোনও কাজে অন্যের পরামর্শ আশা করতে পারেন। কর্মক্ষেত্রে অত্যধিক শৃঙ্খলা আরেকটি সমস্যা সৃষ্টি করতে পারে। আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে। জমি সংক্রান্ত বিষয়ে বিবাদ হতে পারে। কর্মচারী ও সহকর্মীদের পরামর্শকে গুরুত্ব দিন। স্বাস্থ্যের দৃষ্টিভঙ্গি এই মুহূর্তে সুবিধাজনক নয়। ক্লান্তি ও বিরক্তির মতো অবস্থা তৈরি হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনি গুরুত্বপূর্ণ কাজ পরিকল্পিতভাবে সম্পন্ন করবেন। ধার করা টাকাও শোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণরা তাদের পেশাগত পড়াশোনায় উপযুক্ত সাফল্য পাবেন। অল্প ভুলও আপনায় সমস্যায় ফেলতে পারে। সহ কর্মীদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে দেবেন না। শিরায় ব্যথার সমস্যায় ভুগতে পারেন।  
 

আরও পড়ুন- মা লক্ষ্মীর কৃপা পেতে সকাল-সন্ধ্যে এক একটি কাজ করুন, খুলে যাবে আপনার ভাগ্য

আরও পড়ুন- জ্যোতিষমতে টিকটিকি শরীরের এই অংশগুলিতে পড়লে খুলে যাবে ভাগ্য, হাতে আসবে টাকা-সম্পত্তি

আরও পড়ুন- মতের অমিল হলেই সঙ্গীর সঙ্গে তৈরি করেন দূরত্ব, এই চার রাশির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সাবধান

Share this article
click me!