কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 08 2022, 09:00 AM IST

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও কাজ পরিকল্পনার সঙ্গে করুন। মনে ইতিবাচক মানসিকতা রাখলে উপকার পাবেন। খরচ নিয়ন্ত্রণ করুন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। তেমনই আজ কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। অতিরিক্ত আলোচনা বা মানসিক চাপ মাথা ব্যথার কারণ হতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ব্যক্তিগত বিষয় প্রকাশ করবেন না। গোপনে কোনও কাজ করলে সাফল্য আসবে। আপনি কূটনৈতিক যোগাযোহে নিযুক্ত হতে পারেন। আজ কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সতর্ক থাকুন। ব্যবসায় সিদ্ধান্ত নেওয়ার আগে সহকর্মী বা কর্মচারীদের পরামর্শ নিন। স্বামী-স্ত্রীর মধ্যে আবেগ বাড়বে। বেশির ব্যথা সমস্যার কারণ হতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অর্থ সংক্রান্ত কাজে ইতিবাচক ফল পাবেন। সুচিন্তিত সিদ্ধান্তে সফল হবেন। আটকে থাকা টাকা আদায় হবে। আপনার দ্বারা যেন কোনও গুরুজন অপমানিত না হয় সেদিকে খেয়াল রাখুন। আবেগ রাখুন নিয়ন্ত্রণে। আজ ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। ব্যবসা সংক্রান্ত কাজের জন্য গ্রহের অবস্থান অনুকূল। স্বামী-স্ত্রীর মধ্যে আবেগ বৃদ্ধি পাবে।  

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আত্মীয় ও পরিবারের সদস্যদের সহায়তা আপনার কিছু সমস্যার সামধান করবে। বাজডির বড়দের পরামর্শ মেনে চলুন। এটা বিনিয়োগের জন্য সঠিক সময় নয়। পেশাকে গুরুত্বদিন। চাককিরতে বসের সঙ্গে তিক্ততা হতে দেবেন না। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত হবে। শারীরিক ভাবে ক্লান্ত ও দুর্বল বোধ করতে পারেন। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলাদের জন্য শুভ। কাজের সচেতনতা তাদের সাফল্য এনে দেবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার ভালো প্রভাব পড়বে। ব্যবসাীদের সঙ্গে চলমান প্রতিযোগিতায় জয়ী হবেন। স্বামী- স্ত্রী মধ্যে ভুলবোঝা বুঝি দূর হবে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা হতে পারে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি একটি আনন্দদায়ক অভিজ্ঞতা হবে। অনুষ্ঠান ও পার্টিতে নিযুক্ত হন। যুবক-যুবতীরা ইন্টারভিউতে সাফল্য পাবেন। কখনও কখনও রাগ ও তাড়াহুড়োর জন্য সমস্যায় পড়তে পারেন। কাউকে বিশ্বাস করবেন না। খরচ বাড়তে পারে। অবহেলার কারণে কোনও বড় অর্ডার হাতের বাইরে বেরিয়ে যেতে পারে। কঠিন সময় বন্ধু ও পরিবারের পূর্ণ সহযোগিতা পাবেন। খাওয়া-দাওয়া ঠিক রাখুন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নতুন পরিকল্পনা করা হবে এবং আটকে থাকা মামলাগুলো সম্পূর্ণ হতে পারে। অর্থনৈতিক বিষয়গুলো সমাধানের জন্য আজকের দিনটি শুভ হবে। বাড়িতেও প্রবীণদের ভালোবাসা ও আশীর্বাদ পেতে পারেন। দিনটি সুখ ও তৃপ্তিতে কাটবে। দাম্পত্য জীবনে মধুরতা আসতে পারে। ঘামের কারণে ত্বকের অ্যালার্জি হতে পারে।    

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন দিনটি ভালো কাটবে। আপনি আপনার ব্যবসায় দ্রুত বৃদ্ধি পেতে পারেন। দীর্ঘ দিনের সমস্যা থেকে মুক্তি পাবেন। অহংকার ও অত্যাধিক আত্মবিশ্বাসের কারণে বিপদে পড়তে পারেন। ব্যবসা বৃদ্ধির জন্য নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে বিশ্বাস বাড়বে। শিক্ষা ও কর্মজীবন সংক্রান্ত সমস্যা সমাধান হতে পারে। অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে ক্ষতি হতে পারে। অন্যদের সিদ্ধান্তের দিকেও নজর রাখুন। আপনার ভাইদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা আপনার দায়িত্ব। ব্যবসার অবস্থা একই থাকতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতিকে সম্মান করবেন। মাইগ্রেন, মাথাব্যথা ইত্যাদি নিয়ে ব্যস্ত দিন কাটবে।  

আরও পড়ুন- World Chocolate Day-তে রাশি অনুসারে চকোলেট উপহার দিন, দেখে নিন কোন রাশির পছন্দ কেমন

আরও পড়ুন- মেষ থেকে বৃষ- রইল চার রাশির কথা, এদের Arrogant Attitude -এ বিরক্ত হন সকলে

আরও পড়ুন- ঠান্ডা স্বভাবের মানুষ এরা, নিজের অভিব্যক্তির তেমন প্রকাশ করেন না এই চার রাশি

Share this article
click me!