Asianet News BanglaAsianet News Bangla

ঠান্ডা স্বভাবের মানুষ এরা, নিজের অভিব্যক্তির তেমন প্রকাশ করেন না এই চার রাশি

রাশি অনুসারে আমরা সকলে একে অন্যের থেকে আলাদা। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে এদের মন বরফের মতো। এরা নিজের অভিব্যক্তির তেমন প্রকাশ করেন না এই চার রাশির। ঠান্ডা স্বভাবের মানুষ হন এরা। 

4 zodiac signs who does not show their expression ABSC
Author
Kolkata, First Published Jul 7, 2022, 1:29 PM IST

আবেগ ও অনুভূতি সব মানুষের মধ্যে বিদ্যমান। তবে, তার প্রকাশের ভঙ্গি সকলের ক্ষেত্রে আলাদা। কেউ নিজের আবেগের ওপর নিয়ন্ত্রণ করতে পারেন কেউ নয়। সামান্য ব্যাপার কারও চোখে জল আসে, তো কেউ কঠিন পরিস্থিতিতেও নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেন। আমরা সকলে একে অপরের থেকে ভিন্ন। ভিন্ন আমাদের অভিব্যক্তি। শাস্ত্র মতে, এমন পার্থক্যের কারণ ব্যক্তির রাশি। রাশি অনুসারে আমরা সকলে একে অন্যের থেকে আলাদা। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে এদের মন বরফের মতো। এরা নিজের অভিব্যক্তির তেমন প্রকাশ করেন না এই চার রাশির। ঠান্ডা স্বভাবের মানুষ হন এরা। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। তবে, নিজেদের অনুভূতি লুকিয়ে রাখতে এক্সপার্ট এরা। এরা জীবনে কোনও বন্ধন চান না। এরা উচ্চাকাঙ্ক্ষী স্বভাবের হয়ে থাকেন। এরা ঠান্ডা স্বাভাবের মানুষ হন। এরা বুদ্ধি ধরে কাজ করেন। কোনও বিষয় তাড়াহুড়ো করেন না। 

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা প্রতিভাবান হন। এৎা যৌক্তিকতা দিয়ে চিন্তা করেন। এই রাশির ছেলে মেয়েরা নিজেদের আবেগে নিয়ন্ত্রণ করতে পারেন। সহজে কোনও প্রতিক্রিয়া দেন না। ঠান্ডা স্বভাবের মানুষ হন অধিকাংশ কুম্ভ রাশির জাতক জাতিকা। 

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এরা নিজেদের মনকে সর্বদা নিয়ন্ত্রণ করেন। এৎা কর্মজীবনে লক্ষ্যে পৌঁছাতে কঠিন পরিশ্রম করেন। এরা নিজেদের মনের কথা কাউকে বুঝতে দেন না।  

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এরা একগুঁয়ে স্বভাবের মানুষ বন। উচ্চাকাঙ্ক্ষী ও বাস্তবাদী হয়ে থাকেন। এরা নিজেদের অনুভূতির সঙ্গে মোকাবিলা করাতে সক্ষম। মনের কথা সব সময় মনে রাখেন। ঠান্ডা মনের মানুষ হন এরা। এরা কোনও বিষয় তাড়াহুড়ো করেন না। নিজের অভিব্যক্তির তেমন প্রকাশ করেন না এরা। শাস্ত্র মতে শুধু বৃষ নয়, এই চার রাশির ছেলে মেয়েরাই এমন শান্ত স্বভাবের মানুষ হন।   
 

আরও পড়ুন- শুক্র, শনি ও বুধ সহ ৫টি বড় গ্রহ জুলাই মাসে রাশি পরিবর্তন করবে, সমস্যা বাড়বে এই রাশিগুলির

আরও পড়ুন- এই একটি মাত্র ফুল বদলে দিতে পারে জীবন, ঘরে হবে টাকার বৃষ্টি, জেনে নিন এর টোটকা

আরও পড়ুন- মেষ থেকে মীন বৃহস্পতিবারে কেমন থাকবে আপনার প্রেমের জীবন, দেখে নিন আজকের লাভ লাইফ

Follow Us:
Download App:
  • android
  • ios