মেষ থেকে বৃষ- রইল চার রাশির কথা, এদের Arrogant Attitude -এ বিরক্ত হন সকলে

কেউ শান্ত তো কেউ চঞ্চল। কেঊ ধূর্ত তো কেউ বোকা। তেমনই কারও স্বভাব দয়ালু তো কেউ স্বার্থপর। শাস্ত্র মতে, এই সবের কারণ হল রাশি। রাশি অনুসারে ব্যক্তির মধ্যে এমন তফাত হয়। তাই ব্যক্তির রাশি অনুসারে তার চরিত্র গণনা করা হয়ে থাকে। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, সব সময় অহংকারী মনোভাব বহন করেন এরা।

Sayanita Chakraborty | Published : Jul 7, 2022 9:12 AM IST / Updated: Jul 07 2022, 02:43 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন- সকল রাশির ব্যক্তির মধ্যে রয়েছে বিস্তর ফারাক। কেউ শান্ত তো কেউ চঞ্চল। কেঊ ধূর্ত তো কেউ বোকা। তেমনই কারও স্বভাব দয়ালু তো কেউ স্বার্থপর। শাস্ত্র মতে, এই সবের কারণ হল রাশি। রাশি অনুসারে ব্যক্তির মধ্যে এমন তফাত হয়। তাই ব্যক্তির রাশি অনুসারে তার চরিত্র গণনা করা হয়ে থাকে। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, সব সময় অহংকারী মনোভাব বহন করেন এরা। আপনার পরিচিত কেউ এই তালিকায় থাকলে চিনে নিন এই রাশির জাতক জাতিকার চরিত্র। দেখে নিন কেমন হন এই চার রাশির ছেলে মেয়েরা।  

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে, এরা খুবই অহংকারী হয়ে থাকেন। এরা আত্মকেন্দ্রিক হয়ে থাকেন। এরা সহজে হতাশ হয়ে পড়েন। এরা উচ্চাকাঙ্ক্ষী হন। এদের মতে, এরা নিজেরাই শ্রেষ্ঠ। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা নিজের লক্ষ্যে পৌঁছাতে কঠিন হয়ে ওঠেন। এরা বাস্তববাদী হতে চান না। এরা নিজের স্বার্থের কথা সবার আগে ভাবেন। এই রাশির ছেলে মেয়েরা অহংকারী স্বভাবের হন। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা নিজেদের নিয়ে অহংকার করতে পছন্দ করেন। এক তর্কে এক্সপার্ট। মতের মিল না হলেও তর্ক জুড়ে দেন। এমনকী, এরা কার্যক্ষেত্রে নিজেদের স্বার্থের জন্য অন্যকে ব্যবহার করতে দুবার ভাবেন না। এই রাশির থেকে সাবধান থাকুন।  

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এরা একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন। এরা আত্মমগ্ন থাকতে পছন্দ করেন। এই রাশির ছেলে মেয়েরা নিজের স্বার্থের জন্য অন্যকে বিভ্রান্ত করেন। এরা সব সময় অহংকার মানসিকতা বহন করেন। এই চার রাশি থেকে দূরে থাকুন। শাস্ত্র মতে, ব্যক্তির রাশি অনুসারে জেনে নিন তার চরিত্র ও মানসিকতা। ব্যক্তির স্বভাবে কেমন তা জানও ভরসা করত পারেন শাস্ত্রে. ওপর। 
 

আরও পড়ুন- ঠান্ডা স্বভাবের মানুষ এরা, নিজের অভিব্যক্তির তেমন প্রকাশ করেন না এই চার রাশি

আরও পড়ুন- শুক্র, শনি ও বুধ সহ ৫টি বড় গ্রহ জুলাই মাসে রাশি পরিবর্তন করবে, সমস্যা বাড়বে এই রাশিগুলির

আরও পড়ুন- এই একটি মাত্র ফুল বদলে দিতে পারে জীবন, ঘরে হবে টাকার বৃষ্টি, জেনে নিন এর টোটকা

Share this article
click me!