ধৈর্য ও সংযম সাফল্য এনে দেবে এই তারিখের জাতক-জাতিকাদের, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 09 2022, 09:00 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থা আপনার জন্য অনুকূল। আধ্যাত্মিক সাধনায় দিনটি ভালো কাটবে। আপনার কাছের মানুষের আগমনে বাড়ির পরিবেশ মনোরম থাকবে। অলসতা ও অতিরিক্ত চিন্তার করে সময় নষ্ট করবেন না। কারও সঙ্গে আপনার পরিকল্পনা ও কার্যকলাপ নিয়ে আলোচনা করবেন না। আজ বুকে ব্যথা অনুভব হতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও নিকটাত্মীয়কে বিয়ের খবরে সুখের পরিবেশ তৈরি হবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে কোনও কাজের পরিকল্পনা করার সুযোগ আসবে। অপরিচিতদের সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকুন। ধৈর্য ও সংযম সাফল্য এনে দেবে। দাম্পত্য জীবন মধুর হবে। মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ঘনিষ্ঠি বন্ধু বান্ধব ও আত্মীয়দের সঙ্গে সুম্পর্ক বজায় থাকবে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা গিতে পারে। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ এড়িয়ে যাবেন না। ব্যবসার কাজে মন দিন। শিশুর সমস্যা নিয়ে আলোচনা করুন।   

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ কোনও পরিকল্পনা শুরু করার আগে ভাবনাচিন্তা করুন। আজ মোবাইল বা মেইলে আসা কোনও বিজ্ঞপ্তি উপেক্ষা করবেন না। ব্যবসায়িক কাজে সঠিক আলোচনা করুন। পারিবারিক পরিবেশ সুখের হবে। স্বাস্থ্য চমৎকার কাটবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ বিনোদনমূলক কাজে সময় ব্যয় করতে পারেন। এতে স্বাচ্ছন্দ্য ও শক্তি অনুভব করবেন। অফিসের কাজে সময় লাগতে পারে। বাড়িতে কোনও গুরুত্বপূর্ণ জিনিস না পাওয়ায় চিন্তা বাড়বে। ব্যবসা সংক্রান্ত কাজে মন দিন। মহিলারা স্বাস্থ্যের যত্ন নিন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার প্রতিভা প্রকাশের সুযোগ আসবে। কোনও গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করতে পারেন। নেতিবাচক কাজ থেকে দূরে থাকুন। যোগব্যায়াম ভ্রমণের একটি গুরুত্বপূর্ণ অংশ হতে পারে। বৈষম্যমূলক ভাবে কাজ করুন। মাইগ্রেন ও মাথাব্যথার কারমে বিরক্ত বোধ করতে পারেন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নিকটাত্মীয়রা বাড়িতে আসতে পারে। একে অপরের সঙ্গে আলোচনা করে কোনও সমস্যা সমাধান করুন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। বন্ধু ও ভাইবোনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। শারীরিক ও মানসিক ক্লান্তি ও দুর্বলতা বোধ করতে পারেন। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সাফল্য আজ আপনার জন্য অপেক্ষা করছে। সময়টা শুভ। মহিলাদের জন্য বিশেষ অনুকূল সময়। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। সামাজিক ও রাজনৈতির ক্ষেত্রে ভালো পরিবেশ বজায় রাখুন। পরিবর্তিত পরিবেশ আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করবে। কোনও ভুল কাজে মন দেবেন না। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আনন্দদায়ক অভিজ্ঞতা হবে। চাপমুক্ত বোধ করবেন আজ। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ কিছু প্রয়োজনীয় খরচ হতে পারে। স্বামী-স্ত্রী ও পরিবারের সদস্যরা কঠিন সময় পূর্ণ সহযোগিতা করবেন। ত্বকের অ্যালার্জির সমস্যা দেখা দিতে পারে আজ।  
 

আরও পড়ুন- আর্থিক দুর্দশার কারণ হল গৃহসজ্জায় ত্রুটি, দেখে নিন কোন ভুলে আর্থিক ক্ষতি হতে পারে

আরও পড়ুন- মোবাইল-ই এদের দুনিয়া, এই চার রাশি সব থেকে বেশি মোবাইল ঘাঁটেন, রইল জ্য়োতিষ মত

আরও পড়ুন- আসবে টাকা- দূর হবে সংসারের অশান্তি, যদি বর্ষাকালে এই পাঁচটি গাছ বাড়িতে লাগান

Share this article
click me!