Asianet News BanglaAsianet News Bangla

আর্থিক দুর্দশার কারণ হল গৃহসজ্জায় ত্রুটি, দেখে নিন কোন ভুলে আর্থিক ক্ষতি হতে পারে

একটা সময় বাস্তু শাস্ত্র মুষ্টিমেয় মানুষের মধ্যে সীমাবদ্ধ থাকলেও এখন সময় বদলেছে। বাস্তু শাস্ত্র অনুসারে, অধিকাংশ মানুষ এখন বাড়ি তৈরির সময় বাস্তু শাস্ত্রে ওপর ভরসা করছেন। তবে, বাড়ি তৈরির সময় বাস্তু মেনে ঘরের দিক ঠিক করলে হবে না। গৃহসজ্জাতেও মেনে চলুন শাস্ত্র মত। বিশেষ করে এই তিনটি ভুল মোটেও করবেন না। এর কারণে হতে পারে আর্থিক ক্ষতি। জেনে নিন কী কী। 

Vastu dosh can be the causes of financial loss ABSC
Author
Kolkata, First Published Jul 8, 2022, 4:05 PM IST

ক্রমে বাস্তু শাস্ত্রের ওপর ভরসা বাড়ছে মানুষের। একটা সময় বাস্তু শাস্ত্র মুষ্টিমেয় মানুষের মধ্যে সীমাবদ্ধ থাকলেও এখন সময় বদলেছে। বাস্তু শাস্ত্র অনুসারে, অধিকাংশ মানুষ এখন বাড়ি তৈরির সময় বাস্তু শাস্ত্রে ওপর ভরসা করছেন। তবে, বাড়ি তৈরির সময় বাস্তু মেনে ঘরের দিক ঠিক করলে হবে না। গৃহসজ্জাতেও মেনে চলুন শাস্ত্র মত। বিশেষ করে এই তিনটি ভুল মোটেও করবেন না। এর কারণে হতে পারে আর্থিক ক্ষতি। জেনে নিন কী কী। 

জলের ট্যাঙ্ক কোন দিকে রাখছেন তা খুবই গুরুত্বপূর্ণ। বাড়িতে ভুলও দক্ষিণ পূর্বে জলের ট্যাঙ্ক রাখবেন  না। এটা আগুনের দিক। এদিকে জলের ট্যাঙ্ক রাখা উচিত নয়। এদিকে ট্যাঙ্ক রাখলে আর্থিক ক্ষতি হতে পারে। 
তেমনই উত্তর পূর্বে টয়লেট বানাবেন না। বাথরুম সঠিক দিতে থাকা খুবই দরকার। ভুল দিকে টয়লেট হলে তা প্রতিটি সদস্যের শরীরের ওপর খারাপ প্রভাব ফেলে। তেমনই আর্থিক ক্ষতির কারণ হয় এটি।   

যে কোনও বাড়ির উত্তর দিক খুবই গুরুত্বপূর্ণ। এই দিক সজ্জায় বিশেষ নজর দেওয়া প্রয়োজন। বাড়ির উত্তর দিকে ভুলেও কোনও নোরা জিনিস রাখবেন না। ডাস্টবিন উত্তর দিকে রাখলে আর্থিক ক্ষতি হতে পারে। তেমনই বাড়ির কোনও অব্যবহৃত জিনিস এই দিকে রেখে জমা করবেন না। নোংরা, ধুলো যেন না জমে উত্তর দিকে। গৃহসজ্জায় এই কথা সব সময় মাথায় রাখুন। তা না হলে আর্থিক ক্ষতি হতে পারে। পরিবারের সদস্যদের যেমন স্বাস্থ্যহানী হতে পারে, তেমনই হতে পারে কোনও অমঙ্গল। 

শাস্ত্র মতে, আর্থিক দুর্দশার কারণ হল গৃহসজ্জায় ত্রুটি। শাস্ত্র উল্লেখ আছে বাড়ির কোন দিকে কোন জিনিস রাখা উচিত। সেই অনুসারে ঘর সাজান। তা না হলে হতে পারে আর্থিক ক্ষতি। এমনকী, বাস্তুভুলে পরিবারের সদস্যদের স্বাস্থ্যাহানী হয়। অথবা হতে পারে পারিবারিক অশান্তি। তাই সব সময় বাস্তু মেনে ঘর সাজান। তা না হলে দেখা দিতে পারে পারিবারিক সমস্যা। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল বাস্তু। বাস্তু ঠিক থাকলে সর্বক্ষেত্রে সাফল্য আসবে। আর বাড়িতে নেতিবাচক শক্তি থাকলে যেমন আর্থিক ক্ষতি হতে পারে তেমনই তা বাধা সৃষ্টি করতে পারে ব্যক্তির সাফল্যে। তাই আর্থিক দুর্দশা থেকে বাঁচতে শাস্ত্র মেনে ঘর সাজা। দেখে নিন কোন ভুলে আর্থিক ক্ষতি হয়। 

আরও পড়ুন- মোবাইল-ই এদের দুনিয়া, এই চার রাশি সব থেকে বেশি মোবাইল ঘাঁটেন, রইল জ্য়োতিষ মত

আরও পড়ুন- আসবে টাকা- দূর হবে সংসারের অশান্তি, যদি বর্ষাকালে এই পাঁচটি গাছ বাড়িতে লাগান

আরও পড়ুন- প্রেম জীবন আজ পড়বে বিপদের মুখে, পুরনো প্রেম ফিরে আসতে পারে এই রাশির, রইল প্রেমের রাশিফল

Follow Us:
Download App:
  • android
  • ios