কর্কট রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

ইংরেজী বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Oct 8, 2022 3:32 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। দিনের চেয়ে রাত বেশি প্রিয়। এদের বায়ুর প্রকোপ খুব বেশি। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। বিশেষ করে সাদা ও তরল দ্রব্যের, জলজ দ্রব্য বা খাদ্যদ্রব্যের ব্যবসা করলে খুব লাভবান হতে পারে। এই জাতকরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। এরা একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা এদের স্বভাবে। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। সুখবিলাসি অথচ আদর্শবাদী। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। ঠান্ডা জিনিস এদের প্রিয়। এদের মধ্যে হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। দোষের মধ্যে ও চঞ্চল প্রকৃতির হয়। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। এদের ব্যবসা বুদ্ধি জন্মগত। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কর্কট রাশির উপর অক্টোবর মাসের প্রভাব 
কর্কট রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটি বেশিরভাগ ক্ষেত্রে আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি খুশি হবেন। এর সঙ্গে সঙ্গে আপনার আর্থিক দিকও শক্তি পাবে। আয়ের পাশাপাশি সঞ্চয়ও ভালো হবে।

মাসের প্রথম সপ্তাহে উচ্চ পদের সম্পর্ক থেকে দীর্ঘমেয়াদী লাভের ভিত্তি তৈরি হবে। লেখাপড়ায় কিছু ব্যাঘাত ঘটার যোগ রয়েছে। আপনি উদার ও মৃদুভাষী হয়ে উঠবেন। এই সপ্তাহে আর্থিক পরিস্থিতিতে কিছু ওঠানামা সম্ভব। সন্তানের বিদেশ ভ্রমণের রূপরেখা তৈরি করা হবে। কর্মজীবনে ইতিবাচক পরিস্থিতি থাকবে। শুধু তাই নয়, এই সময়ে দাতব্য কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে।

মাসের দ্বিতীয় সপ্তাহে গুরুর কৃপায় লাভের লক্ষণ দেখা দেবে। অনেকের ক্যারিয়ার আপনার কাছ থেকে দিকনির্দেশনা পাবে। বিপরীত লিঙ্গ থেকে অর্থ উপার্জনের সম্ভাবনা বৃদ্ধি পাবে। অর্থ সংগ্রহে এই মাসটি খুবই সহায়ক হবে। আপনার আকর্ষণ বাড়বে। শুধু তাই নয়, এই সময়ে আপনার সম্মান বাড়বে। সুস্বাদু খাবার উপভোগ করুন। চোখে ব্যথা হতে পারে।

তৃতীয় সপ্তাহে, সামান্য পরিশ্রমে, অর্থনৈতিক অবস্থা বিরাজ করবে। এই সময়ের মধ্যে আপনাকে অনেকবার ভ্রমণ করতে হতে পারে। প্রতিপক্ষকে ক্ষমা করে সুখ পাবেন। শরীরের উপরিভাগে ব্যথা হতে পারে, যত্ন নিন। সন্তানদের সুখ থেকে সুখ আসবে। বেশি কথা বলবেন না অন্যথায় জিনিসগুলি এলোমেলো হয়ে যাবে। আর্থিক লাভের ইঙ্গিত রয়েছে। অসহায় মানুষকে সাহায্য করতে আগ্রহী হবে।

আরও পড়ুন- দেবীপক্ষের নবমী তিথি কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আরও পড়ুন- দুর্গাপুজার শেষ সপ্তাহ কোনও রাশির কেমন কাটবে, জেনে নিন ১২ রাশির সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন- আলতা মহিলাদের সজ্জার একটি গুরুত্বপূর্ণ অংশ, পরতে গিয়ে এই ভুল করলেই হতে পারে স্বামীর সর্বনাশ

চতুর্থ সপ্তাহে উচ্চপদস্থ কর্মকর্তাদের অভূতপূর্ব সমর্থন ও আশীর্বাদ থাকবে। পারিবারিক সুখ বাড়বে। ব্যবসায়িক লেনদেন লাভজনক হবে। অহেতুক বিতর্কে জড়াবেন না। ভ্রমণের প্রভাব ক্লান্তি এবং মানসিক চাপ বৃদ্ধি পাবে। প্রতিকূলতারও মোকাবিলা করা হবে এবং তা মোকাবেলা করার প্রচেষ্টা আপনার অভ্যন্তরীণ শক্তিকে শক্তিশালী করবে।

Share this article
click me!