112

মেষ রাশির দৈনিক রাশিফল
মেষ রাশির জাতকদের অফিসে সম্মান বৃদ্ধি পাবে এবং তাদের বকেয়া বেতনও প্রাপ্ত হবে, যা তাদের মধ্যে উদ্দীপনা জাগাবে। ব্যবসায়ীরা ছোট স্টক চাইতে পারেন, কিন্তু বড় স্টক ভেবেচিন্তে ডাম্প করে দেন, যদি মাল বের না হয় তাহলে পরিমাণ আটকে যাবে। তরুণ-তরুণীরা নতুন সম্পর্কের ব্যাপারে তাড়াহুড়ো করবেন না এবং এই সম্পর্কটিকে প্রথমে একে অপরকে বোঝার জন্য কিছুটা সময় দিন। নিউক্লিয়ার ফ্যামিলিতে বসবাসকারীদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, সমস্যা দেখা দিলে তার সমাধানও আছে। পিঠের ব্যথা বিরক্ত করতে পারে, সবচেয়ে ভালো হয় সরাসরি বিছানায় কিছুক্ষণ বিশ্রাম নেওয়া এবং মাথা নিচু করে কোনো কাজ না করা। আপনি একজন বড় বোন বা বোনের মতো একজন মহিলার সমর্থন পাবেন এবং তাদের সঙ্গে বসে বিভিন্ন বিষয়ে চিন্তাভাবনা করবেন।

আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের যদি চাকরি সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নিতে হয়, তাহলে প্রথমে তাদের সব বিষয় নিয়ে গভীরভাবে ভাবতে হবে। বেশ কিছুদিন ধরে ব্যবসায়ীদের আর্থিক অবস্থা ভালো যাচ্ছিল না, তাই এখন উন্নতি হচ্ছে বলে মনে হচ্ছে। তরুণদের উচিত তাদের সংস্কার ও সভ্যতাকে আগুনের নিচে না আসা এবং তাদের পথ অনুসরণ করা, একটি অসংস্কৃত মানুষ এবং একটি প্রাণীর মধ্যে অনেক মিল রয়েছে। আজ আপনার খালার সঙ্গে দেখা করুন এবং আপনি যাওয়ার আগে অবশ্যই তাকে উপহার দেওয়ার জন্য কিছু উপহার নিন, তার সঙ্গেও কিছু সময় কাটান। পায়ে ব্যথা এবং ফুলে যাওয়ার অভিযোগ থাকতে পারে, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। মুলতুবি থাকা কাজগুলি দ্রুত শেষ করার পরিকল্পনা করুন এবং সেগুলি অনুসারে দ্রুত কাজ করুন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল
মিথুন রাশির জাতক জাতিকাদের তাদের কাজ ও আচার-আচরণ বসের মনে ভুল বোঝাবুঝি তৈরি করতে দেবেন না, এতে চাকরিতে বিপদ হতে পারে। খুচরা ব্যবসায়ীরা আজ ভাল লাভের সম্ভাবনা রয়েছে, আপনার গ্রাহকদের নেটওয়ার্ক সক্রিয় করুন। যদি বন্ধুত্বই থাকে, তাহলে এর ভান কী, নিজের মতো করে দেখতে চেষ্টা করুন। দেখাতে গিয়েও অনেক টাকা নষ্ট হয়। পরিবারের বয়স্ক সদস্যদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই সবার স্বাস্থ্যের প্রতি আপনার সতর্ক থাকা উচিত। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার অসুস্থতায় অবহেলা করবেন না, পাছে আপনার অসুস্থতাও বড় আকার ধারণ করবে। পশু-পাখির সেবা করুন এবং তাদের জন্য খাদ্য ও পানির ব্যবস্থা করুন এবং এটি চালিয়ে যান।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকারা কিছু সুখবর পেতে চলেছেন, এই ব্যক্তিরা পদোন্নতি পাওয়ার পূর্ণ সম্ভাবনা দেখছেন। আপনি যদি চিকিৎসা সংক্রান্ত ব্যবসা করেন, তাহলে বিনিয়োগের এটাই সঠিক সময়, আপনি শীঘ্রই এই বিনিয়োগের সুবিধা পাবেন। যুবকদেরও নিজেদের আপডেট করার চেষ্টা করতে হবে, নতুন প্রযুক্তি শিখতে হবে, এখন 5Gও এসেছে। প্রিয়জনের উপর অহেতুক রাগ করা ঠিক নয়, শান্ত মনে ভাবুন, তারপর প্রয়োজনে ভালোবাসা দিয়ে বোঝানোর চেষ্টা করুন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে, তবে অসতর্ক হওয়াও ভালো হবে না। আপনার সক্রিয়তা বাড়িয়ে সামাজিক কাজে অংশগ্রহণ করুন, এতে আপনার প্রতিপত্তি আরও বাড়বে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
সিংহ রাশির জাতকদের তাদের অফিসে মহিলা সহকর্মীদের সম্মান করা উচিত, কারণ সমস্ত সহকর্মীদের সম্মান করা ভাল। খুচরা বিক্রেতারা আজ তাদের প্রতিষ্ঠানে গ্রাহকদের চাহিদার পরিপ্রেক্ষিতে পণ্য সরবরাহ করতে না পেরে সমস্যায় পড়বেন। তরুণদের প্রথমে তাদের পিতামাতাকে সম্মান করা উচিত, তারপরে অন্য বয়স্কদের। মা-বাবার পা ছুঁয়েই প্রতিদিন ঘর থেকে বের হওয়া উচিত। সন্তানের আচরণের উপর কড়া নজর রাখতে হবে, অন্যথায় আচার-আচরণ ও সঙ্গ খারাপ হতে সময় লাগে না। শরীরের ক্ষুদ্রতম রোগকেও অবহেলা করা উচিত নয়, অনেক সময় এই অবহেলা অতিমাত্রায় হয়ে ওঠে। আপনাকে বন্ধুদের সঙ্গে ভাল ব্যবহার করতে হবে, নয়তো তারাও রেগে যেতে পারে, তারপর তাদের আপনাকে বোঝাতে হবে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকারা যদি মনের মধ্যে শেখার আকাঙ্ক্ষা রাখে এবং পরিশ্রমী থাকে, তাহলে তাদের সফলতা থেকে কেউ আটকাতে পারবে না। হার্ডওয়্যার ব্যবসায়ীদের লাভের জন্য সতর্ক হওয়া উচিত এবং বিজ্ঞতার সঙ্গে চুক্তি করার চেষ্টা করা উচিত, এটি ভাল হবে। ক্রীড়া ক্ষেত্রের সঙ্গে যুক্ত যুবকরা তাদের ক্যারিয়ারের জন্য একটি নতুন পথ পাবে, যা তাদের আনন্দিত করবে। মেয়েদের জন্য মিষ্টি বা টফি-চকলেট আনুন, যাতে তারা আনন্দে লাফাতে পারে, মেয়েদের খুশি করা উচিত। স্নায়ুতে চাপ এবং ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আজ আপনার স্বাস্থ্যের প্রতি সচেতন হওয়া দরকার। জনসমক্ষে হাসির বস্তু হওয়া এড়িয়ে চলুন এবং এই ধরনের কোন কাজ করবেন না।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
তুলা রাশির জাতকরা কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন, তারা তাদের অর্পিত কাজগুলি সহজেই করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের উচিত তাদের পণ্যের মান বজায় রাখা, পণ্যের মান কমে গেলেও ব্যবসা চালানো কঠিন হবে। বর্তমান কাজে তরুণদের আরও কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সফলতা অর্জন করতে পারবে। আজকের দিনটি আপনার স্ত্রীর জন্য উত্সর্গীকৃত হবে, তাদের উন্নতি হতে পারে বা কর্মজীবন শুরু হতে পারে। রক্তচাপ পরীক্ষা করুন এবং যদি এটি বেড়ে যায় তবে ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন এবং উপযুক্ত ওষুধ খান। ভক্তি সহকারে তার গুরুকে উপাসনা করা উচিত, গুরুর উপাসনা করলেই জীবনের পথ সুগম হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ভালো যাঁরা নতুন কাজ শুরু করতে চান, তাঁরা যোগ দিতে পারেন। ব্যবসায় ছোট বিনিয়োগ থেকে মুনাফা অর্জন করা যায়, তাই বড় বিনিয়োগ না করে ছোট বিনিয়োগ করুন। তরুণদের তাদের পছন্দের বিষয়ে বিশেষজ্ঞ করার চেষ্টা করা উচিত, এখন তরুণদের জন্য উপযুক্ত সময় এসেছে। আজ পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা হবে, ভাল হবে, মাঝে মাঝে কাজের ব্যস্ততা ছাড়াও পরিবারের সঙ্গে সময় দেওয়া উচিত। স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে সমস্যাগুলি বাড়তে দেখা যাবে, তাই আপনার স্বাস্থ্যের সমস্যাগুলি সম্পর্কে গুরুতর হওয়া উচিত। সামাজিক ও ট্রাফিক নিয়ম মেনে চলুন, অন্যথায় আপনাকে আর্থিক জরিমানা ভোগ করতে প্রস্তুত থাকতে হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
ধনু রাশির জাতক জাতিকাদের অফিসে বসের ভালো বইয়ের জন্য সর্বাত্মক চেষ্টা করতে হবে। হার্ডওয়্যার ব্যবসায়ীরা উপকৃত হবেন, কিন্তু এর মানে এই নয় যে তারা তাদের পণ্য বিক্রি করার চেষ্টাও করবেন না। তরুণদের মধ্যে অলসতার পরিমাণ অনেক বেশি থাকবে, তাই তাদেরও কাজ করার সময় আরও সতর্ক থাকতে হবে, তা না হলে ভুল হতে পারে। সঞ্চয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য রেখে আপনার আয় অনুযায়ী কাজ করতে হবে, তা না হলে বাজেট নষ্ট হয়ে যাবে। স্বাস্থ্যের দিক থেকে আজ হঠাৎ অবনতির সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকা দরকার, কিছু পুষ্টিকর খাবার গ্রহণ করুন। নেতিবাচক প্রভাবকে আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না, নেতিবাচক প্রভাব কমলেই মন শান্ত হতে পারবে। 
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ হবে , তাদের দেওয়া লক্ষ্য সহজেই পূরণ হতে দেখা যাবে। ডেইরি সম্পর্কিত ব্যবসায়ীরা গ্রাহকদের কাছ থেকে অভিযোগ পেতে পারেন, তাই আপনার পণ্যের মান বজায় রাখুন। যে যুবকরা সামরিক বিভাগে চাকরি করার প্রস্তুতি নিচ্ছেন, তারা এই প্রচেষ্টায় সফল হবেন। আপনি আপনার পরিবারের সদস্যদের ভবিষ্যত নিয়ে চিন্তিত হবেন এবং এটি হওয়াটাই স্বাভাবিক। আজ আপনার স্বাস্থ্য প্রায় স্বাভাবিক থাকবে এবং আপনি যে রোগের মধ্য দিয়ে যাচ্ছেন তারও উন্নতি হবে। আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম অন্তর্ভুক্ত করুন এবং শরীরকে সুস্থ করার দিকে এগিয়ে যান।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
কুম্ভ রাশির জাতক জাতিকারা কোথাও চাকরি করেন, তাদের পদোন্নতির সম্ভাবনা প্রকট। যেসব ব্যবসায়ীকে পাবলিক ডিলিং করতে হবে তাদের অতিরিক্ত সতর্ক থাকতে হবে। যুবকদের তাদের স্বভাবের খেলাধুলা কমানো উচিত, তাদের খেলাধুলা তাদের অন্যদের সামনে বিব্রত করতে পারে। দাদা-দাদি এবং দাদা-দাদির স্বাস্থ্যের যত্ন নিতে হবে, তাদের পরিপূর্ণভাবে সেবা করতে হবে এবং চাহিদাও পূরণ করতে হবে। ধারালো বস্তুতে আঘাতের সম্ভাবনা রয়েছে, তাই বাড়ির বা বাইরে কোথাও হাঁটার সময় বিশেষ যত্ন নিতে হবে। জমায়েত কে নিজের দিকে আকর্ষণ করতে জানেন, রসিকতা করে মানুষের মন জয় করতে সফল হবেন। 
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকারা যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছিলেন, তারা এখন এই কাজে স্বস্তি পাবেন, চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা বিনিয়োগের সঙ্গে সম্পর্কিত পরিকল্পনা করতে পারেন, ব্যবসায়ও উত্থিত হতে পারে। যুবকদের তাদের স্বভাবে নম্রতা বজায় রাখতে হবে, প্রকৃতির রুক্ষতা কখনই ভালো নয়। বিবাহিত জীবনে উত্তেজনা থাকলে তা প্রচার করা থেকে বিরত থাকা উচিত এবং শান্ত থাকার মাধ্যমে বিষয়টি ঠান্ডা করাই ভালো। স্বাস্থ্য ভালো না থাকলে অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলতে হবে, শরীর থেকে যত কাজ সহজে করা যায় ততটুকুই নিতে হবে। আপনি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন, যেখানে আপনার সামাজিক গ্রহণযোগ্যতাও বৃদ্ধি পাবে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।