112

মেষ-  
মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শুরুতে আপনার আটকে থাকা কাজ হয়ে যাবে। মানসিক চাপ দূর হবে। আত্মবিশ্বাস বাড়বে। কিছু স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে তবে আপনি সেগুলি থেকে বেরিয়ে আসবেন। চাকরিতে ভালো সাফল্য পাবেন। ব্যবসায় চ্যালেঞ্জ থাকবে। খরচ বেশি হবে। আয় কম হবে। প্রেম জীবনের জন্য সময় খুব ভালো যাবে কিন্তু বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় সুবর্ণ সুযোগ পাবেন।

Subscribe to get breaking news alerts

212

বৃষ– 
বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহের শুরুটা দুর্বল হবে। মানসিক চাপে ভুগবেন। কেউ কেউ খুব বেশি চিন্তা করবে, যা স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। অপ্রয়োজনীয় খরচ আপনার টেনশন বাড়াবে কিন্তু আয় ভালো হবে। পরীক্ষায় ভালো ফল পাবেন। এতে শিক্ষার্থীরা উপকৃত হবে। বিবাহিতদের পারিবারিক জীবন ভালো থাকবে এবং প্রেমিকার সঙ্গে প্রচুর রোমান্স উপভোগ করবেন, প্রেমের জীবন সম্পর্কে কি বলব। চাকরিতে চ্যালেঞ্জ বাড়বে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

312

মিথুন– 
সপ্তাহের শুরুতে মিথুন রাশির জাতকদের তাদের জীবনসঙ্গীকে সমর্থন করতে দেখা যাবে। ব্যবসায় ভালো সাফল্য আসবে। আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। চাকরিতে আপনার অভিজ্ঞতার সুফল পাবেন। আয় দুর্বল হবে তবে মনের কিছু ইচ্ছা পূরণ হবে। খরচ বাড়তেই থাকবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। প্রেম জীবনে উত্তেজনা বাড়বে। একে অপরকে বোঝা কঠিন হবে। সপ্তাহটি স্বাস্থ্যের জন্য ভালো নয়। শিক্ষার্থীরা গভীরভাবে অধ্যয়ন করতে সহজ হবে।

412

কর্কট– 
কর্কট রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা কিছুটা দুর্বল হতে চলেছে। আপনি কিছু নিয়ে একটু চিন্তিত থাকবেন। অফিসে কেউ আপনাকে কষ্ট দিতে পারে, কিন্তু আপনি এই ধরনের ছোট সমস্যায় ভয় পাবেন না। এগুলো থেকে বেরিয়ে এসে বিজয়ীর মতো খুশি দেখাবে। চাকরিতে আপনার আধিপত্য বাড়বে এবং যারা ব্যবসা করেন তাদেরও সাফল্যের ভালো সম্ভাবনা রয়েছে। বৈদেশিক ব্যবসায় লাভ হবে। ভাগ্য আপনার সহায় হবে। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। বড় পুজোর আয়োজন করতে পারেন। ভাইবোন ও বন্ধুদের পূর্ণ সমর্থন থাকবে। বাড়িতে কোনও অনুষ্ঠান হতে পারে। প্রেম জীবনের জন্য সময় ভালো। বিবাহিতদের পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় সাফল্য পাবে।

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার প্রেম জীবনের উন্নতিতে আরও জোর দেবেন এবং রোমান্টিকও দেখাবেন। বিবাহিতদেরও পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। আপনার স্ত্রীকে বোঝানোর চেষ্টা করুন। চাকরিতে আপনার আধিপত্য থাকবে এবং যারা ব্যবসা করছেন তারা বাইরে কাজ করে সফলতা পাবেন। স্বাস্থ্য উত্থান-পতনে পূর্ণ থাকবে। আয় স্বাভাবিক হবে তবে আপনি যে কোনও সঞ্চয় প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে পারেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় উপকৃত হবে।

612

কন্যা-   
কন্যা রাশির জাতকরা এই সপ্তাহের শুরুতে খুব ভালো ফল পাবেন। ব্যবসায় ভালো লাভ হবে। আয় বাড়বে এবং প্রচুর অর্থ আপনার কাছে আসবে। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে। ভাগ্যের কারণে আপনার হাতে কিছু বড় কাজ হতে পারে, যার কারণে আপনি ভাল আর্থিক সুবিধা পাবেন। এখানে এবং সেখানে কথা বলা এড়িয়ে চলুন. প্রেম জীবনের জন্য সময় ভালো। বিবাহিতদের ঘরোয়া জীবনও ভালো যাবে। আপনার জীবন সঙ্গী সত্যিকারের পথপ্রদর্শক হিসেবে কাজে আসবে। শিক্ষার্থীরা সুশৃঙ্খলভাবে পড়াশোনা করে উপকৃত হবে

712

তুলা – 
সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, তুলা রাশির জাতকদের এই সপ্তাহে বাড়াবাড়ি এড়াতে হবে, অন্যথায় তারা বড় সমস্যায় পড়তে পারেন। আয় কম হবে, তাই সঞ্চয়ের দিকে মনোযোগ দিন। কোনও ধরনের আঘাত হতে পারে। এই বিষয়ে সতর্কতা অবলম্বন করা খুব গুরুত্বপূর্ণ হবে, অন্যথায় আপনি বিরক্ত হবেন। ঘরের নির্মাণ কাজ করা যাবে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা দেখা দেবে। প্রেম জীবনের জন্য সময় ভালো যাবে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় সাফল্য পাবে।

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকরা এই সপ্তাহের শুরুতে পারিবারিক সমর্থন দেখতে পাবেন। আপনার সম্পদও বাড়বে এবং ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে পারে। আপনি যে কোনও ভাল স্কিমে অর্থ বিনিয়োগ করতে পারেন। ব্যয় হ্রাস পাবে এবং প্রচুর আয় হবে। আপনার আয় বৃদ্ধির গতি দেখে আপনি নিজেই অবাক হবেন। বিবাহিত জীবনে কিছুটা উত্তাপ বাড়তে পারে তবে প্রেম জীবনের জন্য সময় খুব ভালো। আপনারা দুজনেই আপনাদের ভালবাসা উপভোগ করবেন এবং একসঙ্গে যে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। ছাত্র শ্রেণী অধ্যয়নের সুখকর ফলাফল পাবে এবং অধ্যয়নের ভাল সুযোগ পাবে। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। চাকরিতে সাফল্য পাবেন। ব্যবসায়িক ব্যক্তিদের কিছু নতুন ক্ষেত্রে মনোযোগ দিতে হবে।

912

ধনু- 
এই সপ্তাহে ধনু রাশির জাতক জাতিকাদের নিজেদের প্রতি বেশি মনোযোগ দিতে হবে এবং আপনিও দেবেন। কীভাবে আপনার ব্যক্তিত্বকে উন্নত করা যায় এবং কীভাবে আরও ভাল এবং স্মার্ট দেখা যায় সেদিকে আপনার মনোযোগ থাকবে। আয় ভালো হবে কিন্তু আপনার উপর অনেক কাজের চাপ থাকবে কিন্তু এটাই আপনার গুণ যে আপনি আপনার কাজের চাপও উপভোগ করবেন। বিবাহিত জীবনে সুখ থাকবে এবং আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে দূরে কোথাও চলে যাবেন। প্রেম জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনার অতি স্মার্টনেস আপনাকে শুধু কষ্ট দিতে পারে। ছাত্রদের পড়াশোনায় আরও মনোযোগের প্রয়োজন হবে কারণ আপনার মন ঘুরপাক খাবে। আয় হবে স্বাভাবিক। পারিবারিক জীবনে সুখ থাকবে।

1012

মকর - 
মকর রাশির জাতক জাতিকাদের সপ্তাহের শুরুতে খরচ ও স্বাস্থ্য নিয়ে কাজ করতে হবে। মানসিক চাপ বাড়বে। ঠান্ডা বা জ্বরের অভিযোগ থাকতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে, যা আপনাকে বিরক্ত করবে। আপনার উপর কাজের চাপও থাকবে এবং আপনার মন কাজে কম বোধ করতে পারে তবে আপনাকে মনোযোগ দিতে হবে, অন্যথায় চাকরিতে সমস্যা হতে পারে। এতে সফলতা আসবেই। কিছু মানুষের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন। স্বাস্থ্যের অবনতি হতে পারে, তবে ভাগ্যের পূর্ণ সমর্থন থাকবে এবং আটকে থাকা কাজও হবে। আপনি প্রেম জীবন এবং ব্যক্তিগত জীবনে সাফল্য পাবেন। আপনি আপনার সঙ্গীর সমর্থন পাবেন। শিক্ষার্থীরা উচ্চশিক্ষায় ভালো সাফল্য পাবেন।

1112

কুম্ভ- 
এই সপ্তাহের শুরুতে কুম্ভ রাশির লোকেরা আয়ের ব্যাপারে খুব আশাবাদী হবেন। আপনার ক্রমবর্ধমান আয় আপনাকে আনন্দ দেবে এবং আপনার মুখ উজ্জ্বল হবে। খরচ কম হবে কিন্তু আপনি ধীরে ধীরে নিয়ন্ত্রণে আনবেন। পরিবারের কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে আপনার সমস্যা হবে, তবে আপনি জমি এবং সম্পত্তির বিষয়ে সাফল্য পাবেন। কোনও সম্পত্তি অধিগ্রহণ করা যেতে পারে। স্বাস্থ্য দুর্বল থাকবে, তাই সতর্কতা অবলম্বন করতে হবে। প্রেম জীবনের জন্য সময় ভালো যাবে। প্রেমে মজা থাকবে আর রোমান্সও থাকবে। বিবাহিতরা গৃহস্থ জীবনে সুখী হবেন এবং শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কও ভালো থাকবে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় কিছু বাধার সম্মুখীন হবে।

1212

মীন রাশি- 
সপ্তাহের শুরুতে মীন রাশির জাতক জাতিকাদের দারুণ সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার কাজের উপর থাকবে এবং আপনার চাকরিতে আপনার অবস্থানকে আরও শক্তিশালী করার দিকে মনোনিবেশ করবে। ব্যবসাও দ্রুত বৃদ্ধি পাবে। কিছু নতুন সংযোগ যোগ করা হবে এবং আপনি ব্যবসায় নতুন সংযোগ খুঁজে পেতে সক্ষম হবেন। খরচ কম হবে এবং আয় ভালো হবে এবং আপনার কোনও কাজই থেমে থাকবে না। বিবাহিত জীবনে রোমান্সের মুহূর্ত আসবে। প্রেম জীবনের লোকেরাও তাদের সম্পর্কের মধ্যে রোমান্স অনুভব করবে এবং একে অপরকে প্রচুর সময় দেবে। শিক্ষার্থীরা পড়াশোনার সুবিধা পাবেন। আপনি একটি টাইম টেবিল তৈরি করে পড়াশোনা করতে চান। বাড়িতে লোকজন আসা-যাওয়া করতে থাকবে। স্বাস্থ্য দুর্বল হবে।