বৃষ রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

ইংরেজী বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | / Updated: Oct 05 2022, 08:35 AM IST

রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের জীবনে উত্থান পতন খুব কম। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

বৃষ রাশির উপর অক্টোবর মাসের প্রভাব 
এই মাসে আপনি মিশ্র ফল পাবেন। আপনার রাশিতে মঙ্গল গ্রহের উপস্থিতি এই মাসে আপনাকে অসীম সাহস এবং ভয় উভয়ই দিয়ে সাজিয়ে তুলবে। আপনার শক্ত অবস্থানের পরেও একটি বিবাদ আপনাকে চাপে ফেলবে।
মাসের প্রথম সপ্তাহে বিবেক প্রবল হবে। কারও চমৎকার পরামর্শ একটি পার্থক্য তৈরি করবে। আপনি উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে আশ্চর্যজনক সমর্থন পাবেন। প্রথম সপ্তাহেই ধৈর্য হারাবে। তবে সাহসের জয় হবে। বৈষয়িক সুখ মিশ্রিত হবে।
পুরনো বন্ধুর কষ্টে অস্থির হবেন। কথা বলার আগে গভীরভাবে চিন্তা করুন। এই সময়ে আপনার জন্য লাভের অনেক দরজা খুলে যাবে।

মাসের দ্বিতীয় সপ্তাহে, ভাল আচরণ আপনার খারাপ কাজগুলিকে ঠিক করে দেবে। তবে আপনি মানসিকভাবে শান্তি পাবেন না। শুক্র আপনাকে বিভিন্ন শুভ ফল দেবে।

তৃতীয় সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার গুণাবলী এবং ভাল প্রকৃতি প্রশংসা করা হবে. গান, নাচ-গানের প্রতি আগ্রহ বাড়বে। প্রকৃতিতে উদারতা বৃদ্ধি পাবে। ছোট ভাইবোনের সঙ্গে ঝামেলা হতে পারে। সম্মানের সঙ্গে সতর্ক থাকুন। যানবাহন আনন্দ পাবে। স্ত্রীর সহযোগিতা হবে অসহযোগিতার মতো।
 

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর


মাসের শেষ সপ্তাহে যথাসম্ভব সত্য বলার চেষ্টা করুন, সত্য কথা বলে উপকার পাবেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। বাগ্মিতার কারণে বিখ্যাত হবেন। বিরোধীরা বিভ্রান্তির কারণ হবে। সমৃদ্ধি ও সমৃদ্ধি থাকবে। নিয়মিত অর্থের প্রবাহ অব্যাহত থাকবে। জুয়েলার্স, নির্মাতা এবং রাষ্ট্রীয় ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। সন্তান নিয়ে উদ্বেগ থাকতে পারে।

Share this article
click me!