এই রাশির জাতকদের হাতে সর্বদাই টাকা থাকে, তবে মেজাজ অনেকটা শরতের আকাশের মত

এই রাশিক জাতক বা জাতিকার অন্য়ান্যদের থেকে একটু অন্য ধরনের হয়। এদের ওপর সর্বদা বুধের কৃপা থাকে। আর সেই কারণে বোধবুদ্ধ অন্যান্যদের তুলনায় এদের বেশি থাকে বমে মনে করেছে জ্যোতিষীরা। এরা হল মিথুন রাশির জাতক বা জাতিকা।  এরা খুবই আকর্ষণীয় হয়।

Web Desk - ANB | Published : Sep 6, 2022 12:07 PM IST

এই রাশিক জাতক বা জাতিকার অন্য়ান্যদের থেকে একটু অন্য ধরনের হয়। এদের ওপর সর্বদা বুধের কৃপা থাকে। আর সেই কারণে বোধবুদ্ধ অন্যান্যদের তুলনায় এদের বেশি থাকে বমে মনে করেছে জ্যোতিষীরা। এরা হল মিথুন রাশির জাতক বা জাতিকা।  এরা খুবই আকর্ষণীয় হয়। এদের স্বভাব বন্ধুত্বপূর্ণ। এদের বহুমুখী প্রতিভা থাকে। 

এই রাশির লোকেরা খুব মিলনপ্রবণ হয়, তারা তাদের বুদ্ধিমত্তা দিয়ে প্রচুর অর্থ উপার্জন করে। মিথুন রাশির জাতকদের খুব বুদ্ধিমান বলে মনে করা হয়। কারণ এদেরকে জ্ঞানের দেবতা বুধের বিশেষ কৃপা বলে মনে করা হয়। এই মানুষগুলো দেখতে খুব আকর্ষণীয় হয়। এদের স্বভাব খুবই বন্ধুত্বপূর্ণ। তারা খুব বহুমুখী হয়. এগুলি খুব কৌতূহলী বীজ। তাদের প্রতিক্রিয়া আশ্চর্যজনক।

এই রাশির লোকেরা সামাজিক হয়। সাধারণ মানুষ এদের প্রতি সহজেই আকৃষ্ট হয়। এদের অর্থনৈতিক অবস্থা সাধারণত ভালো। তারা জীবনে খুব কমই অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হন। তবে এরা তাদের বুদ্ধিমত্তার জোরে প্রচুর অর্থ উপার্জন করে। সচারচর এরা অত্যান্ত মেজাজি হয়। কখন যে তাদের মেজাজ বদলাবে কেউ জানে না।

কর্মক্ষেত্রে মিথুন রাশির জাতক ও জাতিকাদের যৌক্তিক ক্ষমতা বিস্ময়কর। এই রাশির জাতক জাতিকারা যারা লেখালেখি এবং শিক্ষা বা সঙ্গীতের ক্ষেত্রের সাথে যুক্ত তারাও খুব ভালো পারফর্ম করে। তারা কর্মক্ষেত্রে তাদের নিজস্ব পরিচয় তৈরি করতে পরিচালনা করে। তাদের নেতৃত্বের গুণ রয়েছে। কর্মক্ষেত্রে দলনেতা হিসেবেও তিনি ভালো ভূমিকা পালন করেন।

মিথুন রাশির মানুষ প্রেমিক হিসেবেও খুব ভাল। তারা তাদের সঙ্গীর সম্পর্কে সবকিছু জানতে চায়। তারা প্রেমের সাগরে ডুব দিতে প্রস্তুত। যখন তারা সঠিক সঙ্গী খুঁজে পায়, তখন তারা হৃদয় থেকে অনুগত হয়। তাদের সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করা আকর্ষণীয়।

Share this article
click me!