বুধবার সাবধানে থাকুন, আগুন থেকে দূরে থাকুন এই রাশির জাতকরা

ভবিষ্যতবাণী জীবনের কিছু ঘটনার ইঙ্গিত দেয়। বুধবার চারটি রাশির আগুন থেকে ক্ষতির আশঙ্কা রয়েছে।

Parna Sengupta | Published : Apr 5, 2022 5:00 PM IST

জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। সেই ভবিষ্যতবাণী জীবনের কিছু ঘটনার ইঙ্গিত দেয়। বুধবার চারটি রাশির আগুন থেকে ক্ষতির আশঙ্কা রয়েছে। তাই সাবধান থাকাই ভালো। 

মেষ রাশি
রাহু ১৮ বছর পর রাশিতে প্রবেশ করবে এবং কেতু রাশিফলের সপ্তম ঘরে অবস্থান করবে। এই সময় সমস্যা বাড়বে কিন্তু আপনাকে আপনার আত্মবিশ্বাস অটুট রাখতে হবে। আজ আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। তবে আগুন থেকে সাবধান থাকুন। 

মিথুন রাশি
প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক কলহের যোগ রয়েছে। এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। এছাড়াও দূরত্ব রাখুন আগুন থেকে। আগুন থেকে ক্ষতির সম্ভাবনা রয়েছে এদিন। রাহু আপনার রাশির ১১ তম ঘরে এবং কেতু পঞ্চম ঘরে গমন করবে। 

কর্কট রাশি
বাড়তি খরচের সম্ভাবনা আছে। আপনার করা মজা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ কোনও কারণে অর্থ ক্ষতির আশঙ্কা রয়েছে। আজ আগুন থেকে একটু সাবধান থাকুন, দুর্ঘটনার যোগ রয়েছে। আজ কর্মক্ষেত্রে অলসতার জন্য কাজে ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। এই সময় সমস্যা বাড়বে কিন্তু আপনাকে আপনার আত্মবিশ্বাস অটুট রাখতে হবে।

তুলা রাশি

আপনার জীবনে কোন সমস্যা আসবে না। যাইহোক, আপনার যানবাহন ব্যবহার করার সময় সতর্কতা অবলম্বন করুন। সবকিছু জায়গায় থাকা সত্ত্বেও, আপনি অজানা ভয় অনুভব করতে পারেন। এদিন আগুন থেকে বিপদের সম্ভাবনা রয়েছে। তাই সাবধান থাকাই ভালো। রাহুর অবস্থান সমস্ত বিবাদে জয় এনে দেবে এবং কেতু আপনাকে অর্থ বয়ে আনবে। নির্মাণ কাজের কারণে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি

কোনও কারণে আজ সারাদিন মানসিক চাপ ও চিন্তা বজায় থাকবে। জমি বা সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য আজ শুভ দিন। আজ বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। এদিন আগুন থেকে দূরে থাকুন। 

Share this article
click me!