১৮ বছর পর জায়গা পরিবর্তন করছে রাহু কেতু, সরাসরি প্রভাব পড়তে চলেছে এই রাশির ওপর

রাহু এবং কেতু যদি রাশিতে সঠিকভাবে স্থাপন না করা হয় তবে তাদের উপর ক্ষতিকারক প্রভাব পড়ে। রাশিফলের ক্ষেত্রে তাদের অবস্থান পরিবর্তন করার সাথে সাথে তারা ব্যক্তির উপর নেতিবাচক বা ইতিবাচক প্রভাব ফেলতে পারে।

Parna Sengupta | Published : Apr 5, 2022 4:17 PM IST

রাহু ও কেতু উভয়ই রাশিগুলির কুণ্ডলীতে ছায়া গ্রহ হিসেবে পরিচিত। অন্যান্য গ্রহের মতো রাহু ও কেতুর আলাদা কোনো পরিচয় নেই। যাইহোক, এটা বিশ্বাস করা হয় যে রাহু এবং কেতু যদি রাশিতে সঠিকভাবে স্থাপন না করা হয় তবে তাদের উপর ক্ষতিকারক প্রভাব পড়ে। রাশিফলের ক্ষেত্রে তাদের অবস্থান পরিবর্তন করার সাথে সাথে তারা ব্যক্তির উপর নেতিবাচক বা ইতিবাচক প্রভাব ফেলতে পারে।

এই বছর, এগারোই এপ্রিল রাহু এবং কেতু তাদের অবস্থান পরিবর্তন করবে। এরা যথাক্রমে মেষ এবং তুলা রাশিতে চলে যাবে। রাহু মেষ রাশিতে চলে যাবে যা মঙ্গল এবং রাহু দ্বারা পরিচালিত হয়। অন্যদিকে, কেতু শুক্র দ্বারা পরিচালিত তুলা রাশির বাড়িতে চলে যাবে তবে এই দু'জনের কোনও শত্রুতা নেই।

রাহু এবং কেতু তাদের নতুন বাড়িতে প্রায় ১৮ মাসের জন্য স্থাপিত হবে। যেহেতু রাহু মেষ রাশির অধিপতির শত্রু, তাই এই রাশির জাতকরা আগামী ১৮ মাসে একাধিক পরিবর্তনের মুখে পড়বেন। 

মেষ রাশি
রাহু ১৮ বছর পর রাশিতে প্রবেশ করবে এবং কেতু রাশিফলের সপ্তম ঘরে অবস্থান করবে। এই সময় সমস্যা বাড়বে কিন্তু আপনাকে আপনার আত্মবিশ্বাস অটুট রাখতে হবে। যদিও দুশ্চিন্তা আপনাকে চারদিক থেকে ঘিরে রাখবে, তবুও আপনি সাহস হারাবেন না। আপনার অসুস্থ হওয়ার আশঙ্কা রয়েছে এবং কিছু অস্ত্রোপচারও করা হতে পারে।

মিথুন রাশি
রাহু আপনার রাশির ১১ তম ঘরে এবং কেতু পঞ্চম ঘরে গমন করবে। এই রূপান্তরটি আপনার জীবনে কোনো বড় পার্থক্য নাও আনতে পারে। আপনার জীবনে কোন সমস্যা আসবে না। যাইহোক, আপনার যানবাহন ব্যবহার করার সময় সতর্কতা অবলম্বন করুন। সবকিছু জায়গায় থাকা সত্ত্বেও, আপনি অজানা ভয় অনুভব করতে পারেন। রাহুর অবস্থান সমস্ত বিবাদে জয় এনে দেবে এবং কেতু আপনাকে অর্থ বয়ে আনবে। নির্মাণ কাজের কারণে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি
রাহু দশম ঘরে এবং কেতু থাকবে চতুর্থ ঘরে। আপনাকে এমন কিছু করতে হতে পারে যা অবাঞ্ছিত। কাছের ব্যক্তির সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। যেকোন ইলেকট্রনিক যন্ত্রপাতি ব্যবহার করার সময় আপনি সতর্ক আছেন তা নিশ্চিত করুন। ব্যবসায় প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। বিতর্কিত বিষয়ে, একটি পদক্ষেপ পিছিয়ে নেওয়ার চেষ্টা করুন।

Share this article
click me!