নতুন কাজে সাফল্য আসবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | / Updated: Sep 05 2022, 07:40 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এরা চিন্তাশীল কিন্তু কথা বেশি বলে। একই সঙ্গে কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। এরা কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের এক বৈশিষ্ট্য, কিন্তু এরা কাজ পাগল। এরা প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে। এরা তোষামোদ প্রিয় মানুষ। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। বালকের মতোই এর কার্যকরিতা এই রাশির মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। এই রাশির জাতকরা কখনও কুটিল, কখনও সরল। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মিথুন রাশির উপর সেপ্টেম্বর মাসের প্রভাব 
মিথুন রাশির লোকেরা সেপ্টেম্বর মাসে ইন্দ্রিয় আনন্দ এবং আত্মবিশ্বাস বৃদ্ধির অভিজ্ঞতা অর্জন করবে। থেমে যাওয়া কাজে গতি না থাকায় একটা অদ্ভুত অনুভূতি হবে। বুদ্ধিবৃত্তিক দক্ষতা অসাধারণ ফল দেবে। প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধির কারণে আর্থিক সুবিধা হবে। প্রবীণদের সঙ্গে সুসম্পর্ক লাভজনক হবে। দীর্ঘ যাত্রাও হতে পারে। কারো উচ্চারিত প্রশংসার দুটি শব্দ আনন্দ দেবে। ব্যবসায় ভালো ফল পাবেন। নতুন উদ্যোগে সাফল্য আসবে।

মাসের দ্বিতীয় সপ্তাহে, সবকিছু ঠিক থাকার পরেও, ছোট জিনিসগুলি বিরক্ত করতে পারে। আবেগ ও রাগ পরিহার করা জরুরী। পিতামাতার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ক্ষণিকের উত্তেজনাও দেখা দেবে। ভালো ধারণা উপকারী হবে। একটি পুরনো জটিল বিষয় আপনাকে আরও জটিল করে তুলবে। সিনিয়র সহকর্মী এবং গুরুর পরামর্শ আপনাকে আকাশে নিয়ে যাবে। অপ্রয়োজনীয় মন্তব্য করবেন না।

তৃতীয় সপ্তাহে, অনেক যানবাহন, কম্পিউটার বা ইলেকট্রনিক্স সামগ্রী প্রযুক্তিগত সমস্যার সম্মুখীন হবে। আধ্যাত্মিকতা বৃদ্ধি পাবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। অনেক কাছের মানুষের পারস্পরিক রান্নাঘর মনের পুডিং তৈরি করবে। পিতামাতার স্বাস্থ্য এবং বর্তমান পরিবর্তিত পরিস্থিতিতে উদ্বেগ দেখাবে।
 

আরও পড়ুন- এই মাসে জটিল কাজের সমাধান হবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মিথুন রাশির


চতুর্থ সপ্তাহে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। প্রচেষ্টা সফল হবে। সমর্থকের সংখ্যা বাড়বে এবং চ্যালেঞ্জও বাড়বে। কিছু খবর পেয়ে খুশি হবেন। শিক্ষাক্ষেত্রে ভালো খবর আসবে। অনেক নেতিবাচক পরিস্থিতিও তৈরি হবে। স্ত্রীর সঙ্গে আদর্শগত মতবিরোধ বিরক্তির কারণ হবে। কোন অজানা ভয় মাথা তুলবে।

Share this article
click me!