প্রতি রবিবার রাতে কাঁচা দুধ দিয়ে এই কাজ করুন, মিলবে আশ্চর্য ফল

ধর্মীয় শাস্ত্র অনুসারে প্রতিটি জাদুবিদ্যায় কাঁচা দুধ ব্যবহার করা হয়। কোথাও কোথাও দুধের পুডিং তৈরি করে ভগবানকে নিবেদন করা হয়। চাঁদের পূজা করার সময় শুধুমাত্র দুধ দেওয়া হয়। দুধে তিল মিশিয়ে ভগবান শুভকে নিবেদন করলে কষ্ট দূর হয়, আবার সাপকে দুধ খাওয়ালে রাহুর প্রভাব কমে যায়।

Parna Sengupta | Published : Sep 4, 2022 2:37 PM IST

আমরা সবাই জানি যে দুধ স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। স্বাস্থ্য ছাড়াও এটি প্রসাধনীতেও ব্যবহৃত হয়। তবে কাঁচা দুধ পূজা ও তন্ত্র সাধনায় প্রচুর ব্যবহার করা হয়। অনেক সময় আমাদের কুণ্ডলীতে গ্রহের অবস্থান অশুভ বা দুর্বল অবস্থানে থাকে, যার কারণে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। এসব ঝামেলা এড়াতে আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি দুধের অলৌকিক কৌশল, যা আপনাকে দেবে সব সমস্যা থেকে মুক্তি।

ধর্মীয় শাস্ত্র অনুসারে প্রতিটি জাদুবিদ্যায় কাঁচা দুধ ব্যবহার করা হয়। কোথাও কোথাও দুধের পুডিং তৈরি করে ভগবানকে নিবেদন করা হয়। চাঁদের পূজা করার সময় শুধুমাত্র দুধ দেওয়া হয়। দুধে তিল মিশিয়ে ভগবান শুভকে নিবেদন করলে কষ্ট দূর হয়, আবার সাপকে দুধ খাওয়ালে রাহুর প্রভাব কমে যায়।

দুধকে চাঁদের কারক বলে মনে করা হয়
জ্যোতিষশাস্ত্রে দুধকে চন্দ্রের কারক গ্রহ বলে মনে করা হয়। প্রকৃতপক্ষে, শাস্ত্রে দুধকে চাঁদ ও শান্তির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়েছে। এর সাথে দুধের এমন কিছু কৌশল বলা হয়েছে, যা মেনে চললে আমরা সহজেই অনেক সমস্যা এড়াতে পারি। তাহলে চলুন আজ জেনে নিই তাদের সম্পর্কে।

জাদুবিদ্যায় কাঁচা দুধ ব্যবহার করা হয়
পবিত্রতার পাশাপাশি অনেক শুভ ও অশুভ কাজেও দুধ ব্যবহার করা হয়। দুধ শুধু খাওয়া-দাওয়ার জন্যই উপকারী নয়। দুধ পুজোয় যতটা উপকারী, তন্ত্র-মন্ত্র শক্তিতেও কাজে লাগে। পূজায় ও টোন-টোটকায় কাঁচা দুধ ব্যবহার করা হয়।

রবিবার রাতে মাথায় দুধ রাখুন
রবিবার রাতে মাথার কাছে এক গ্লাস দুধ নিয়ে ঘুমান। তবে খেয়াল রাখবেন এটা করার সময় দুধ যেন মাটিতে না পড়ে। তারপর পরদিন সকালে ঘুম থেকে উঠে কিছু না বলে এই দুধ বাবলা গাছের গোড়ায় ঢেলে দিন। প্রতি রবিবার এটা করতে হবে। প্রতি রবিবার এটি করলে, আপনার আর্থিক উন্নতি শুরু হবে।

খারাপ স্বপ্ন দেখলে এই প্রতিকারগুলো করুন
আপনি যদি আপনার পরিবারের সদস্যদের সম্পর্কে দুঃস্বপ্ন এবং চিন্তাভাবনা করে থাকেন তবে এর জন্য আপনাকে শুক্লপক্ষের আগে দুধ দিয়ে চাল ধুয়ে সেই দুধ নদী বা ঝর্ণায় ঢালতে হবে। এটি আপনাকে টানা সাত মঙ্গলবার করতে হবে। দেখবেন, এটা করলে আপনার খারাপ চিন্তা আসা বন্ধ হয়ে যাবে।

আপনি যদি বারবার দুর্ঘটনার শিকার হন
যদি আপনার বা আপনার পরিবারের সাথে ঘন ঘন দুর্ঘটনা ঘটে থাকে বা আপনি বারবার এমন দুর্ঘটনার সম্মুখীন হন। এমন অবস্থায় শুক্লপক্ষের প্রথম মঙ্গলবার অর্থাৎ অমাবস্যার পরপরই এই প্রতিকার করতে হবে। মঙ্গলবার ৪০০ গ্রাম দুধে চাল ধুয়ে নদী বা ঝর্ণায় ফেলে দিন। টানা সাত মঙ্গলবার এটি করুন। দুর্ঘটনা আপনার ঘটতে বন্ধ হবে।

শিবলিঙ্গে কাঁচা দুধ নিবেদন করুন
কুণ্ডলীতে অশুভ গ্রহ থাকলে সোমবার ভোরে ঘুম থেকে উঠে স্নান করে শিবলিঙ্গে কাঁচা দুধ অর্পণ করুন। সাতটি সোমবার পর্যন্ত এটি করুন এবং দেখুন আপনার ইচ্ছা পূরণ হবে।

আরও পড়ুন- Flirting-এর স্বভাব ত্যাগ করতে পারেন না এরা, সম্পর্কে থাকাকালীন অন্য মেয়ের সঙ্গে ফ্লাটিং করেন

আরও পড়ুন- চিনে নিন এই ছয় রাশির ছেলে-মেয়েদের, এরা সেরা শিক্ষক হিসেবে খ্যাতি পান

আরও পড়ুন- নবরাত্রি হল শক্তি উপাসনার উত্সব, জেনে নিন মা দুর্গার এই নয় রূপের নাম

Share this article
click me!