সেপ্টেম্বরে বৃশ্চিক অর্থ পাবেন, প্রেম জীবনে পরিবর্তন আসবে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | / Updated: Sep 12 2022, 07:40 AM IST

রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ নয়। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করে না। নিজের মতে চলতে ভালবাসে। তবে জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

বৃশ্চিক রাশির উপর সেপ্টেম্বর মাসের প্রভাব 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই মাসটি খুব শুভ হতে চলেছে । এই মাসে আপনি সেই টাকাও পেতে পারেন, যা আপনি আশা ছেড়ে দিয়েছেন। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। সরকারি পরিকল্পনা ফলপ্রসূ হবে। মাসের মাঝামাঝি সময়ে অফিসে কর্মকর্তাদের সহায়তায় চাকরিতে অগ্রগতি হতে পারে। 

স্বাস্থ্য ভালো থাকবে। মাসের শেষে ব্যবসায় উত্থান-পতন হতে পারে। মাসের শেষে কিছু সমস্যা হতে পারে। প্রেম জীবনের দিক থেকে এই সপ্তাহটি ভালো যাচ্ছে। শিক্ষার্থীরা পড়াশোনায় ইতিবাচক ফল পাবেন। রিয়েল এস্টেটের সাথে জড়িত ব্যবসায়ীরা ভাল অর্থ পাবেন।

প্রথম সপ্তাহ-

মাসের শুরুতে আপনাকে মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারে। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। রোমান্সের দিক থেকে এই সময়টা ভালো যাবে। বেড়াতে যেতে পারেন।

দ্বিতীয় সপ্তাহ-

শাসন ক্ষমতার সমর্থন পাবে। পরিবারে উৎসাহের পরিবেশ থাকবে। আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন তবে এটাই সেরা সময়। এই সময়ে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন।

তৃতীয় সপ্তাহ-

এই সময়ে আপনার পুরনো কোনও ইচ্ছা পূরণ হবে। প্রতিযোগিতার জন্য প্রস্তুত তরুণদের জন্য এটি একটি ভাল সময়। ব্যবসায় সাধারণ লাভ হবে। এই সময়ে, আপনি আপনার স্ত্রীর সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

আরও পড়ুন- এই মাসে জটিল কাজের সমাধান হবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির

আরও পড়ুন- নতুন কাজে সাফল্য আসবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর


চতুর্থ সপ্তাহ-

এই সময়ে পরিবারে মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। এই সময়ে আপনি বড় কিছু অর্জন করতে পারেন। প্রেমের সঙ্গীর কাছ থেকে কোনও উপহার পেতে পারেন। 

প্রতিকার- নিয়মিত হনুমান চালিসা পাঠ করুন । এছাড়াও, মঙ্গলবার হনুমানের মন্দিরে লাড্ডু নিবেদন করুন এবং গরীবদের খাওয়ান।

Share this article
click me!