২৩ অক্টোবর থেকে মার্গী হওয়া শনি, এই রাশিগুলির উপর প্রবল সমস্যার সৃষ্টি করবে

১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত শনি এই অবস্থানে থাকবে। তবে শনির প্রত্যক্ষ গতিবিধিও ৫ রাশির জাতকদের জন্য সমস্যা তৈরি করবে। আসুন জেনে নেওয়া যাক মার্গী শনির উপর কোন রাশির অশুভ প্রভাব পড়বে। 

Web Desk - ANB | Published : Oct 23, 2022 7:32 AM IST

জ্যোতিষশাস্ত্রে, কোনও গ্রহের বিপরীতমুখী গতিশীলতা শুভ বলে মনে করা হয় না। শনির বিপরীতমুখী গতি এটিকে ধ্বংস করে দেয়। আজ, ২৩ অক্টোবর ২০২২ থেকে, শনি তার নিজস্ব রাশি মকর রাশিতে চলে গেছে। ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত শনি এই অবস্থানে থাকবে। তবে শনির প্রত্যক্ষ গতিবিধিও ৫ রাশির জাতকদের জন্য সমস্যা তৈরি করবে। আসুন জেনে নেওয়া যাক মার্গী শনির উপর কোন রাশির অশুভ প্রভাব পড়বে। এছাড়াও শনিদেবের প্রকোপ এড়াতে কী কী ব্যবস্থা রয়েছে। 

বৃষ রাশি: মার্গী শনি বৃষ রাশির জাতকদের জীবনে অসুবিধা বাড়াতে পারে। তাদের সবকিছুতেই কঠোর পরিশ্রম করতে হয়। কাজে সমস্যা হবে, খরচ বাড়বে। 

কর্কট: শনির প্রত্যক্ষ গতি কর্কট রাশির জাতকদের জীবনে অনেক সমস্যা দেবে। চাকরি-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। আয় কমবে এবং ব্যয় বাড়বে। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। 

কন্যা রাশি: মার্গী শনি ঝামেলা দেবে। কাজ না পাওয়ায় হতাশা থাকবে। হঠাৎ বাধা আসবে। স্বাস্থ্যের যত্ন নিন। বাড়িতে বিবাদ হতে পারে। 

মকর রাশি: মকর রাশিতেও শনি করুণ হয়ে উঠেছে। সেই সঙ্গে শনির অর্ধেকও চলছে এই মানুষদের ওপর। এই লোকেরা মানসিক এবং শারীরিক সমস্যায় ভুগতে পারে। খরচ বাড়বে। 

কুম্ভ রাশি: শনির প্রত্যক্ষ গতিতে কুম্ভ রাশির জাতকদের সমস্যা হবে। আপনার স্বাস্থ্য ভাল যত্ন নিন. কর্মজীবনে সতর্ক থাকুন। বিশেষ করে অন্যের ব্যাপারে একেবারেই জড়াবেন না, না হলে ক্ষতি হতে পারে। 

আরও পড়ুন- মহাভারত যুদ্ধের আগে কার্তিক মাস এমনই ২টি গ্রহণের যোগের সৃষ্টি হয়েছিল, দুর্ঘটনার আশঙ্কা

আরও পড়ুন- নগ্নরূপেই কেন মা কালী পূজিত হন, জেনে নিন এর আসল কারণ

আরও পড়ুন- ঘরের এই দিকে প্রতিষ্ঠা করুন দেবী লক্ষ্মীর মূর্তি, সম্পদ ঐশ্বর্যে ভরে উঠবে সংসার

শনির প্রতিকার 
শনির প্রত্যক্ষ চলার কারণে যাঁরা ভুগছেন বা যাঁরা শনির অর্ধ-সাড়ে সাড়েসাতির কারণে ভুগছেন, তাঁদের কিছু ব্যবস্থা নেওয়া উচিত। শনির এই উপায়গুলি জীবনের অনেক সমস্যা থেকে মুক্তি দেবে। 
শনিবার শনি মন্দিরে সরিষার তেল নিবেদন করুন। 
- এর জন্য একটি কাঁসার পাত্রে তেল নিয়ে, সেই পাত্রে আপনার মুখ দেখুন এবং তারপর বাটি সহ তেলটি দান করুন। শনি মন্দিরে রেখেও আসতে পারেন। 
প্রতি শনিবার পিপল গাছের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালান। 
- হনুমানের পূজা করুন। 

Share this article
click me!