১৪১ দিনের জন্য বক্রী হচ্ছে শনি, বড় বাবার বিশেষ নজর থাকবে এই ৫ রাশির উপর

৫ জুন থেকে কুম্ভ রাশিতে শনি পিছিয়ে যাওয়া সমস্ত ১২ টি রাশির উপর বড় প্রভাব ফেলবে। সেই সঙ্গে পিছিয়ে যাওয়া শনির প্রভাব ৫টি রাশির মানুষের ওপর বেশি পড়বে কারণ এই রাশিগুলিতে শনির বক্রী বা ধাঁইয়া চলছে। 
 

Web Desk - ANB | Published : Jun 3, 2022 6:34 AM IST / Updated: Jun 03 2022, 12:25 PM IST

জ্যোতিষশাস্ত্রে, শনিকে কর্মের দাতা বলা হয়েছে। অর্থাৎ শনি দেবতা কর্ম অনুসারে ফল দান করেন, তাই শনিদেবকে মানুষ খুব ভয় পায়। শনির বাঁকা দৃষ্টি থাকলে মানুষের জীবন নষ্ট হতে সময় লাগে না। ৫ জুন থেকে কুম্ভ রাশিতে শনি পিছিয়ে যাওয়া সমস্ত ১২ টি রাশির উপর বড় প্রভাব ফেলবে। সেই সঙ্গে পিছিয়ে যাওয়া শনির প্রভাব ৫টি রাশির মানুষের ওপর বেশি পড়বে কারণ এই রাশিগুলিতে শনির বক্রী বা ধাঁইয়া চলছে। 

এই ৫টি রাশির উপর শনির বিশেষ নজর রয়েছে 
বর্তমানে ৫টি রাশি শনির মহাদশার মুখোমুখি। কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শনির ধাইয়া চলছে। অন্যদিকে মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের জন্য শনির অর্ধেক চলছে। এমন পরিস্থিতিতে, ৫ জুন থেকে শনি পিছিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এই রাশির চিহ্নগুলির জীবনে একটি বড় প্রভাব দেখা যাবে। এই সময়ে ভালো কাজ করলে শনির অশুভ প্রভাব থেকে মুক্তি মিলবে। 

কর্কট রাশি- বিপরীতমুখী শনি কর্কট রাশির জাতকদের জন্য সমস্যা সৃষ্টিকারী প্রমাণিত হবে। এই রাশিতে শনির ধাইয়া চলছে। এই লোকদের অর্থনৈতিক অবস্থা, স্বাস্থ্য, কাজ সম্পর্কে সতর্ক হওয়া উচিত। এই সময় অর্থের ক্ষতি হতে পারে। দিতে পারে স্বাস্থ্য সমস্যা। 

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশিতেও শনির ধাইয়া চলছে। শনি পিছিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এই রাশির জাতকদের বিবাহিত জীবনে প্রভাব পড়তে পারে। কথা বলে রেগে যাবেন। দাম্ভিকতার অনুভূতি প্রবল হবে। এই সময়টা ধৈর্য ধরে নেওয়াই ভালো। 

মকর রাশি- মকর রাশির জাতক জাতিকাদের জন্য শনির অর্ধেক চলছে। এমন পরিস্থিতিতে বিপরীতমুখী শনি চাকরি ও কর্মজীবনে সমস্যা দিতে পারে। তাই এই সময়ে সতর্ক থাকুন। কঠোর পরিশ্রম করতে থাকুন, কিছু সময় পরে আপনি অবশ্যই ফলাফল পাবেন। এই সময়ে অনেক আমল রাখুন। 

আরও পড়ুন- বিপদের সময়ে একমাত্র ভরসা তিনি, জেনে নিন বাবা লোকনাথের তিরোধান দিবসের দিন-ক্ষণ

আরও পড়ুন- জুন মাসে বুধ-শুক্রের মিলনে তৈরি হবে 'মহালক্ষ্মী' যোগ, উজ্জ্বল হতে পারে এই ৩ রাশির ভাগ্য

আরও পড়ুন- বালাজির কৃপা পেতেই তিরুপতি মন্দিরে চুল দান, জানুন ভগবানের কাছে ন্যাড়া হওয়ার মহিমা


কুম্ভ রাশি- কুম্ভ রাশিতেও সাদে সতী চলছে। এই সময়ে, শনি কুম্ভ রাশিতে রয়েছে এবং এখন বিপরীতমুখী পদক্ষেপগুলি তৈরি হবে, তাই এই ব্যক্তিদের সবচেয়ে বেশি সতর্ক থাকতে হবে। খুব বুদ্ধিমানের সঙ্গে বিনিয়োগ করুন। লেনদেনের ক্ষেত্রেও সতর্ক থাকুন। অন্যথায় ক্ষতি হতে পারে। 

মীন রাশি- মীন রাশির জাতক জাতিকারাও অর্ধ-সাড়ে সাতির ফলে মুখিয়ে থাকে। বিপরীতমুখী শনির সময়, এটি এই ব্যক্তিদের কর্মজীবন এবং আর্থিক অবস্থার উপর খারাপ প্রভাব ফেলতে পারে। তাই বুদ্ধিমানের সঙ্গে ব্যয় করুন। আপনার সঙ্গীর সঙ্গে বিবাদ করবেন না। ভুল কাজ করবেন না। ব্যবসায়ীদের সমস্যা হতে পারে। 

Share this article
click me!