বারে বারে দুর্ঘটনার শিকার হচ্ছেন, পিতৃদোষের কারণে হতে পারে এমন একাধিক সমস্যা

গণনা অনুসারে ব্যক্তির ভালো ও খারাপ উভয় সময়ের উল্লেখ পাওয়া যায়। এমনই, ব্যক্তির কুষ্ঠিতে কোনও দোষ থাকলে তারই ইঙ্গিত মেলে। শাস্ত্রে পিতৃদোষ উল্লেখ মেলে। আমাদের শাস্ত্র অনুসারে, ব্যক্তির জীবনে পূর্ব পুরুষের আশীর্বাদের গুরুত্ব বিস্তর। পূর্ব পুরুষ রুষ্ট্র হলে দেখা দেয় পিতৃদোষ। জেনে নিন কোন কোন লক্ষণ দেখলে বুঝবে কারও পিতৃদোষ রয়েছে

Web Desk - ANB | Published : May 20, 2022 5:51 AM IST / Updated: May 20 2022, 11:23 AM IST

আমাদের ভবিষ্যত সুখের ভবে নাকি ধেয়ে আসবে কোনও বিপদ, তা জানতে সকলেই দ্বারস্থ হই জ্যোতিষ শাস্ত্রে। শাস্ত্রে রয়েছে সকল প্রশ্নের উত্তর। গণনা অনুসারে, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে ধারণা করা যায়। গণনা অনুসারে ব্যক্তির ভালো ও খারাপ উভয় সময়ের উল্লেখ পাওয়া যায়। এমনই, ব্যক্তির কুষ্ঠিতে কোনও দোষ থাকলে তারই ইঙ্গিত মেলে। শাস্ত্রে পিতৃদোষ উল্লেখ মেলে। আমাদের শাস্ত্র অনুসারে, ব্যক্তির জীবনে পূর্ব পুরুষের আশীর্বাদের গুরুত্ব বিস্তর। পূর্ব পুরুষ রুষ্ট্র হলে দেখা দেয় পিতৃদোষ। জেনে নিন কোন কোন লক্ষণ দেখলে বুঝবে কারও পিতৃদোষ রয়েছে

বারে বারে যদি দুর্ঘটনার কবলে পড়েন তাহলে সাবধান হন। পূর্ব পুরুষদের অপমান করলে বা তাঁদের ভুলে গেলে হতে পারে পিতৃদোষ হতে পারে। এর প্রভাবে এমন সমস্যা দেখা দেয়। 

পিতৃদোষের প্রভাব জাতক জাতিকা সন্তান সুখ পান না। সন্তান সুখ লাভ করলেও সে নানা রকম শারীরিক অসুস্থতায় ভোগে। সাপ হত্যা কিংবা নিয়ম মেনে পূর্ব পুরুষদের অন্ত্যেষ্টি না করলে হতে পারে এমন সমস্য। 
খাবারে বারে বারে চুল পান? এমন লক্ষণ মোটেও ভালো নয়। পিতৃদোষ থাকলে খাবারে বারে বারে চুল পড়ে। কেমনই এই লক্ষণ অশুভ ইঙ্গিত দেয়। তাই সতর্ক থাকা প্রয়োজন। 

পরিশ্রম সত্ত্বেও ব্যবসায় বারে বারে লোকসান হচ্ছে? কিংবা চাকরিতে উন্নতি হচ্ছে না। চাকরি ও ব্যবসা সংক্রান্ত এমন বাধার কারণ হতে পারে পিতৃদোষ। শাস্ত্র মতে ধর্ম বিরুদ্ধ আচরণের জন্য হতে পারে পিতৃদোষ। আর এই দোষ থাকলে এমন জটিলতা সৃষ্টি হয়। 

পারিবারিক অশান্তি থেকে মুক্তি চান সকলেই। পারিবারিক কোন্দল বন্ধ করতে নানা রকম কাজ করে থাকেন সকলে। ত্যাগ, মানিয়ে চলা আরও কত কী। এত প্রচেষ্টা সত্ত্বেও যদি পারিবারিক কলহ লেগে থাকে। তাহলে বুঝতে হবে এর কারণ পিতৃ দোষ। পূর্ব পুরুষ রুষ্ট্র হলে সংসারে ক্ষতি হয়। এক্ষেত্রে সতর্ক থাকুন। 

জ্যোতিষ টোটকা মেনে পিতৃদোষ কাটানো যায়। এর জন্য কোনও ভালো জ্যোতিষির সঙ্গে পরামর্শ করুন। আগে জানার চেষ্টা করুন আপনার কোষ্ঠিতে পিতৃদোষ আছে কি না। সেই বুঝে পরামর্শ নিন। ও টোটকা মেনে চলুন। কোষ্ঠীতে পিতৃদোষ থাকা মোটেই ভালো নয়। নানান ক্ষতি হতে পারে এই কারণে।     

আরও পড়ুন- প্রেমের ক্ষেত্রে কোন রাশির দিন শুভ, কার জীবনে আসবে নতুন প্রেম, রইল প্রেমের রাশিফল

আরও পড়ুন- শুক্রবার ৬ রাশির মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়ার আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- আচার্য চাণক্যের নীতি মনে রাখুন, জীবনের নানা বিপদ থেকে বের হতে সাহায্য করবে এগুলি
 

Share this article
click me!