এপ্রিল মাস কেমন কাটবে কর্কট রাশির, দেখে নিন

  • বছরের চতুর্থ মাস এপ্রিল
  • এই মাসেই শুরু হয় বাংলার নতুন একটি বছর
  • রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট
  • এপ্রিল মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Apr 10, 2021 4:27 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা  অত্যন্ত খুঁতখুঁতে এবং ভীতু প্রকৃতির হয়।  এই রাশির ব্যবসা বুদ্ধি জন্মগত, তাই চাকরির থেকে ব্যবসাতেই বেশি উন্নতি করে। এরা খুব আত্মকেন্দ্রীক তবে স্পর্শকাতর। এরা বাবা মায়ের অত্যন্ত প্রিয়। এরা বিলাসী অথচ আদর্শবাদী। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থতম মাস এপ্রিল, কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- শনিবার ৫ রাশির আর্থিক সাফল্য পাওয়ার দিন, দেখে নিন আপনার রাশিফল 

এপ্রিল মাসে কর্কট রাশির সন্তানের জন্য বারতি খরচ হতে পারে। এই মাসে কর্মক্ষেত্র থেকে মানসিকভাবে অত্যাচারিত হতে পারেন। তবে কর্মস্থল পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও কাজ শুরু করার সম্ভাবনা রয়েছে। অপরের উপকার করে সুনাম বৃদ্ধি পেতে পারে। শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- রাম নবমী ২০২১, জেনে নিন উৎসবের দিন-তারিখ, শুভ সময় 

ব্যবসায় শুভ ফলের আশা করা যায়। নতুন কোনও কাজের খবর পেতে পারেন।  এই মাসে দরকারি সমস্ত কাজ সেরে ফেলুন।   গুরুজনদের শারীরিক অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। এই মাসে বাড়িতে কোনও কাজের জন্য প্রচুর ব্যয় হবে।  সঙ্গীর বিষয়ে খরচ বৃদ্ধি পেতে পারে। আত্মীয়দের সঙ্গে ঘুরতে যাওয়া নিয়ে আলোচনা হতে পারে। 

Share this article
click me!