এপ্রিল মাস কেমন কাটবে সিংহ রাশির, দেখে নিন

  • বছরের চতুর্থ মাস এপ্রিল
  • এই মাসেই শুরু হয় বাংলার নতুন একটি বছর
  • রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ
  • এপ্রিল মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Apr 11, 2021 3:43 AM IST

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা সম্পূর্ণ নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থতম মাস এপ্রিল, সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- রবিবার ৪ রাশির সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল 

এপ্রিল মাসে সিংহ রাশির উচ্চশিক্ষার জন্য সুযোগ মিলতে পারে। শিল্পীদের জন্য এই মাস খুব শুভ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। এই মাসে সিংহ রাশির জাতক-জাতিকারা ঝামেলা থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য লাভ হতে পারে। মাসের যে কোনও সময়ে অফিসে কাজের জন্য সুনাম বৃদ্ধি পেতে পারে। এই মাসে ভুল করে নেওয়া কোনও সিদ্ধান্তের জন্য সমস্যা বাড়তে পারে।  

আরও পড়ুন- বাংলা নববর্ষ ১৪২৮, নতুন বছরে এই রাশিগুলির রয়েছে ব্যাপক অর্থ প্রাপ্তির যোগ 

সিংহ রাশির এই মাসে যে কোনও প্রতিযোগীতায় জয় লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।  বিবাহিত জীবনে বিঘ্ন ঘটতে পারে। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। এই মাসে বাড়তি আয় হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুজনদের সঙ্গে ব্যবসা নিয়ে সমস্য়া দেখা দিতে পারে। 

Share this article
click me!