ফেব্রুয়ারি মাস কেমন কাটবে মেষ রাশির, দেখে নিন

  • বছরের প্রথম মাস জানুয়ারি
  • এই মাস দিয়েই শুরু হয় নতুন একটি বছর
  • রাশিচক্রের প্রথম রাশি মেষ
  • ফেব্রুয়ারি মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Feb 1, 2021 3:55 AM IST

উত্তর গোলার্ধে ফেব্রুয়ারি হচ্ছে শীতের তৃতীয় মাস আর দক্ষিণ গোলার্ধে এটি অনেকটা উত্তর গোলার্ধে আগস্ট মাসের সমতুল্য সাধারণ বছরে ফেব্রুয়ারি, মার্চ আর নভেম্বর মাসের প্রথম তারিখ একই বার থাকে। সেসময় এই মাস আর জানুয়ারির শেষ দিন এক বার পড়ে। অধিবর্ষের সময় ফেব্রুয়ারি আর আগস্ট মাস একই বার দিয়ে শুরু হয়। এই মাসের একটি মজার দিক হচ্ছে অধিবর্ষ হোক আর নাই হোক, ফেব্রুয়ারি মাসের শেষ দিন যে বার থাকে, অক্টোবর মাসের শেষ দিন সেই একই বার থাকে।

আরও পড়ুন- সোমবারে ৩ রাশির ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল ...

রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা অত্যন্ত বন্ধুবৎসল। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। তবে এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। এরা কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহ কেমন কাটবে আপনার, দেখে নিন সাপ্তাহিক রাশিফল ...

ফেব্রুয়ারি মাস মেষ রাশির স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা রয়েছে, তবে তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। শিক্ষার্থীদের এই মাসে পড়াশুনোর মনযোগ বৃদ্ধ পাবে। বিদ্যার্থীদের জন্য ভাল সময় আসতে চলেছে। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। বাড়িতে নতুন অতিথি আগমণের যোগ রয়েছে। এই মাসে অপরের চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। এই মাসে কোনও বিষয়ে অর্থ বিনিয়োগ করার আগে ভালো ভাবে চিন্তা-ভাবনা করে তবে বিনিয়োগ করুন। এই মাসে কোনও ভুল কাজের জন্য সম্মানহানি হওয়ার আশঙ্কা রয়েছে। প্রণয় সম্পর্কে বিরহ যোগ রয়েছে। সমাজে কোনও উপকার করার জন্য সম্মান লাভ হতে পারে। কোনও কারণে মাসের মাঝামাঝি সময়ে মানসিক চাপ বাড়তে পারে।

Share this article
click me!