বছরের প্রথম মাস কেমন কাটবে তুলা রাশির, দেখে নিন

  • বছরের প্রথম মাস জানুয়ারি
  • এই মাস দিয়েই শুরু হয় নতুন একটি বছর
  • রাশিচক্রের সপ্তম রাশি তুলা
  • জানুয়ারি মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 10, 2021 4:36 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র।

আরও পড়ুন- রবিবার ৪ রাশির ব্যয় বৃদ্ধি পেতে পারে, দেখে নিন আপনার রাশিফল

এই রাশির জাতক-জাতিকারা এদের স্বাস্থ্য ভাল থাকে বিশেষ রোগব্যধি হয় না। এরা একটু নির্জনতাপ্রিয়। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। এরা একা থাকতেই বেশি পছন্দ করেন। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন। চাকরির থেকে ব্যবসায় এদের উন্নতি বেশি হয়। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- আপনার উপর কি শনির দৃষ্টি রয়েছে, দ্রুত প্রতিকার পান এই নিয়মগুলি মেনে

জানুয়ারি মাসে তুলা রাশির ব্যবসায় লাভের পরিমান খুব বেশি হবে না মোটের উপর থাকবে। আপনার ব্যবহারের ফলে কাছের কেউ কষ্ট পেতে পারেন। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে।  প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। আপনার রাগ সামলে চলার চেষ্টা করুন নয়তো বিপদে পরতে পারেন। এই মাসে বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। মাসের শেষের দিকে কোনও সুখবর পেতে পারেন। ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। গুরুজনদের সঙ্গে মতের অমিলের জন্য বাড়িতে সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে।  

Share this article
click me!