বছরের প্রথম মাস কেমন কাটবে কন্যা রাশির, দেখে নিন

  • বছরের প্রথম মাস জানুয়ারি
  • এই মাস দিয়েই শুরু হয় নতুন একটি বছর
  • রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা
  • জানুয়ারি মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 9, 2021 3:33 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ।

আরও পড়ুন- শনিবারে ৪ রাশির প্রেমে প্রতারিত হওয়ার যোগ আছে, দেখে নিন আপনার রাশিফল

এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন। এই রাশির জাতক-জাতিকারা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। এরা একা থাকতে পছন্দ করেন না। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। এরা সকলের জন্য চিন্তা করেন। এরা চাকরির থেকে ব্যবসায় বেশি উন্নতি করে। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- ২০২১ বিধানসভা নির্বাচনে জয় কার, বিপেজি না তৃণমূলের, কি বলছে জ্যোতিষশাস্ত্র

জানুয়ারি মাসে কন্যা রাশির বিবাহিত জীবনে সুখের সময়। ভাই বোনের সম্পর্কের সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পেতে পারে। বন্ধুর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের বিষয়ে কথা হতে পারে। এই মাসে অর্থ ভাগ্য মোটের উপর ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। প্রেমের সম্পর্কে শুভ খবর আসতে পারে। সন্তানদের সঙ্গে কোনও গুরুতর বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে অনেক দিনের পর যোগাযোগ হতে পারে। উচ্চ শিক্ষার সঙ্গে যুক্তদের জন্য বিদেশে গবেষণার যোগ আসতে পারে।  

Share this article
click me!