বছরের প্রথম মাস কেমন কাটবে ধনু রাশির, দেখে নিন

  • বছরের প্রথম মাস জানুয়ারি
  • এই মাস দিয়েই শুরু হয় নতুন একটি বছর
  • রাশিচক্রের নবম রাশি ধনু
  • জানুয়ারি মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 12, 2021 3:20 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি।

আরও পড়ুন- মঙ্গলবার ৪ রাশির কর্মক্ষেত্রে সমস্যা বৃদ্ধির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

এই রাশির প্রায়ই অর্থাভাব দেখা যায়। এরা খুবই ব্যক্তিত্বসম্পন্ন। তাই অন্যের অধীনে কাজ করতে অসুবিধে ভোগ করতে হয়। এই রাশির জাতক-জাতিকাদের বিষয় সম্পত্তিতে আসক্তি কম। এদের জীবনের প্রথম দিকে প্রচুর বাধা বিপত্তি আসলেও তা কেটে যায়। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- পছন্দের মানুষটিই কি হবে আপনার জীবনসঙ্গী, সহজেই জেনে নিন জ্যোতিষের এই টোটকা

জানুয়ারি মাসে ধনু রাশির  বাবা-মায়ের সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। কাজের প্রতি অনিহা আসতে পারে। সামাজিক কাজের জন্য এই মাসে সম্মান বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তিভাব দেখা দিতে পারে।  কোনও কারণে মাসের মাঝামাঝি সময়ে মানসিক চাপ বাড়তে পারে। সন্তানের কোনও কাজের জন্য অবাক হতে পারেন। সমাজে কোনও উপকার করার জন্য সম্মান লাভ হতে পারে। রাস্তায় একটু সাবধানে চলাফেরা করতে পারেন। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। গুরুজনের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

Share this article
click me!