সূর্যের রাশি পরিবর্তনের ফলে বিপুল প্রভাব পড়বে এই ৫ রাশির উপর, দেখে নিন কোন কোন রাশি আছে এই তালিকায়

রবিবার, ভোর ৫ টা বেজে ৪৫ মিনিটে, সূর্য বৃষ রাশিতে প্রবেশ করেছিল, সূর্য দেবতা ১৫ জুন পর্যন্ত এই রাশিতে থাকবেন। এই যোগের ফলে ভাগ্য বদলাতে চলেছে এই ৫ রাশির। সূর্যের এই রাশি পরিবর্তনের ফলে কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে চলুন জেনে নেওয়া যাক।

Web Desk - ANB | Published : May 17, 2022 7:16 AM IST

সূর্য এখন মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করেছে। পঞ্চাং অনুসারে, ১৫ মে, রবিবার, ভোর ৫ টা বেজে ৪৫ মিনিটে, সূর্য বৃষ রাশিতে প্রবেশ করেছিল, সূর্য দেবতা ১৫ জুন পর্যন্ত এই রাশিতে থাকবেন। এই যোগের ফলে ভাগ্য বদলাতে চলেছে এই ৫ রাশির। সূর্যের এই রাশি পরিবর্তনের ফলে কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে চলুন জেনে নেওয়া যাক।
সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব-
মেষ রাশি- মেষ রাশিতে সূর্যের রাশি পরিবর্তন হচ্ছে, যেখানে দুটি গ্রহ বুধ এবং রাহু ইতিমধ্যেই উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে, সূর্যের আগমনের পরে, আপনার রাশিতে তিনটি গ্রহের সংমিশ্রণ রয়েছে, এই সময়ে আপনাকে বিভ্রান্তি এড়াতে হবে। এর সঙ্গে অহং ত্যাগ করতে হবে। এটা করতে না পারলে ক্ষতির প্রবল সম্ভাবনা থাকে।
মিথুন রাশি- এই রাশির পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য খুবই শুভ ও উপকারী হবে। অভিভাবকদের সহায়তায় সমস্ত কাজ সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগে লাভ হবে। মন খুশি হবে।

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের সঙ্গে সঙ্গে সূর্য ও মঙ্গলের গতিবিধির পরিবর্তন, এই রাশিগুলিকে থাকতে হবে সতর্ক

আরও পড়ুন-  বড় প্যাকেজের চাকরি পাবে এই রাশির জাতকরা, জীবনে পরিবর্তন আসতে চলেছে গ্রহের অবস্থানের কারণে

আরও পড়ুন- ৭ এপ্রিল থেকে ৬ রাশিকে থাকতে হবে সতর্ক, মঙ্গলের কু-নজর পড়বে এই রাশিগুলির উপর

কর্কট রাশি- প্রতিটি চিন্তার কাজ সম্পন্ন হবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে, যা কর্মক্ষেত্রে আপনাকে আলাদা পরিচিতি এনে দেবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে। নতুন অর্থনৈতিক উৎস তৈরি হবে। আয় বাড়বে।  
কন্যা রাশি- বৃষ রাশিতে সূর্যের প্রবেশে কন্যা রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। তারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায় লাভ হবে। অর্থনৈতিক ও ব্যবসায়িক দিক থেকে করা ভ্রমণ ফলপ্রসূ হবে। চাকরি পেশার জন্য এই সময়টা ভালো যাবে।
তুলা রাশি- তুলা রাশির জাতক জাতিকাদের বিতর্ক এড়িয়ে চলতে হবে। বিভ্রান্তি এবং চাপ সঠিক সিদ্ধান্ত নেওয়া কঠিন করে তুলতে পারে। এ সময় আঘাত পাওয়ার আশঙ্কা থেকে যায়। সতর্কতা প্রয়োজন। অজানা মানুষকে খুব তাড়াতাড়ি বিশ্বাস করা মারাত্মক এবং ক্ষতিকারক হতে পারে। গুরুত্বপূর্ণ বিষয়ে স্ত্রীর পরামর্শ কাজে লাগতে পারে। খুব বেশি টাকা খরচ করবেন না।

Share this article
click me!