পূর্বপুরুষকে তুষ্ট করতে এই দুই কাজ করুন, কেটে যাবে জীবনের সকল খারাপ সময়

পূর্ব পুরুষদের খুশি করার জন্য এই সময় অনেকে নানান পদ্ধতি অনুসররণ করেন। পূর্ব পুরুষরা কোনও কারণে রেগে গেলে সংসারে অমঙ্গল নেমে আসে। এই সময় পিতৃ পুরুষকে তুষ্ট করতে মেনে চলুন এই দুটো বিশেষ টিপস।

Sayanita Chakraborty | Published : Sep 23, 2022 7:36 AM IST

আর দুদিন পরই মহালয়া। তারপর শুরু হবে মাতৃপক্ষ। ভাদ্রমাসের শুক্লপক্ষের পূর্ণিমা থেকে শুরু হয়েছে আশ্বিন মাসের অমাবস্যা। ১০ থেকে ২৫ সেপ্টেম্বর চলবে পিতৃপক্ষ। হিন্দু ধর্মে, পিতৃপক্ষ খুবই গুরুত্বপূর্ণ সময়। পূর্ব পুরুষদের খুশি করার জন্য এই সময় অনেকে নানান পদ্ধতি অনুসররণ করেন। পূর্ব পুরুষরা কোনও কারণে রেগে গেলে সংসারে অমঙ্গল নেমে আসে। এই সময় পিতৃ পুরুষকে তুষ্ট করতে মেনে চলুন এই দুটো বিশেষ টিপস। 

বট গাছের পুজো করলে দূর হয় জীবনের সকল জটিলতা। পূর্ব পুরুষদের অপমান করলে বা তাঁদের ভুলে গেলে পুর্ব পুরুষ ক্রুদ্ধ হতে পারেন। এই সমস্যা থেকে মুক্তি পেতে বটগাছের পুজো করুন। এক্ষেত্রে একটি পাত্রে জল নিন। তাতে কালো তিল দিন। পুজো শেষ এই জল বটগাছের গোড়ায় অর্পন করুন। এতে সৌভাগ্য বদলে যাবে। মেনে চলুন এই বিশেষ টোটকাষ পিতৃ পক্ষ শেষ হতে আর দুদিন বাকি। এই দু দিন এই টোটকা পালন করুন। মিলবে উপকার। 

তেমনই অশ্বত্থ গাছের পুজো করলে মিলবে উপকার। অশ্বত্থ গাছে গোড়ায় জল দিন। একটি পাত্রে জল নিন। তাতে দুধ দিন। পুজো শেষ এই জল বটগাছের গোড়ায় অর্পন করুন। এতে সৌভাগ্য বদলে যাবে। শাস্ত্র মতে মিলবে উপকার। শাস্ত্র মতে, অশ্বত্থ গাছে পূর্ব পুরুষের বাস। তাই এই গাছের পুজো করলে তারা তুষ্ট হবেন। মেনে চলুন এই বিশেষ টিপস। মহালয়ার দিন পর্যন্ত মেনে চলুন এই টোটকা। মিলবে উপকার।  

আমাদের ভবিষ্যত সুখের হবে নাকি কাটবে খারাপ সময়ের মধ্যে, তা আগে থেকে জানতে চান সকলেই। এই কারণে অনেকেই দ্বারস্থ হন জ্যোতিষ শাস্ত্রে। শাস্ত্রে রয়েছে সকল প্রশ্নের উত্তর। গণনা অনুসারে, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে ধারণা করা যায়। গণনা অনুসারে ব্যক্তির ভালো ও খারাপ উভয় সময়ের উল্লেখ পাওয়া যায়। তেমনই রয়েছে খারাপ সময় কাটানোর টোটকা। পূর্ব পুরুষ ক্রদ্ধ হলে সময় খারাপ চলে। এই সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন বিশেষ টোটকা। পূর্বপুরুষকে তুষ্ট করতে এই দুই কাজ করুন, দ্রুত মিলবে উপকার। পিতৃপক্ষে এই দুই গাছের পুজো করুন। এতে জীনের খারাপ সময় কেটে যাবে। সকল সমস্যা থেকে মুক্তি মিলবে। মিলবে পূর্বপুরুষের আশীর্বাদ।   
 

আরও পড়ুন- ২ অক্টোবর -দুর্গাষষ্ঠী থেকেই বদলে যাবে ভাগ্য, বুধ গ্রহের স্থান পরিবর্তন উন্নতি আনবে কিছু রাশির জীবনে

আরও পড়ুন- ব্যবসায়িক বুদ্ধি কম থাকে এদের, ব্যবসাক্ষেত্রে তেমন সফল হতে পারেন না এই চার রাশি

আরও পড়ুন- শুক্রবার এই কাজগুলির মধ্যে যে কোনও একটি করুন, পকেটে টাকার অভাব হবে না
 

Share this article
click me!