ব্যবসায়িক বুদ্ধি কম থাকে এদের, ব্যবসাক্ষেত্রে তেমন সফল হতে পারেন না এই চার রাশি

ব্যবসায়িক বুদ্ধি কম থাকে এদের, ব্যবসাক্ষেত্রে তেমন সফল পান না এরা। দেখে নিন কে কে আছেন এই তালিকায়। আপনি এই রাশির অধিকর্তা হলে ব্যবসা শুরু আগে বিবেচনা করুন।

Sayanita Chakraborty | Published : Sep 23, 2022 6:45 AM IST

প্রতিটি মানুষ নিজের নিজের ভাগ্য নিয়ে জন্মায়। কেউ ভাগ্যের জোড়ে সব কাজে সফল হন। কারও ভাগ্য হয় বেশ কঠিন। তেমনই কেউ সাফল্যতা পান বুদ্ধির জোড়ে। তো কেউ ভুল সিদ্ধান্ত নিয়ে বিপদে পড়েন। আজ রইল চার রাশির জাতক জাতিকার কথা। ব্যবসায়িক বুদ্ধি কম থাকে এদের, ব্যবসাক্ষেত্রে তেমন সফল পান না এরা। দেখে নিন কে কে আছেন এই তালিকায়। আপনি এই রাশির অধিকর্তা হলে ব্যবসা শুরু আগে বিবেচনা করুন। 

মেষ রাশি
অক্লান্ত পরিশ্রম করেন এরা সারা জীবন। তবে, এদের ব্যবসায়িক বুদ্ধি খুবই কম হয়। দক্ষতার অভাবে এরা ব্যবসা সেভাবে দাঁড় করাতে পারেন না। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এদের মনোযোগের অভাব থাকে। এরা প্রতিশ্রুতি দিতে তা রাখতে পারেন না। ব্যবসায় দক্ষতা এদের কম হয়। সে কারণে সফল হতে পারেন না এরা।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েদের ব্যবসায়িক দক্ষতা কম। ব্যবসায়িক বুদ্ধিও কম থাকে এদের। এরা অত্যন্ত সংবেদনশীল স্বভাবের মানুষ হয়ে থাকে। সে কারণে এরা তেমন সাফল্য পান না।   

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা ব্যবসা করার সময় চ্যালেঞ্জের সম্মুখীন হয়ে থাকেন। এরা সঠিক বুদ্ধির প্রয়োগ করতে ব্যর্থ হন। এই রাশির ছেলে মেয়েরা অনেক সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন। সে কারণে বিপদে পড়েন প্রায়শই। 

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই ১২ রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের মধ্যে সকলের মানসিকতা, ধ্যান ধারণা রয়েছে ভিন্ন। এই কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কারও বুদ্ধি বেশি, তো কারও বুদ্ধি কম। কেউ এই বুদ্ধির জোড়ে ব্যবসায় সফল হন। তো কেউ হন না। চিনে নিন এই চার রাশিকে। 
 

আরও পড়ুন- শুক্রবার এই কাজগুলির মধ্যে যে কোনও একটি করুন, পকেটে টাকার অভাব হবে না

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েকে, নেতৃত্ব দিতে পছন্দ করেন এরা, দেখে নিন তালিকা

আরও পড়ুন- সূর্য ও শুক্রের মিলনে মহালয়ার পরেই এই রাশির জাতকদের হাতে আসবে টাকা, আপনিও কি সেই তালিকায় রয়েছেন

Share this article
click me!