Asianet News BanglaAsianet News Bangla

২ অক্টোবর -দুর্গাষষ্ঠী থেকেই বদলে যাবে ভাগ্য, বুধ গ্রহের স্থান পরিবর্তন উন্নতি আনবে কিছু রাশির জীবনে


জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আগামী ২ অক্টোবর অর্থাৎ দুর্গাষষ্ঠী- এই দিনটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই দিন বুধ গ্রহ কন্যা রাশিতে গমন করবে। হিন্দুশাস্ত্র গ্রহের চলার পথ আর পিছুহটা খুবই গুরুত্বপূর্ণ।

According to Jyotish Shastra, Durga Shashti or October 2 is an important day, Mercury will create stir BSM
Author
First Published Sep 23, 2022, 12:16 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আগামী ২ অক্টোবর অর্থাৎ দুর্গাষষ্ঠী- এই দিনটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই দিন বুধ গ্রহ কন্যা রাশিতে গমন করবে। হিন্দুশাস্ত্র গ্রহের চলার পথ আর পিছুহটা খুবই গুরুত্বপূর্ণ। বুধের চলার পথে কিছু বাঁক তৈরি হয়েছে। আর সেই কারণেই কিছু রাশির জাতক ও জাতিকাদের জীবনে শুভ ও অশুভ প্রভাব পড়বে।  

জেনে নিন কোন রাশির জীবনে কী কী প্রভাব পড়বেঃ
বৃষ রাশি- মন ভাল থাকবে। সব কাজে বাবা মায়ের সমর্থন পাবে। কোনও সম্পত্তি থেকে আয় হতে পারে। কাজে উৎসহ ও উদ্দীপনা থাকবে। পরিবারের সদস্যদের সম্মান থাকবে। জীবনযাত্রায় কিছু বিশৃঙ্খলা তৈরি হতে পারে। মিথুন- রাগ অভিমান এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সমস্যা তৈরি হবে। কর্মক্ষেত্র পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আত্মনির্ভরশীল হন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। চিকিৎসার জন্য প্রচুর টাকা খরচ হবে। চারকিতে মতপার্থক্য তৈরি হবে। কর্কট- মানসিক শান্তি থাকবে। আপনি একজন রাজনীতিবীদের সঙ্গে দেখা করতে পারেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটানোর সম্ভাবনা রয়েছে। মানসিক সমস্যা তৈরি হবে। আয় কমবে ব্যায় বাড়বে। প্রচুর উপহার পাবেন। সিংহ - চাকরিতে সমস্যা তৈরি হবে। কর্মক্ষেত্রে পারিশ্রমিক বাড়বে। পড়াশুনার কাজে মন দিতে পারেন। মানসিক সমস্যা থাকবে। পরিবারের সমর্থন পাবেন। সন্তানের দায়িত্ব নিতে হবে। 
কন্যা- মন অস্থির থাকবে। অপ্রয়োজনীয় রাগ ও তর্ক এড়িয়ে চলুন। ভাল থাকা আর পোশাকের ঝোঁক বাড়বে। কাজের পরিধি অনেকটা বেড়ে যাবে। আয় বাড়বে। 
তুলা- আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। মনখারাপ হতে পারে। চাকরিতে পরিবর্তন হবে। স্থানও পরিবর্তন হতে পারে। খরচ বাড়বে। ধৈর্য কমবে। উন্নতির পথ সুগম হবে। মায়ের সম্পত্তি পাবেন। 
বৃশ্চিক- মাসনিস শান্তি থাকবে। পরিবারের ধর্মীয় অনুষ্ঠান হবে। জীবনে হতাশা আর অতৃপ্তি থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে। ধনু- সম্পদ বৃদ্ধি হতে পারে। পরিবারের ধর্মীয় অনুষ্ঠান হবে। ব্যবসায় সচেতন হবে। চাকরিতে বাড়তে দায়িত্ব আসবে। ভাইবোনের বিবাদ আসন্ন। পরিবারের সমস্যা বিব্রত করবে। 
মকর- ধর্মের প্রতি শ্রদ্ধা বাড়বে। কাজ বেশি হবে। ব্যবসার প্রসার ঘটবে। আয় বাড়বে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। নিজের স্বাস্থ্য ভালো যাবে না। মনে শান্তি থাকবে। কথায় রূঢ়়তা প্রভাব ফেলবে। তবে ভাইবোনের সহযোগিতা পাবেন। পরিশ্রম করতে হবে। 
কুম্ভ- মনের মধ্যে অলসতার প্রভাব থাকবে। কথোপকথনে ধৈর্য ধরুন । প্রচুর বন্ধু হবেয বাবার স্বাস্থ্য ভাল যাবে না। আর্থিক পরিস্থিতি ভাল হবে। আয় কমবে ও অতিরিক্ত ব্যয়ের পরিস্থিতি তৈরি হবে। বন্ধুদের সহযোহগিতা পাবেন। পৈত্রিক সম্পত্তি থেকে আয় হবে। 
মীন- চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আয় বাড়বে। স্থান পরিবারতন হবে। ভ্রমণ যোগ রয়েছে। পরিবারের থেকে দূরে থাকতে হবে। আয় বাড়বে। অবস্থার পরিবর্তন হবেয কাজের পরিধি বাড়বে। আত্মবিশ্বাস বাড়বে। 

Follow Us:
Download App:
  • android
  • ios