Astrology News- মঙ্গলবারে বজরঙ্গবলীর পুজোয় এই ৪ রাশি পাবে বিশেষ কৃপা

মঙ্গলবার বজরঙ্গবলীর পুজোর ফলে দুর্দান্ত ফল পেতে চলেছে এই রাশিগুলি। এই দিন হনুমান চালিসা পাঠ করে লাভবান হবেন এরা। দেখা যাক কোন কাোন রাশির নাম রয়েছে এই তালিকায়।
 

Asianet News Bangla | Published : Nov 16, 2021 7:47 AM IST

পঞ্জিকা অনুযায়ী ১৬ নভেম্বর ২০২১, মঙ্গলবার। এই দিন কার্তিক মাসে শুক্ল পক্ষের দ্বাদশী তিথি। এই দিন শুক্ল পক্ষের একাদশী তিথিকে দেবী উঠানি একদশীও বলা হয়। আগ্রহায়ণ মাসে শুক্লা পক্ষের দ্বাদশী তিথি মঙ্গলবার দিনে হনুমান বা বজরঙ্গবলীর পূজা করাকে গুরুত্বপূর্ণ তিথি হিসেবে মনে করা হয়।
মঙ্গলবারে তাই বিশেষ পদ্ধতিতে উপাসনা করলে থেকে বজরঙ্গবলির কৃপাদৃষ্টি লাভ করা সম্ভব। বজরঙ্গবলীর পূজার ফলে মনের ইচ্ছে সম্পূর্ণ হয় এবং আসন্ন সংকট দূর হয় বলে মনে করা হয়। এই মঙ্গলবার বজরঙ্গবলীর পুজোর ফলে দুর্দান্ত ফল পেতে চলেছে এই রাশিগুলি। এই দিন হনুমান চালিসা পাঠ করে লাভবান হবেন এরা। দেখা যাক কোন কাোন রাশির নাম রয়েছে এই তালিকায়।
মেষ রাশি- মেষ রাশির অধিপতি গ্রহ হল মঙ্গল। পাশাপাশি হনুমান বা বজরঙ্গবলীর পুজো করার বিশেষ দিনও হল মঙ্গলবার, আর জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল গ্রহ থেকে ত্রুটি দূর হয়। মনে করা হয় যেই ব্যক্তিদের রাগ, জীবনে নানা সমস্যা লেগেই রয়েছে তাদের বজরঙ্গবলীর পুজো করা উচিত। এদিনে বজরঙ্গবলীর পুজো করে এই রাশির লোকেরা উপকৃত হবেন।
বৃশ্চিক রাশি- এই রাশির অধিপতি গ্রহ হল মঙ্গল। বজরঙ্গবলীর উপাসনা থেকে মঙ্গলবারের শুভ যোগ বৃদ্ধি পায়। মঙ্গলবারের এই বজরঙ্গবলীর উপাসনা ব্যক্তিকে সাহসী করে। এর সঙ্গে, পরিবারের মধ্যে সুখ প্রদান করে। মঙ্গলবারে করা এই পুজো উচ্চপদও প্রদান করে। তাই মঙ্গলবারের উপাসনা থেকে বজরঙ্গবলীর বিশেষ কৃপা পাওয়া যায়।
তুলা রাশি- মঙ্গলবারের গোচর এই রাশিতে থাকছে। জ্যোতিষ শাস্ত্রে মঙ্গল গ্রহকে সেনাপতিও বলা হয়েছে। মঙ্গলবারের বজরঙ্গবলীর উপাসনা থেকে থমকে থাকা কাজগুলি সম্পূর্ণ করতে সাহায্য করতে পারে।  আর্থিক উন্নতি বৃদ্ধি পায়।
এমনকী বজরঙ্গবলীর উপাসনা করলে শনির নজর থেকে মুক্তি মেলে। এই কারণেই শনির সাড়ে সাতি বা শনির নজর এড়াতে প্রতি মঙ্গল ও শনিবারে বজরঙ্গবলীর উপাসনা করার নির্দেশ দেওয়া হয়। 

আরও পড়ুন- তুলা রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

আরও পড়ুন- যুদ্ধের দেবতা, জেনে নিন কার্তিক পুজোর নির্ঘন্ট

আরও পড়ুন- মঙ্গলবারে শুভ কর্মযোগ রয়েছে এই ৫ রাশির, দেখে নিন আজকের রাশিফল

Share this article
click me!