সূর্যগ্রহণের কুপ্রভাব পেরিয়ে যাবেন এই চার রাশি, পেতে পারেন প্রেম বা বিয়ের প্রস্তাব

৩০ এপ্রিলের গ্রহণ যেহেতু ভারত থেকে দেখা যাবে না তাই এর কোনও সুতককাল থাকছে না। কারণ সুতককালে কোনও ধরনের শুভ কাজ করা যায় না। বছরের প্রথম সূর্যগ্রহণে যেহেতু কোনও সুতককাল নেই।

Parna Sengupta | / Updated: Apr 29 2022, 08:13 AM IST

জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে সমস্ত গ্রহের রাজা হিসাবে বর্ণনা করা হয়েছে। সূর্যকে পিতা ও আত্মার কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। যখন সূর্যগ্রহণ হয়, তখন তা শুভ বলে বিবেচিত হয় না। এমনটা বিশ্বাস করা হয় যে সূর্যগ্রহণ হলে তাদের কষ্ট হয় এবং শুভ ফল কমে যায়। এটা বিশ্বাস করা হয় যে যখন চাঁদ সূর্য ও পৃথিবীর মাঝখানে চলে যায়, অর্থাৎ যখন চাঁদ সূর্য ও পৃথিবীর মাঝখানে আসে এবং চাঁদের ছায়া পৃথিবীতে পড়ে তখন সূর্যগ্রহণ হয়।

শাস্ত্রমতে, ৩০ এপ্রিলের গ্রহণ যেহেতু ভারত থেকে দেখা যাবে না তাই এর কোনও সুতককাল থাকছে না। কারণ সুতককালে কোনও ধরনের শুভ কাজ করা যায় না। বছরের প্রথম সূর্যগ্রহণে যেহেতু কোনও সুতককাল নেই। তাই এবার আর এই বিধি কার্যকর হবে না। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ আবার পড়েছে শনিবার অমাবস্যার দিন। 

সূর্যগ্রহণের অনেক খারাপ প্রভাব পড়ে বেশ কয়েকটি রাশির ওপর। তবে আজ যে চারটি রাশির কথা বলব, তারা বছরের প্রথম সূর্যগ্রহণের খারাপ প্রভাব কাটিয়ে উঠে দারুণ প্রস্তাব পেতে পারেন। প্রেম বা বিয়ের প্রস্তাব আসতে চলেছে তাদের জীবনে। 

বৃষ রাশি
নতুন সম্পর্কে জড়ানোর ক্ষেত্রে এরা ভয় পান। কিন্তু, সব ভয় জয় করুন। আপনার জীবনে আসতে পারে নতুন প্রেম। যদি সম্পর্কে থাকেন, তাহলে পুরনো কোনও সমস্যা সামনে আসতে পারে। সব দিক বিচার করে সিদ্ধান্ত নিন। তা না হলে পরে সমস্যায় পড়বেন। যদি ডেটে যান, তাহলে দিন খুবই ভালো কাটবে। প্রিয়জনের সঙ্গে আপনার বন্ডিং আরও মজবুত হবে। 

ধনু রাশি

স্বাস্থ্য ভালো থাকবে। গ্রহণকালে অতিরিক্ত আত্মবিশ্বাস পরিহার করতে হবে। গ্রহণের সময় আপনার প্রকৃতি কোমল রাখুন। নিজের পারিবারিক জীবনে সুখ বাড়বে। আপনার সম্পত্তি থেকে আয় বৃদ্ধি হবে
অর্থ উপার্জন ভালো হবে। তবে কথাবার্তার ক্ষেত্রে সংযত থাকতে হবে।
আয় বৃদ্ধি পাবে। সঞ্চিত অর্থ বৃদ্ধি পাবে। নতুন কোনও প্রেমপ্রস্তাব পেতে পারেন। এমনকী পেতে পারেন বিয়ের প্রস্তাবও। 

মেষ রাশি

পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কোনও খারাপ খবর পেতে পারেন। খাওয়ার বিষয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে ভাঙ্গন ধরতে পারে। তবে প্রেমের সম্পর্কে আসতে পারে নতুন দিশা। পেতে পারেন বিয়ের প্রস্তাব বা প্রেমের প্রস্তাব। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে

সিংহ রাশি

এই রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ শুভ হবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। অফিসের কাজের কারণে আপনি ভ্রমণে যেতে পারেন, যার কারণে অর্থ পাওয়ার সম্ভাবনাও থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। প্রেমের সঙ্গী এবং পরিবারের সদস্যদের প্রতিটি কাজে সহযোগিতা পাবেন। হঠাৎ করে যে কোনও জায়গা থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। ব্যবসায়ীদেরও লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। সম্পত্তির ব্যাপারে জয়ী হবে। 

আরও পড়ুন- ইতিহাসের পাতায় অক্ষয় তৃতীয়াকে ঘিরে রয়েছে একাধিক অজানা কাহিনি, দেখে নিন এক ঝলকে

আরও পড়ুন- এই চার রাশির সঙ্গে বিচ্ছেদের আগে সাবধান, প্রাক্তনকে সব সময় অভিশাপ দিয়ে থাকেন এরা

আরও পড়ুন- সন্ধ্যায় এই ভুলগুলি কখনই করবেন না, অন্যথায় আপনি নিঃস্ব হয়ে যেতে পারেন

Share this article
click me!