অলস ও দায়িত্বজ্ঞানহীন হন এই ৫ রাশির জাতকরা, এঁদের এড়িয়ে চলাই ভালো

এই কুঁড়ে মানুষদের জীবনে খুব বেশি কিছু হয় না। আসলে সব ক্ষেত্রেই তাঁরা উদাসীন হয়ে থাকেন। যেন কোনও সময়তেই কিছু ভালো লাগে না। কোনও বিষয় নিয়ে চিন্তা করতেও তাঁদের আর ভালো লাগে না। এমন মানুষ বিশ্বের প্রায় সব জায়গাতেই দেখতে পাওয়া যায়। 

Web Desk - ANB | Published : Mar 18, 2022 10:49 AM IST

জ্যোতিষশাস্ত্র কোনও ব্যক্তির ভবিষ্যদ্বাণী করতে পারে। এমনকী, সেই ব্যক্তির চাকরি, প্রেম, দাম্পত্য ঠিক কেমন কাটবে তা নিয়েও গণনা করে অনেক কথাই বলে দেওয়া যায়। আসলে এক একটা রাশি এক এক ধরনের হয়ে থাকে। যখন যে রাশির উপর যে গ্রহের প্রভাব পড়ে তখন সেই রাশির সঙ্গে ঠিক তেমনটাই ঘটতে থাকে। কখনও সময় ভালো যায় আবার কখনও খুব খারাপ। তখন যেন আর বেঁচে থাকতেই ভালো লাগে না। আবার গ্রহের অবস্থান বদলে যাওয়ার সঙ্গে সঙ্গেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। কোনও কিছুই খুব বেশিক্ষণ স্থায়ী হয় না। তবে শুধুমাত্র মানুষের ভবিষ্যৎই নয়, কোনও মানুষ ঠিক কেমন ধরনের তাও জানা যায় জ্যোতিষের মাধ্যমেই। যেমন কিছু মানুষ খুব বুদ্ধিমান হয়, কয়েকজন আবার চালাক। কেউ আবার খুবই কুঁড়ে হয়ে থাকেন।  

এই কুঁড়ে মানুষদের জীবনে খুব বেশি কিছু হয় না। আসলে সব ক্ষেত্রেই তাঁরা উদাসীন হয়ে থাকেন। যেন কোনও সময়তেই কিছু ভালো লাগে না। কোনও বিষয় নিয়ে চিন্তা করতেও তাঁদের আর ভালো লাগে না। এমন মানুষ বিশ্বের প্রায় সব জায়গাতেই দেখতে পাওয়া যায়। প্রায় সব পরিবারেই এই ধরনের কিছু মানুষ থাকেন। গোটা জীবনটাই অলস ভাবে কাটিয়ে দেন। সেই কারণে জীবনে তেমন কিছু অর্জনও করতে পারেন না। সব ক্ষেত্রেই তাঁদের গতি থাকে ধীর। যেন তাঁদের দিন শেষ হয় ২৪ ঘণ্টায় নয়, ৪৮ ঘণ্টায়। এমনকী, কোনও বিষয়ে সতর্কও থাকেন না তাঁরা। এই ধরনের মানুষকে কেউই পছন্দ করেন না। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২টি রাশির সব গুণ এবং দোষ আলাদা। দেখে নেওয়া যাক ৫টি উদাসীন রাশি... 

Latest Videos

বৃশ্চিক রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা খুবই উদাসীন হন। এমনকীস তাঁরা নিজেদের নিয়েও বিশেষ একটা চিন্তা করেন না। তবে উদাসীন হলেও নিজের প্রিয় মানুষদের সমস্যা হলে তাঁদের সাহায্য করতে এগিয়ে যান এই রাশির জাতক-জাতিকারা। এই গুণ রয়েছে তাঁদের মধ্যে। সাহায্যের হাত বাড়িতে দিতে তাঁরা পিছপা হন না।  

ধনু রাশি
এই রাশির জাতক জাতিকারা খুবই অলস। তবে তাঁরা খুবই বুদ্ধিমান হন। অবশ্য নিজেদের জীবন নিয়ে খুব বেশি চিন্তাভাবনা তাঁরা করেন না। যদিও তাঁরা সর্বদা সত্যের প্রবক্তা, আর এর জন্য অনেক সময় তাঁদের সমস্যায় পড়তে হয়। এমনকী, বেপরোয়া স্বভাবের জন্য নানান সমস্যাতেও পড়তে হয় তাঁদের। 

সিংহ রাশি
জ্যোতিষশাস্ত্রের মতে এই রাশির ব্যক্তিরা খুবই উদাসীন। তাঁরা তাঁদের জিনিসপত্রও ঠিক করে গুছিয়ে রাখতে পারেন না। বড়ই অগোছালো হয়ে থাকতে পছন্দ করেন। তবে, এই রাশিরার জাতকরা খুব সৎ এবং সত্যবাদী হয়ে থাকেন। অবশ্য জীবনে সফলতা পাওয়ার জন্য বিন্দুমাত্রও পরিশ্রম করেন না। কিন্তু, তাঁদের বেপরোয়া স্বভাব তাঁদের অনেক শত্রু করে তোলে। 

মীন রাশি
খুব আবেগপ্রবণ। এছাড়াও, এরা আশাবাদী হন। অত্যন্ত সতর্ক থাকেন যাতে তাঁদের সঙ্গে কোনও কিছু না হয়। আর বিষয়টাই কখনও তাঁদের সমস্যা ডেকে নিয়ে আসে। 
 
মিথুন রাশি
এই রাশির জাতক জাতিকারা খুব বদরাগী হন। তাঁরা যা সঠিক মনে করেন তাই করেন। তবে তার পরিণতি কী হবে সেই সম্পর্কে খুব একটা চিন্তা করেন না। তাঁদের উদাসীন মনোভাব মাঝে মাঝে তাঁদের সমস্যায় ফেলে। খোলা মনের হলেও এই রাশির জাতক জাতিকাদের উদাসীন মনোভাব পছন্দ হয় না কারও।

Share this article
click me!

Latest Videos

Durga Puja 2024: মহাষষ্ঠীতেই Suruchi Sangha-তে মানুষের ঢাল! অভিনব থিমে নজর কাড়লো সবার!
Durga Puja 2024: জমজমাট মহাষষ্ঠী! গড়িয়া মিতালী সংঘ নবদুর্গায় উপচে পড়া ভিড়! | Garia
Bangla News | বিশাল বড় বার্তা শুভেন্দুর! বড় পদক্ষেপ ডাক্তারদের! সরাসরি | Suvendu Adhikari |
'থাকতে পারছি না, বাড়িতে ওই করতো পুজো, মেয়েটাই চলে গেল' কেঁদেই চলেছেন মা-বাবা | Kolkata Doctor News
অভিনব প্রতিবাদ! 'উৎসবে' নেই নেতাজি নগর, তবে চলছে পুজো | Durga Puja 2024 | Bangla News | Protest |