হাতে আসবে টাকা- জীবনে আসবে প্রেম , মাত্র ৭ দিনের জন্য মা লক্ষ্মীর কৃপা থাকবে এই রাশিদের ওপর

জ্যোতিষশাস্ত্র মতে কাল অর্থাৎ মঙ্গলবার মঙ্গল মীন রাশিতে অবস্থান করবে। আর ২৩ মে অর্থাৎ শুক্রবার মীন রাশিতে অবস্থান করবে শুক্র। তাকেই এই মহাযোগ তৈরি হবে। 

Web Desk - ANB | Published : May 16, 2022 4:38 PM IST / Updated: May 17 2022, 02:21 PM IST

মাত্র সাত দিনের জন্য মা লক্ষ্মীর কৃপা পাবেন এই রাশির জাতক আর জাতিকারা। কারণ মে মাসের সাত দিন মীন রাশিতে অবস্থান করবে শুক্র আর মঙ্গল। আর সেক্ষেত্রে এই রাশির জাতক ও জাতিকা খুবই উপকৃত হবেন। জ্যোতিষশাস্ত্র মতে কাল অর্থাৎ মঙ্গলবার মঙ্গল মীন রাশিতে অবস্থান করবে। আর ২৩ মে অর্থাৎ শুক্রবার মীন রাশিতে অবস্থান করবে শুক্র। তাকেই এই মহাযোগ তৈরি হবে। জ্যোতিষ অনুযায়ী শুক্র গ্রহকে প্রেমস রোমান্স, উপভোগ আর বিলাশের কারক বলে মনে করা হয়। আর মঙ্গল হল শক্তি, গতি আর সাহসের প্রতীক। তাই এই দুইয়ের এক রাশিতে অবস্থানে বিশেষ সুবিধে পাবেন এই রাশির জাকত ও জাতিকারা। 

প্রথমেই বলে রাখি মীন রাশির জানত ও জাতিকা প্রচুর উপকার পাবেন এই সাত দিন। তাঁরা মা লক্ষ্মীর কৃপাও পেতে পারেন। মীন রাশির মানুষ, যাদের কুণ্ডলীতে শুক্র ও মঙ্গল একসঙ্গে বসে রয়েছে তারা প্রভূত উপকার পেতে পারেন। যাদের কুণ্ডলীতে মঙ্গল বা শুক্র রয়েছে তাদের অন্তরদশা  বা মহাদশা চলতে। এই সময়টা তাদের জন্য অনুকূল বলে প্রমাণিত হবে। 

মিথুন রাশির জাতকরা এই সময় বেশকিছু অর্থ উপার্জন করতে পারবেন। এই রাশির যারা শেয়ার বাজারের সঙ্গে যুক্ত তাদের হাতে প্রচুর টাকা আসতে পারে। প্রেমের সম্পর্কও মজবুত হবে এই সময়টা। বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। 

কর্কট রাশির জাতক ও জাতিকারা এই সময় প্রচুর অর্থ লাভ করতে পারেন। কঠোর পরিশ্রমের অনুকূল ফল পেতে পারেন বলেও মনে করা হচ্ছে। প্রেমের সম্পর্ক খুব মজবুত হবে। জীবনের প্রতিটি কাজে সঙ্গীর সহযোগিতা পাবেন। 

মরক রাশির জাতক ও জাতিকাদের জন্য হঠাৎ অর্থ লাভের সুযোগ তৈরি হবে। মর্যাদা বৃদ্ধি পাবে। অবিবাহিতরা প্রেমের সঙ্গী পাবে। আর অনেক নতুন নতুন বন্ধু হবে এই সময় । কর্মজীবনে সাফল্য পাওয়ার দারুণ সময় এটা। 

কুম্ভ রাশির জন্য অর্থ উপার্জনের দরজা খুলে যাবে। যাদের কুণ্ডলীতে শুক্রের অন্তরদশা চলছে তারা এই সময়টা প্রচুর টাকা পয়সা পেয়ে যেতে পারেন। 

Share this article
click me!