প্রেমভাগ্য মোটেও নয় এই চার রাশির, অধিকাংশ সময় এক তরফা প্রেমের সম্পর্কে জড়ান এরা

এমন অনেক ব্যক্তি আছেন যারা প্রায়শই এক তরফা প্রেমের সম্পর্কে জড়ান। জ্যোতিষ মতে, এমন হয় ভাগ্যের ফেরে। রাশি চক্রে আছে চারটি রাশি। এই রাশির ছেলে মেয়েরা প্রায়শই এক তরফা প্রেমে পড়ে থাকেন। এক ঝলকে দেখে নিন এরা কারা। 

Sayanita Chakraborty | Published : May 16, 2022 8:38 AM IST

সদ্য কলেজে আসা রিয়াকে আর্যর খুবই পছন্দ। মেয়েটি সুন্দরী নন। তবে, মেয়েটির মধ্যে একটা মিষ্টতা আছে। যা বারে বারে তার প্রতি আপনাকে আকর্ষণ করে। সদ্য রিয়ার সঙ্গে আর্যর বন্ধুত্ব বেশ জমে উঠেছে। আজকাল প্রায়শই সময় কাটায় তারা। একদিন কথায় কথায় জানতে পারল রিয়ার প্রেমিক আছে। পড়াশোনার জন্য অন্য শহরে থাকে সে। এই প্রথম নয়। একতরফা প্রেমের সম্পর্কে এর আগেও জড়িয়েছেন আর্য। এমন অনেক ব্যক্তি আছেন যারা প্রায়শই এক তরফা প্রেমের সম্পর্কে জড়ান। জ্যোতিষ মতে, এমন হয় ভাগ্যের ফেরে। রাশি চক্রে আছে চারটি রাশি। এই রাশির ছেলে মেয়েরা প্রায়শই এক তরফা প্রেমে পড়ে থাকেন। এক ঝলকে দেখে নিন এরা কারা। 

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। জ্যোতিষ মতে, এরা নিজেদের অনুভূতি একেবারে ধরে রাখতে পারেন না। যে কারণে প্রায়শই প্রেমে পড়ে যান। তবে, এদের জীবনে প্রেম খুব অল্প সময়ের জন্য আসে। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় এরা এক তরফা প্রেমের শিকার হন। এদের যাদের প্রতি ভালোবাসা তৈরি হয়, তারা আগে থেকেই সম্পর্কে থাকেন।    

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা নিজেদের ভালোবাসার দাম পান না সহজে। অধিকাংশ ক্ষেত্রে যাদের ওপর এদের মন আটকায়, তারা আগে থেকে সম্পর্কে থাকেন। সে কারণে, এদের জীবনে এক তরফা প্রেম আগে একাধিকবার।  

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এদের মন খুবই অস্থির হয়। যে কারণে এদের জীবনে একাধিক প্রেম আসে। প্রায়শই কাউকে না কাউকে পছন্দ হয় এদের। এরা প্রায়শই এক তরফা সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে, সঠিক সঙ্গীর সঙ্গে সম্পর্কে এদের প্রেম জীবন সুখের হয়ে থাকে। 

কর্কট রাশি- অন্যান্যদের মতো এক তরফা প্রেমে জড়িয়ে পড়েন কর্কট রাশির ছেলে মেয়েরাও। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা হল চন্দ্র। এরা আত্মকেন্দ্রিক ও স্পর্শকাতর স্বভাবের। সে কারণে প্রেম প্রত্যাখ্যানে এরা খুবই দুঃখ পান। এদের জীবনে এক তরফা প্রেমের সম্পর্ক একাধিক বার এসে থাকে। 

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের সঙ্গে সঙ্গে সূর্য ও মঙ্গলের গতিবিধির পরিবর্তন, এই রাশিগুলিকে থাকতে হবে সতর্ক

আরও পড়ুন- বুদ্ধপূর্ণিমায় আরও দুই দেবতার আরাধনা করুন, কেটে যাবে জীবনের সকল দুর্ভোগ

আরও পড়ুন- চন্দ্রগ্রহণ শেষের সঙ্গে সঙ্গে রাশি অনুযায়ী করুন দান, দূর হবে গ্রহণের সকল কু-প্রভাব
 
 

Share this article
click me!