সস্তার এই রত্নপাথর কোটিপতি বানায়, টাকা টেনে আনে চুম্বকের মতো

এই রত্নগুলি পরিধান করলে আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হয়। আশ্চর্যের বিষয় হল এতে পাইরাইটের মতো একটি খুব সস্তা মণিও রয়েছে, যা ২০০-২৫০ টাকায় সহজেই পাওয়া যায়।  
 

Web Desk - ANB | Published : Oct 6, 2022 8:17 AM IST

রত্নপাথর জীবনের উপর একটি বড় প্রভাব ফেলে। তারা কুণ্ডলীর দুর্বল গ্রহগুলিকে শক্তিশালী করে, যার কারণে গ্রহগুলি শুভ ফল দিতে শুরু করে। এই রত্নগুলির মাধ্যমে আর্থিক, শারীরিক, ক্যারিয়ার, সম্পর্ক ইত্যাদি সম্পর্কিত সমস্ত সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। কারণ অর্থের অভাব বা সঠিক অর্থের অভাব জীবনে অনেক সমস্যার সৃষ্টি করে। তাই আজ আমরা এমন রত্নগুলির কথা বলব যা অর্থের প্রবাহ বাড়ায়। এই রত্নগুলি পরিধান করলে আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হয়। আশ্চর্যের বিষয় হল এতে পাইরাইটের মতো একটি খুব সস্তা মণিও রয়েছে, যা ২০০-২৫০ টাকায় সহজেই পাওয়া যায়।  

সস্তা রত্ন টাকা উপার্জন 

গ্রিন অ্যাভেনচুরিন: এই রত্নটি খুব কার্যকর, এটি পরলে দ্রুত অর্থ আটকে যায়। এই রত্ন পাথরটিকে আংটির পরিবর্তে একটি লকেটের মধ্যে পরতে হবে, যাতে এটি হৃদয় চক্রের কাছে রাখা হয়। যারা নতুন কাজ শুরু করছেন তারা এই পাথরটি পরলে অনেক উপকার পাওয়া যায়। তাই একে 'ভাগ্য তাবিজ'ও বলা হয়। 

সাইট্রিন স্টোন: সাইট্রিন স্টোন পার্সে বা নিরাপদে রাখা খুবই উপকারী। সোনালি রঙের এই রত্ন পাথরকে বলা হয় 'লাক মার্চেন্ট স্টোন'। এটি আর্থিক সুবিধা দেয়। 

পাইরাইট পাথর: হলুদ রঙের পাইরাইটকে বোকার সোনাও বলা হয় কারণ এতে সোনার দীপ্তি রয়েছে। এটি একটি খুব কার্যকর পাথর যা ভাগ্য এবং সমৃদ্ধি দেয়। আশ্চর্যজনক বিষয় হল এটি খুবই সস্তা এবং অর্থ এর প্রতি আকৃষ্ট হয়।  

গার্নেট: রাহু দ্বারা প্রতিনিধিত্ব করা, এই রত্নটি পুরানো ঋণ থেকে মুক্তি দেয়। এর সাথে এটি অর্থ সুবিধাও দেয়। 

আরও পড়ুন- দেবীপক্ষের নবমী তিথি কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আরও পড়ুন- দুর্গাপুজার শেষ সপ্তাহ কোনও রাশির কেমন কাটবে, জেনে নিন ১২ রাশির সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন- আলতা মহিলাদের সজ্জার একটি গুরুত্বপূর্ণ অংশ, পরতে গিয়ে এই ভুল করলেই হতে পারে স্বামীর সর্বনাশ

সবুজ জেড: সবুজ জেড পাথরকে বলা হয় সবুজ জেড। এটি পরলে ব্যক্তির মনে নতুন নতুন আইডিয়া আসে। ব্যক্তি দ্রুত এবং সঠিক সিদ্ধান্ত নিতে শুরু করে। এটি আর্থিক লক্ষ্য পূরণে অনেক সাহায্য করে। 

ম্যালাকাইট: মালাচাইট রত্নপাথর হৃদয় এবং গলা চক্রকে প্রভাবিত করে। তাই একে শক্তি চুম্বক বলা হয়। এটি পার্সে রাখা খুবই কার্যকরী এবং দ্রুত সম্পদ বৃদ্ধি করে। 

Share this article
click me!