Asianet News BanglaAsianet News Bangla

Palmistry: হাতের এই চিহ্নগুলি থাকলেই বিশ্বব্যাপী ছড়িয়ে পড়বে আপনার নাম

শুক্র পর্বতকে একজন ব্যক্তির জীবনে সুখ, সমৃদ্ধি, প্রেম, সম্পদ এবং বিলাসের কারণ হিসাবে বিবেচনা করা হয়। এমনভাবে বিশ্বাস করা হয় যে শুক্র পর্বত যদি কোনও ব্যক্তির হাতের তালুতে থাকে তবে এই জাতীয় ব্যক্তিদের জীবনে কখনও আর্থিক সমস্যায় পড়তে হয় না

Palmistry These hand signs will bring you worldwide fame BSM
Author
First Published Sep 6, 2022, 6:25 PM IST

হাতের বিভিন্ন রেখা এবং চিহ্নের উপর ভিত্তি করে একজন ব্যক্তির জীবনের অনেক দিক খুঁজে পাওয়া যায়। যে বিন্দুতে বুড়ো আঙুলের নীচের অংশটি আপনার তালুতে শুরু হয়, সেখানে শুক্র পর্বত তৈরি হয়। আসুন আমরা আপনাকে বলি যে শুক্র পর্বতকে একজন ব্যক্তির জীবনে সুখ, সমৃদ্ধি, প্রেম, সম্পদ এবং বিলাসের কারণ হিসাবে বিবেচনা করা হয়। এমনভাবে বিশ্বাস করা হয় যে শুক্র পর্বত যদি কোনও ব্যক্তির হাতের তালুতে থাকে তবে এই জাতীয় ব্যক্তিদের জীবনে কখনও আর্থিক সমস্যায় পড়তে হয় না।

এ ছাড়া যদি কোনও ব্যক্তির হাতে শুক্র গ্রহ শুভ হয় এবং হাতের বুড়ো আঙুলের অগ্রভাগে তার চিহ্ন থাকে , তাহলে এই ধরনের ব্যক্তিরা শিল্পকর্মে বেশি আগ্রহী হন। এছাড়াও, তারা তাদের শিল্প দ্বারা বিশ্বে নাম অর্জন করে। শুক্র গ্রহ যদি কোনও ব্যক্তির হাতে ভালভাবে বিকশিত হয়, তবে তার হাতের তালু রুক্ষ হয়, তবে এই জাতীয় ব্যক্তিরা জীবনে কেবলমাত্র বৈষয়িক সুবিধার সুবিধা গ্রহণের আনন্দ পান।

এ ছাড়া যদি কোনও ব্যক্তির হাতে শুক্র গ্রহ শুভ হয় এবং হাতের বুড়ো আঙুলের অগ্রভাগও ইশারাযুক্ত হয়, তাহলে এই ধরনের ব্যক্তিরা শিল্পকর্মে বেশি আগ্রহী হন। এছাড়াও,তারা তাদের শিল্প দ্বারা বিশ্বে তাদের নাম অর্জন করে। শুক্র গ্রহ যদি কোনও ব্যক্তির হাতে ভালভাবে বিকশিত হয়, তবে তার হাতের তালু রুক্ষ হয়, তবে এই জাতীয় ব্যক্তিরা জীবনে কেবলমাত্র বৈষয়িক সুবিধার সুবিধা গ্রহণের আনন্দ পান।

জ্যোতিষ অনুযায়ী শুক্র গ্রহকে সৌন্দর্য, সম্প্রীতি, অনুভূমি, সহানুভূতির প্রতীক হিসেবে ধরা হয়।  এই গ্রহের ওপর নির্ভর করে জাতক বা জাতিকার বিবাহিত ও অন্যান্য সম্পর্ক কেমন হবে। পাশাপাশি শুক্র গ্রহ নাম, যশ, খ্যাতির ওপর প্রভাব ফেলতে পারে। কিন্তু শুক্রের কৃপা না পেলে সমস্যা বাড়তে পারে। তাই যাদের শুক্রের অবস্থান খারাপ তাদের শুক্রের দোষ কাটানো খুবই জরুরি। এক জন্য পুজো করতেই পারেন। পাশাপাশি শুক্রবার উপোষ করে দান ধ্যান করতে পারেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios