বিভিন্ন ধরনের গ্যাজেটের প্রতি থাকে এই চার রাশির আশক্তি, বহু অর্থ ব্যয় করেন এমন জিনিস কিনতে

কেউ বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন তো কেউ আসক্ত থাকেন বিভিন্ন গ্যাজেটের প্রতি। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েদের গ্যাজেট নিয়ে এদের ফ্যান্টাসি থাকে। দেখে নিন কে কে আছেন তালিকাতে। 

Sayanita Chakraborty | Published : Sep 2, 2022 5:42 AM IST

বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। তেমনই পার্থক্য রয়েছে সকলের পছন্দের। কেউ বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন তো কেউ আসক্ত থাকেন বিভিন্ন গ্যাজেটের প্রতি। তেমনই এই গ্রহের কারণে সকলের স্বভাবে রয়েছে ফারাক। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা বিভিন্ন ধরনের গ্যাজেটের প্রতি আশক্ত হন। গ্যাজেট নিয়ে এদের ফ্যান্টাসি থাকে। দেখে নিন কে কে আছেন তালিকাতে। 

মেষ রাশি
গ্যাজেট নিয়ে থাকে এদের ফ্যান্টাসি। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স গ্যাজেট কিনে অর্থ ব্যয় করে থাকেন। এদের সংগ্রহে নানান গ্যাজেট থাকে।  

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। মোবাইল থেকে গেমস, কিংবা যে কোনও ধরনের গ্যাজেটের প্রতি এরা শৌখিন হয়ে থাকেন। বহু অর্থ ব্যয় করেন এমন জিনিস কিনতে। গ্যাজেট মিথুন রাশির ছেলে মেয়েদের এদের থাকে ফ্যান্টাসি।    

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা ছোট থেকেই বিভিন্ন ধরনের গ্যাজেটের প্রতি থাকে এদের আশক্ত। নতুন কোনও ধরনের গ্যাজেট মার্কেটে এলেই তারা তা নিয়ে চর্চা শুরু করে দেন। মোটা টাকা ব্যয় করেন গ্যাজেট কিনতে। সব সময় লেটেস্ট মডেল রাখতে চান নিজের সংগ্রহে। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদেরও বাকি তিন রাশির মতো এদের গ্যাজেটের প্রতি আশক্ত হয়ে থাকেন। এরা নানান লেটেস্ট মডেল কিনে থাকেন। এরা সব সময় গ্যাজেট নিয়ে চর্চা করেন। গ্যাজেট নিয়ে এদের থাকে ফ্যান্টাসি।  

 

আরও পড়ুন- সম্পর্কে সন্দেহ ও বিভ্রান্তি সৃষ্টি হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- ঘরে এই ধূপগুলি জ্বালান, দ্রুত দূর হবে নেগেটিভ এনার্জি

আরও পড়ুন- শুধু গণেশ চতুর্থী নয়, আগামী ১০ দিন এই খাবারগুলি ভোগ দিন সিদ্ধিদাতাকে

Share this article
click me!