প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেমকে বিদায় জানান, রইল চার রাশির কথা

প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেমকে বিদায় জানান। অনেকের জীবনেই প্রেম আসে একাধিকবার। আজ রইল চার রাশির কথা। প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেমকে বিদায় জানান। দেখে নিন তালিকা।

Sayanita Chakraborty | Published : Oct 6, 2022 12:58 PM IST

প্রেম নিয়ে সকলের জীবনের কাহিনি যেমন আলাদা তেমনই মানসিকতাও আলাদা। কারও অল্প দিনের প্রেম পরিণতি পায় তো কারও দীর্ঘদিনের প্রেম ভেঙে যায়। প্রেম নিয়ে সকলে মানসিকতা ভিন্ন। কেউ সঙ্গীর ওপর নিজের কতৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথা ভাবেন। এমনই সকলের সঙ্গে সকলের সঙ্গে পার্থক্য। আজ রইল চার রাশির কথা। প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেমকে বিদায় জানান। অনেকের জীবনেই প্রেম আসে একাধিকবার। আজ রইল চার রাশির কথা। প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেমকে বিদায় জানান। দেখে নিন তালিকা। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেম ভুলে পুরনো সম্পর্কে ফিরে যান এরা।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। প্রেম নিয়ে সকলের আলাদা মত। প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেমকে বিদায় জানান। অনেকের জীবনেই প্রেম আসে একাধিকবার।

তুলা রাশি
প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেমকে বিদায় জানান। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা আবেগের বসে সকল সিদ্ধান্ত নিয়ে থাকেন। সে কারণে অধিক সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলে এরা। পুরনো সম্পর্ক সহজে ভুলতে পারেন না।  

বৃশ্চিক রাশি
পুরনো স্মৃতি ভোলা এদের জন্য কঠিন। আর তা প্রেমের সম্পর্ক হলে কথাই নেই। পুরনো প্রেম এরা সহজে ভুলতে পারেন না। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা প্রেম জীবনে নানান উত্থান-পতন দেখে থাকেন। এদের জীবনে প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেমকে বিদায় জানান। সে বর্তমান সম্পর্ক যতই মজবুত হোক না কেন, পুরনো প্রেমই এদের কাছে বেশি গুরুত্ব পায়। 

শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন- এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। আমাদের মধ্যে কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। এই কারণের সকলের প্রেম নিয়েও মানসিকতা ভিন্ন।     

 

আরও পড়ুন- কোজাগরী পূজা কখন হয়, জেনে নিন দেবী লক্ষ্মীর আরাধনার শুভ মুহুর্ত ও গুরুত্ব

আরও পড়ুন- সস্তার এই রত্নপাথর কোটিপতি বানায়, টাকা টেনে আনে চুম্বকের মতো

আরও পড়ুন- দশমীর পরে শুরু হয় আবার দুর্গাপুজো, জেনে নিন এই অন্য পুজোর কথা


 

Share this article
click me!