চিনে নিন এই চার রাশিকে, ভাই-বোনের সঙ্গে প্রায়শই তর্ক ও ঝগড়ায় জড়ান এরা

কারও সঙ্গে ভাই-বোনের বন্ডিং খুবই মজবুত। তো কারও কারও বন্ডিং তেমন নেই। কারও সম্পর্কে আছে ঈর্ষা, তো কারও সম্পর্ক মধুর। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা ভাই-বোনের সঙ্গে প্রায়শই তর্ক ও ঝগড়ায় জড়ান এরা। দেখে নিন তালিকায় কে কে আছে।

Sayanita Chakraborty | Published : Oct 6, 2022 1:56 PM IST

ভাইবোনে সঙ্গে সকলের সম্পর্ক ভিন্ন। কারও সঙ্গে ভাই-বোনের সম্পর্ক মধুর। তো কারও সঙ্গে সম্পর্ক তিক্ত। কেউ ভাই-বোনের মানসিকতা কিংবা মনের ভাবনা বোঝার চেষ্টা করেন তো কেউ করেন না। সকলের সঙ্গে সকলের রয়েছে আলাদা সম্পর্ক। কোনও কোনও ভাই-বোনের বন্ডিং খুবই মজবুত। তো কারও কারও বন্ডিং তেমন নেই। কারও সম্পর্কে আছে ঈর্ষা, তো কারও সম্পর্ক মধুর। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা ভাই-বোনের সঙ্গে প্রায়শই তর্ক ও ঝগড়ায় জড়ান এরা। দেখে নিন তালিকায় কে কে আছে। 

মেষ রাশি
ভাই-বোনের সঙ্গে প্রায়শই তর্ক ও ঝগড়ায় জড়ান এরা। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এদের সঙ্গে ভাই-বোনের বন্ডিং তেমন ভালো হয় না। এদের ছোট খাটো বিষয় নিয়ে তর্ক ও অশান্তি হয়ে থাকে।  

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা ভাই-বোনের সঙ্গে প্রায়শই তর্ক ও ঝগড়ায় জড়ান এরা। অন্যের ভাবনা বোঝার চেষ্টা করেন না এরা। মতের অমিল হলেই তর্ক জুড়ে দেন। শান্ত ভাবে পরিস্থিতি সামাল দিতে পারেন না এরা।  


মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। ছোট খাটো বিষয় নিয়ে ভাই-বোনের সঙ্গে প্রায়শই তর্ক ও ঝগড়ায় জড়ান এরা। না বুঝে তর্ক করা এদের স্বভাব। এই কারণে প্রায়শই অশান্তি দেখা দেয়। নিজের ভুলেই এরা সম্পর্ক খারাপ করে ফেলেন। 


বৃশ্চিক রাশি
পরিস্থিতি বোঝার চেষ্টা করেন না এরা। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এই স্বভাবের কারণে ভাই-বোনের সঙ্গে এদের তর্ক ও ঝগড়া হয়। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়ের সঙ্গে তাদের ভাই-বোনের সম্পর্ক তেমন ভালো হয় না। এদের তর্ক ও ঝগড়া করার মানসিকতার কারণে সকলের কাছে এরা খারাপ হয়ে যায়। চিনে নিন এই চার রাশিকে। যারা প্রায়শই ভাই-বোনের সঙ্গে তর্ক ও ঝগড়ায় জড়ান। 
 

আরও পড়ুন- প্রাক্তন প্রেমিক ফিরে এলে বর্তমান প্রেমকে বিদায় জানান, রইল চার রাশির কথা

আরও পড়ুন- কোজাগরী পূজা কখন হয়, জেনে নিন দেবী লক্ষ্মীর আরাধনার শুভ মুহুর্ত ও গুরুত্ব

আরও পড়ুন- সস্তার এই রত্নপাথর কোটিপতি বানায়, টাকা টেনে আনে চুম্বকের মতো

Share this article
click me!