মিথ্যা কথা লেগে থাকে এদের মুখের গোড়ায়, সাবধান থাকুন এই চার রাশি থেকে

রইল চার রাশির কথা। এই চার রাশির থেকে সাবধান থাকাই ভালো। এদের মুখে সব সময় লেগে থাকে মিথ্যা কথা। এরা খুবই চতুর স্বভাবের। এই চার রাশির ছেলে মেয়েরা কারণ ছাড়া মিথ্যা বলেন।  

Web Desk - ANB | Published : Oct 9, 2022 10:24 AM IST


শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন- এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। আমাদের মধ্যে কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। কেউ নম্র তো কেউ উদ্ধত। তেমনই কেউ বোকা তো কেউ ধূর্ত। শাস্ত্র মতে, প্রতিটি রাশির গ্রহ আলাদা। সে কারণে সকলের চরিত্রে এমন তফাত। তফাত আছে ব্যক্তির মানসিকতাতেও। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির থেকে সাবধান থাকাই ভালো। এদের মুখে সব সময় লেগে থাকে মিথ্যা কথা। এরা খুবই চতুর স্বভাবের। এই চার রাশির ছেলে মেয়েরা কারণ ছাড়া মিথ্যা বলেন।  

কর্কট রাশি
মিথ্যা বলতে ওস্তাদ কর্কট রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এদের থেকে দূরত্ব বজায় রাখুন। এরা সহজে কথার জালে ফাঁসাতে পারে। 

Latest Videos

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। এরা আবেগের বসে অধিকাংশ সময় ভুল কাজ করে থাকেন।  রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা কারণ ছাড়া মিথ্যা বলে থাকেন। 

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা নিজের স্বার্থ সিদ্ধির জন্য মিথ্যা বলতে দু বার ভাবেন না। এদের মুখে সব সময় লেগে থাকে মিথ্যা কথা। এরা খুবই চতুর স্বভাবের। দূরত্ব বজায় রাখুন এদের থেকে। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। বাকি তিন রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এরাও বাকি তিন রাশির জন্য। এদের মুখে সব সময় লেগে থাকে মিথ্যা কথা। এরা খুবই চতুর স্বভাবের। এরা কথায় কথায় মিথ্যা বলেন। এই রাশির ছেলে মেয়েদের থেকে সতর্ক থাকুন। এরা অন্যকে মিথ্যা কথার জালে ফাঁসিয়ে দেন। 

শাস্ত্র মতে, সকলে আমরা সকলের থেকে আলাদা। এর কারণ আমাদের ভিন্ন রাশির। জ্যোতিষ গণনা অনুসারে, মিথ্যা কথা বলতে ওস্তাদ এই চার রাশি। এদের থেকে সাবধান থাকুন। 
 

আরও পড়ুন- দীপাবলির আগে এভাবেই কাটিয়ে ফেলুন বাস্তু দোষ, সুখ আর সমৃদ্ধি বাড়বে পরিবারের

আরও পড়ুন- করওয়া চৌথ ব্রতের সময় কখন এবং কীভাবে উদযাপন করবেন, জেনে নিন উপাদান এবং পদ্ধতি

আরও পড়ুন- লক্ষ্মীপুজোর ভোগবৃত্যান্ত, পুজোয় কি কি ভোগ নিবেদন করা হয় চঞ্চলা লক্ষ্মীকে

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
জলের তোড়ে চোখের সামনে তলিয়ে গেল বাইক, অল্পের জন্য রক্ষা পেলেন দুই বাইক আরোহী | Viral Video | Flood
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
এখনও কী চলবে জুনিয়র ডাক্তারদের অবস্থান? দেখুন কী বললেন তাঁরা | R G Kar Protest