চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েকে, নেতৃত্ব দিতে পছন্দ করেন এরা, দেখে নিন তালিকা

কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা নেতৃত্ব দিতে পছন্দ করেন। এরা যে কোনও বিষয় এগিয়ে যান। নতুন কাজে উদ্যোগ নেন এরা। দেখে নিন তালিকা।

Sayanita Chakraborty | Published : Sep 23, 2022 5:42 AM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই ১২ রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের মধ্যে সকলের মানসিকতা, ধ্যান ধারণা রয়েছে ভিন্ন। এই কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। আমাদের সকলেন মানসিকতা ভিন্ন। তেমনই স্বভাবেও রয়েছে তফাত। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা নেতৃত্ব দিতে পছন্দ করেন। এরা যে কোনও বিষয় এগিয়ে যান। নতুন কাজে উদ্যোগ নেন এরা। দেখে নিন তালিকা। 


সিংহ রাশি
শাস্ত্র মতে, সকলে সকলের থেকে আলাদা। এরা জেদি, প্রতিজ্ঞ ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা ভালো নেতা হন। যে কোনও কাজে নেতৃত্ব দিয়ে পারেন এরা। এদের ব্যক্তিত্ব সকলকে আকৃষ্ট করে। 

মেষ রাশি
তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা যে কোনও কাজে উদ্যোগি হন। নেতৃত্ব দিয়ে থাকেন এরা। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা ব্যক্তিত্বের জোড়ে সফল হন সর্বক্ষেত্রে। 

কন্যা রাশি
উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হলেও এরা সব সময় নেতৃত্ব দিতে পছন্দ করেন। মেষ থেকে মীন এই ১২ রাশির মধ্যে এরা ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এদের ব্যক্তিত্ব সকলকে আকৃষ্ট করেন। এরা সব সময় সফল হন। এরা যে কোনও বিষয় এগিয়ে যান। নতুন কাজে উদ্যোগ নেন এরা। এরা সফলও হয়ে থাকেন। 

ধনু রাশি
বাকি তিন রাশির সঙ্গে এদের মিল রয়েছে বিস্তর। এরা রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা সব কাজে সফল হন। এরা যে কোনও বিষয় দেখলেই এগিয়ে যান। নতুন কাজে উদ্যোগ নেন এরা। এরা ব্যক্তিত্বের জোড়া সব কাজে সফল হন। নেতা হিসেবে সফল হন। 
 

আরও পড়ুন- সূর্য ও শুক্রের মিলনে মহালয়ার পরেই এই রাশির জাতকদের হাতে আসবে টাকা, আপনিও কি সেই তালিকায় রয়েছেন

আরও পড়ুন- বাস্তু নিয়ম অনুযায়ী ভুলেও এই এই দিনে মাথা দিয়ে শোবেন না, অশুভ শক্তি প্রবেশ করবে আপনার জীবনে

আরও পড়ুন- হাতের ঘড়ি আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে, অবিলম্বে জেনে নিন এই সংক্রান্ত বাস্তু টিপস

Share this article
click me!