ভুলেও ডেটিং করবেন না এই চার রাশির সঙ্গে, Marriage Phobia থাকে এদের

আজ রইল চার রাশির কথা। এরা একেবারে আলাদা প্রকৃতির মানুষ হন। এদের জীবনে প্রেমে কোনও আপত্তি নেই। পছন্দ মতো সঙ্গী পেলে চুটি প্রেম করেন। তবে, ভুলেও বিয়ে করতে চান না এরা। এদের প্রেমের সম্পর্কে যেতে আপত্তি নেই। তবে, বিয়েতে এদের ঘোর আপত্তি। ম্যারেজ ফোবিয়া রয়েছে এই চার রাশির।

Sayanita Chakraborty | Published : May 7, 2022 12:06 PM IST

প্রেমের সম্পর্কে জড়ান অনেকেই। সময় হলে সেই প্রেমের পরিণতি দিতে চান। এর জন্য জীবনে নানা বাধা আসে। কিন্তু, বহু প্রেম-প্রেমিকা আছেন যারা শুধু এক সঙ্গে থাকার জন্য কঠিন লড়াই করে থাকেন। পরিবারের অমতে গিয়ে বিয়ে করেন অনেকে। আবার অনেকে পরিবারকে মানানোর জন্য দীর্ঘদিন লড়াই করেন। আজ রইল চার রাশির কথা। এরা একেবারে আলাদা প্রকৃতির মানুষ হন। এদের জীবনে প্রেমে কোনও আপত্তি নেই। পছন্দ মতো সঙ্গী পেলে চুটি প্রেম করেন। তবে, ভুলেও বিয়ে করতে চান না এরা। এদের প্রেমের সম্পর্কে যেতে আপত্তি নেই। তবে, বিয়েতে এদের ঘোর আপত্তি। ম্যারেজ ফোবিয়া রয়েছে এই চার রাশির। 


মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভিক স্বভাবের হন। সম্পর্কের প্রতি এরা খুবই যত্নশীল। তবে, এরা খুবই স্বাধীন মন মানুষ হন। সে কারণে এরা চট করে বিয়েতে রাজি হন না। বিয়ে করলে এদের জীবনে সকল স্বাধীনতা চলে যাবে এমন ভাবেন। 


বৃশ্চিক রাশি- রাশিচক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ব্যক্তি প্রায়শই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে স্বভাবের হয়ে থাকে। এরা নিজেদের মতো চলতেই বেশি পছন্দ করেন। মঙ্গল গ্রহ এই রাশির আধিকর্তা হওয়ায় এর অশুভ প্রভাব পড়ে। সে কারণে এরা অহংকারী হন। এরা ডেটিং করতে পছন্দ করেন। তবে, সহজে বিয়েতে রাজি হন না। 

কর্কট রাশি- মেষ ও বৃশ্চিক রাশির মতো এরাও সহজে বিয়ের সিদ্ধান্ত নিতে চান না। নিজের ভাগ্যের ওপর নিয়ন্ত্রণ করতে চান এরা। এদের জীবনে ওপর কেউ নিয়ন্ত্রণ করুক তা এদের পছন্দ নয়। সে কারণে চট করে বিয়েতে রাজি হন না কর্কট রাশির ছেলে মেয়েরা। 

সিংহ রাশি- উপরোক্ত রাশির মতো এদেরও মানসিকতাও প্রায় একই। এরা প্রেমের সম্পর্কের ওপর আস্থা রাখলেও বিয়ে করতে চান না। দাম্পত্য সম্পর্ক গঠনে এদের আপত্তি বিস্তর। স্বামী বা স্ত্রী হিসেবে কেউ এদের জীবন নিয়ন্ত্রণ করবে, তা এদের পছন্দ নয়। সিংহ রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে যত্নশীল হন। তবে, চট করে বিয়েতে রাজি হন না এরা। বাকি তিন রাশির মতো এদেরও রয়েছে ম্যারেজ ফোবিয়া। 

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের দিন পালন করুন এই বিশেষ টোটকা, দূর হবে চাকরির বাধা

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের প্রভাব পড়তে চলেছে এই রাশির ওপর, জেনে নিন কার শুরু হবে খারাপ সময়

আরও পড়ুন- কন্যা রাশির সম্পর্কে জেনে রাখুন কয়টি কথা, সম্পর্কের ক্ষেত্রে এই চার ভুল করে থাকেন এরা
 

Share this article
click me!