Asianet News BanglaAsianet News Bangla

হাতের ঘড়ি আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে, অবিলম্বে জেনে নিন এই সংক্রান্ত বাস্তু টিপস

বাস্তুশাস্ত্রে, ডান হাত, ডায়ালের আকার, কব্জিতে ঘড়ি পরা বা বাঁধার জন্য স্ট্র্যাপের নকশা-রং ইত্যাদি সম্পর্কে কার্যকর টিপস দেওয়া হয়েছে। এই টিপস বা নিয়মগুলি অনুসরণ করে জীবনে সৌভাগ্যের পথে প্রবেশ করা যেতে পারে। 
 

A wristwatch can change your fortune know the Vastu tips on this immediately BDD
Author
First Published Sep 22, 2022, 10:45 AM IST

বাস্তুশাস্ত্র ব্যবহার করে, জীবনে উন্নতি-অর্থ, সুখ-সমৃদ্ধি আকর্ষণে অনেকাংশে সাফল্য পাওয়া যায়। এর মধ্যে একটি হল বাস্তুশাস্ত্রে বর্ণিত হাতের ঘড়ি বা রিস্টওয়াচ পরার বিশেষ উপায়। বাস্তুশাস্ত্রে, ডান হাত, ডায়ালের আকার, কব্জিতে ঘড়ি পরা বা বাঁধার জন্য স্ট্র্যাপের নকশা-রং ইত্যাদি সম্পর্কে কার্যকর টিপস দেওয়া হয়েছে। এই টিপস বা নিয়মগুলি অনুসরণ করে জীবনে সৌভাগ্যের পথে প্রবেশ করা যেতে পারে। 

একটি হাত ঘড়ি পরার জন্য বাস্তু টিপস -
কোন হাতে ঘড়ি পরা উচিত: যদিও ডান বা বাম হাত যে কোনও একটিতে ঘড়ি পরতে পারেন, কিন্তু অসুবিধা না থাকলে ঘড়িটি শুধুমাত্র ডান হাতে পরুন। 
ঘড়ির ডায়াল কীভাবে রাখবেন: ফ্যাশনের তাড়নায় অতিরিক্ত বড় ডায়ালযুক্ত ঘড়ি পরবেন না। এটি  আপনার কর্মজীবনে অনেক সমস্যা বা বাধা নিয়ে আসতে পারে। বা খুব ছোট ডায়াল সহ একটি কব্জি ঘড়ি পরুন। সাধারণ সাইজের ডায়াল সহ ঘড়ি পরা শুভ। এছাড়া ডায়ালের আকৃতি গোলাকার বা বর্গাকার হওয়া শুভ। অন্যান্য আকারের ডায়াল সহ ঘড়ি পরা এড়িয়ে চলুন। 

আরও পড়ুন- দুর্গাপুজা ও তার পরবর্তী সময় এই ৫ রাশির জন্য খুব চাপের হতে পারে, দেখে কোন রাশি আছে এই

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন 

আরও পড়ুন- এই বছর মা দুর্গার আগমণ হবে 'হাতিতে' চড়ে, জেনে নিন মায়ের প্রতিটি বাহনের গুরুত্ব

ঘড়ির স্ট্রাপ: ঘড়ির স্ট্রাপ মানানসই হওয়া উচিত, খুব আলগা স্ট্রাপ অর্থ অভাবের দিকে নিয়ে যায়। মনে রাখবেন যে স্ট্র্যাপটি কব্জিতে ফিট করে এমন ভাবেই পরা উচিত। হাতের ঘড়ি বা হাত ঘড়ির জন্য শুভ রং: সোনালি বা রূপালী রঙের ঘড়ি সবচেয়ে শুভ বলে মনে করা হয়। গুরুত্বপূর্ণ কাজ, সাক্ষাৎকারের দিন সোনালি বা রূপালী রঙের হাতঘড়ি পরলে ভালো হবে। মনে রাখবেন কখনই বালিশের নিচে হাত ঘড়ি রেখে ঘুমাবেন না। এটি অনিদ্রা সহ অনেক মানসিক সমস্যা সৃষ্টি করতে পারে। 

Follow Us:
Download App:
  • android
  • ios