চিনে নিন এই চার রাশিকে, সম্পর্কে OCD-তে ভোগেন এরা, সম্পর্ক নিয়ে অধিক সচেতন হন

সঙ্গীর প্রতি যত্নশীল মানসিকতা প্রকাশের নামে তার স্বাধীনতায় হস্তক্ষেপ করেন। কিংবা সারাক্ষণ বিচ্ছেদের ভয় পান। এই মানসিক জটিলতার ব্যখ্যা রয়েছে শাস্ত্রে। আজ রইল চার রাশির কথা। সম্পর্কে OCD-তে ভোগেন এরা, সম্পর্ক নিয়ে সারাক্ষণ অধিক সচেতন হন।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2022 6:47 AM IST

ক্রমে বেড়ে অবসেসিভ কম্পালসিভ ডিসঅর্ডার-এর সমস্যা। এটি একপ্রকার অসুস্থতা যা মানুষের মানসিক স্বাস্থ্যকে প্রভাবিত করে। সম্পর্কের ক্ষেত্রেও এমন সমস্যা দেখা দেয়। অনেকেই আছেন যারা সম্পর্ক নিয়ে অধিক চিন্তা করেন। সঙ্গীর প্রতি যত্নশীল মানসিকতা প্রকাশের নামে তার স্বাধীনতায় হস্তক্ষেপ করেন। কিংবা সারাক্ষণ বিচ্ছেদের ভয় পান। এই মানসিক জটিলতার ব্যখ্যা রয়েছে শাস্ত্রে। আজ রইল চার রাশির কথা। সম্পর্কে OCD-তে ভোগেন এরা, সম্পর্ক নিয়ে সারাক্ষণ অধিক সচেতন হন। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে অধিক যত্নশীল হন। সারাক্ষণ সঙ্গীর সব রকম বিষয় খেয়াল রাখেন। তার প্রতি পজেজিভ হন। সম্পর্কের শুরুতে এমন আচরণ ভালো লাগলেও পরে এটাই অসহ্য হয়ে ওঠে।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা প্রেমিকের প্রতি যত্নশীল মানসিকতা প্রকাশের নামে তার স্বাধীনতায় হস্তক্ষেপ করেন। সারাক্ষণ বিচ্ছেদের ভয় পান। এরা সম্পর্ক নিয়ে অধিক সচেতন হন। যা সম্পর্কের নেতিবাচক প্রভাব ফেলে। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের মানুষ হলেও এদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এর কারণ এদের কিছু খারাপ স্বভাব। এরা সম্পর্ক নিয়ে অধিক পজেজিভ হন। যে কারণে পার্টনারের সঙ্গে দ্বন্দ্ব বাঁধে। এই কারণে সম্পর্কে অশান্তি দেখা দেয়। যা অনেক সময় বিচ্ছেদের কারণ হয়। 

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। এই আবেগের বসে পার্টনারের প্রতি ভুল করে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। শাস্ত্র মতে, সম্পর্কে OCD-তে ভোগেন এরা। এরা সম্পর্ক নিয়ে অধিক চিন্তা করেন। সঙ্গীর প্রতি যত্নশীল মানসিকতা প্রকাশের নামে তার স্বাধীনতায় হস্তক্ষেপ করেন। কিংবা সারাক্ষণ বিচ্ছেদের ভয় পান। এদের এই আচরণের কারণে অধিকাংশ ক্ষেত্রে বিচ্ছেদ হয়ে থাকে। আপনার সঙ্গীর মধ্যে এমন সমস্যা দেখা দিতে সতর্ক হন। শাস্ত্র মতে এই চার রাশির মধ্যে প্রায়শই এমন সমস্যা দেখা যায়।  

 

আরও পড়ুন- আজ এই দুই রাশির জীবনে আসতে চলেছে নতুন মানুষ, রইল আজকের প্রেমের রাশিফল

আরও পড়ুন- কোজাগরি পূর্নিমার রাতে চাঁদের আলোয় রাখুন একবাটি পায়েস, আর্থিক বাধা কাটাতে ৫টি টোটকা

আরও পড়ুন- পড়ায় বাড়বে মনোযোগ-মার্কশিটে আসবে ভালো নম্বর, সন্তানকে দিন এই রত্ন

Share this article
click me!