আবহাওয়ার মতো দ্রুত বদলায় এদের মেজাজ, Mood Swings-এর সমস্যায় ভোগেন এই তিন রাশি

আজ রইল তিন রাশির কথা। এরা মানুষ হিসেবে ভালো হলেও এদের একটি স্বভাব সকলের থেকে এদের দূরে করে দেয়। আবহাওয়ার মতো দ্রুত বদলায় এদের মেজাজ, Mood Swings-এর সমস্যায় ভোগেন এই তিন রাশি। দেখে নিন তালিকা। 

Sayanita Chakraborty | Published : Aug 19, 2022 8:04 AM IST

আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, ব্যক্তির চারিত্রিক ও মানসিকতার মধ্যে আছে তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আজ রইল তিন রাশির কথা। এরা মানুষ হিসেবে ভালো হলেও এদের একটি স্বভাব সকলের থেকে এদের দূরে করে দেয়। আবহাওয়ার মতো দ্রুত বদলায় এদের মেজাজ, Mood Swings-এর সমস্যায় ভোগেন এই তিন রাশি। দেখে নিন তালিকা। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। আবহাওয়ার মতো দ্রুত বদলায় এদের মেজাজ, Mood Swings-এর সমস্যায় ভোগেন এরা। এরা সৎ ও কর্তব্য পরায়ন স্বভাবের। তবে, এদের Mood Swings-এর সমস্যার কারণে অধিকাংশ এদের ভুল বোঝেন। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। কখনও রাগ ও কখনও আনন্দে আছেন এরা। দ্রুত বদল হয় এদের মন। Mood Swings-এর সমস্যায় ভোগেন এরা। এই রাশির ছেলে মেয়েরা ভালো মানুষ হন, কিন্তু এদের Mood Swings এর স্বভাবের জন্য এরা সকলের কাছে খারাপ হয়ে যায়।

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। বর্ষার আবহাওয়ার মতো এদের মেজাজ। কখনও বৃষ্টি তো কখনও রোদ। তেমনই এরা কখনও আনন্দে গা ভাসায় তো হঠাৎ করে রেগে যায়। এই রাশির ছেলে মেয়েরা Mood Swings-এর সমস্যায় ভোগেন। এদের মেজাজ কখন পরিবর্তন হয় ও কেন পরিবর্তন হয় তা কেউ জানেন না। এদের এই স্বভাব সকলের থেকে এদের দূরে করে দেয়। এরা হাজারে ভালো করলেও এই একটা ভুলে অনেকের কাছে খারাপ হয়ে যান।  চিনে রাখুন এই তিন রাশির ছেলে মেয়েদের। 
 

আরও পড়ুন- Happy Janmashtami 2022: এই চার রাশির ওপর সর্বদা শ্রীকৃষ্ণের কৃপা বর্ষিত হয়, রইল তালিকা

আরও পড়ুন- দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে, কার দিন কাটবে ভালো কার হবে অশান্তি

আরও পড়ুন- জন্মাষ্টমীর রাতে এই কাজগুলো করলেই কেটে যাবে বাধা বিপত্তি, সাফল্য আসবে চাকরিতে

Share this article
click me!