Solo Trip পছন্দ এই তিন রাশির, একা একা ঘোরার আনন্দ উপভোগ করতে চান এরা

কেউ পাহাড় পছন্দ করেন তো কেউ পছন্দ করেন সমুদ্র। আবার কারও পছন্দ জঙ্গল। তেমনই কেউ বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পছন্দ করেন তো কেউ পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে আনন্দ পান। তেমনই কিছু ব্যক্তি আছে যাদের পছন্দ Solo Trip।

Sayanita Chakraborty | Published : Jul 22, 2022 9:14 AM IST

কথায় আছে বাঙালি ভ্রমণ পিপাসু। তবে শুধু বাঙালি নয়, ঘুরতে ভালোবাসেন এমন তালিকায় সকলে স্থান পান। তবে, সকলের পছন্দ সমান নয়। কেউ পাহাড় পছন্দ করেন তো কেউ পছন্দ করেন সমুদ্র। আবার কারও পছন্দ জঙ্গল। তেমনই কেউ বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পছন্দ করেন তো কেউ পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে আনন্দ পান। তেমনই কিছু ব্যক্তি আছে যাদের পছন্দ Solo Trip। শাস্ত্র মতে, এই পছন্দের তারতম্যের কারণ রাশি। আজ রইল তিন রাশির কথা। এরা আত্মবিশ্বাস বাড়াতে সোলো ট্রিপে ঘুরতে পছন্দ করেন। দেখে নিন তালিকায় কোনও পরিচিত ব্যক্তি আছে কি না। 

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ভ্রমণে কোনও আপত্তি নেই। তবে, এরা একা ঘুরতে পছন্দ করে থাকেন। এরা দলবন্ধ ভাবে ভ্রমণ করার সময় তাড়াহুড়ো করতে পছন্দ করেন না। এরা প্রকৃতিকে অনুভব করতে চান। একা একা শান্ত ভাবে কোনও কিছু ঘুরে দেখতেই এদের আনন্দ। এই রাশির ছেলে মেয়েরা এক জায়গায় ঘন্টার পর ঘন্টা বসে তা অনুভব করতে পছন্দ করে থাকেন।  

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা আড্ডা দিয়ে গিয়ে ক্লান্ত হয়ে যান। এরা লোকের ভিড় পছন্দ করেন না। এরা একা থাকতে বেশি স্বচ্ছন্দ্য বোধ করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা নিজের মতো ঘুরতে ভালোবাসেন। এরা শান্ত মনের হয়। এরা বড় দলের সঙ্গে ভ্রমণ সব সময় এড়িয়ে চলেন। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা সৃজনশীল মানসিকতার অধিকারী। এরা একাকী থাকতে ভালো বাসেন। এই রাশির ছেলে-মেয়েরা পাহাড় খুবই পছন্দ করেন। এরা সর্বক্ষেত্রে অ্যাডভেঞ্চার খোঁজেন। এরা পাহাড়ে আরোহন করতে জীবনসঙ্গীকেও সঙ্গে নিতে চান না। সোলো ট্রিপ এদের কাছে স্বপ্নের মতো। 

শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে  এমন তফাত। আমাদের মধ্যে কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। তেমনই কেউ দলে থাকতে চান তো কেউ একা একা ঘোরার আনন্দ উপভোগ করতে চান এরা
 

আরও পড়ুন- সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান, অন্যের ভুলেও Sorry বলেন এই তিন রাশি

আরও পড়ুন- শ্রাবণ মাসে মেনে চলুন এই বিশেষ টোটকা, সহজে দূর হবে বিয়ের সকল বাধা

আরও পড়ুন- শুক্রবার মা সন্তোষীর পুজোয় এই কাজ ভুলেও করবেন না, হতে পারে কঠিন বিপদ

Share this article
click me!